কপালের ফের! কোটিপতি হয়েও নিজের সন্তানের মৃত্যু চোখের সামনে দেখেছেন এই চার বলিউড তারকা

বিটাউনের জনপ্রিয় গায়ক বি প্রাক। বিগত কয়েক মাস ধরে বাবা হওয়ার জন্য অপেক্ষায় খুশি হলেও শেষমেশ দুসংবাদ মিলেছে। নেটিজেনরা বি প্রকের (B Praak) বাবা হওয়ার খবরের আশায় অপেক্ষারত ছিল।

Parna Sengupta | Published : Jun 23, 2022 5:55 PM IST

মৃত্যু সবসময়ই কষ্টের, বেদনার। আর তা যদি সন্তানের ক্ষেত্রে হয়, সেই কষ্ট বলে বোঝাবার নয়। সে কষ্টে চুরমার হয়ে যায় গোটা জীবন, ছারখার হয়ে যায় সাজানো সংসার। বিটাউনের জনপ্রিয় গায়ক বি প্রাক। বিগত কয়েক মাস ধরে বাবা হওয়ার জন্য অপেক্ষায় খুশি হলেও শেষমেশ দুসংবাদ মিলেছে। নেটিজেনরা বি প্রকের (B Praak) বাবা হওয়ার খবরের আশায় অপেক্ষারত ছিল। কিন্তু যে খবর তিনি  শেয়ার করেন তাতে মন ভেঙে যায় সকলেরই। বাবা হওয়া মাত্রই সন্তানকে হারিয়েছেন ফেলেছেন তিনি। জন্মলগ্নেই মৃত্যু হয়েছে বি প্রাকের মেয়ের। নিজেই সেই খবর ইনস্টাগ্রামে জানান তিনি।

তবে বলিউডের এমন আরও চার তারকা রয়েছেন, যাঁরা কোটিপতি হওয়া সত্ত্বেও বাঁচাতে পারেননি নিজের সন্তানকে। জানেন তাঁরা কারা?  তাঁরা খুব পরিচিত নাম। বলিউডের এই হাসি মুখগুলোর পিছনে যে সন্তান হারানোর ভয়াবহ বেদনা লুকিয়ে রয়েছে, তা না জানলে বিশ্বাস করা যাবে না। 

১. গোবিন্দা 
বলিউডের কমেডি ষ্টার তথা জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। যে কটি ছবিতে অভিনয় করেছেন তার প্রতিটিতেই মন জিতেছেন দশকের। গোবিন্দার একটি মেয়ে রয়েছে সকলেই জানেন, মেয়ের নাম টিনা। তবে এর আগেও একটি কন্যা সন্তান হয়েছিল গোবিন্দার। কিন্তু প্রিম্যাচিওর হওয়ার কারণে শুরু থেকেই নানা জটিলতা দেখা দেয়। মাত্র চার মাস বয়সেই মারা যায় গোবিন্দার মেয়ে।

২. দিলীপ কুমার 
বলিউডের স্বর্ণযুগের অভিনেতাদের মধ্যে অন্যতম দিলীপ কুমার। অভিনেতা সায়রা বানুকে বিয়ে করেছিলেন। কিন্তু তাদের কোনো সন্তান হয়নি। তবে অভিনেতা নিজের আত্মজীবনী ‘দ্যা সাবস্ট্যানস অ্যান্ড দ্যা শ্যাডো’ তে একটি অজানা তথ্য জানিয়েছিলেন। আসলে সায়রা বানু একবার গর্ভবতী হয়েছিলেন। কিন্তু সন্তান জন্ম নেওয়ার একমাস আগে গর্ভাবস্থায় মৃত্যু হয় বাচ্চাটির।

৩. প্রকাশ রাজ 
দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ গোটা ভারতেই জনপ্রিয়। তামিল, তেলেগু, মালায়ালম থেকে হিন্দিতেও একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছন তিনি। মূলত খলনায়ক চরিত্রে দেখা গেলেও অভিনয়ের দক্ষতায় সকলের কাছেই খুব প্রিয় তিনি। অভিনেতার ছেলে মাত্র ৫ বছর বয়সেই মারা গিয়েছিল। ঘুড়ি ওড়াতে গিয়ে টেবিল থেকে পরে গিয়েছিল সে। এরপর ধীরে ধীরে শরীরের অবনতি হতে থাকে ও শেষ সিধু মারা যায়।

৪. শেখর সুমন 
জনপ্রিয় অভিনেতা শেখর সুমন। টেলিভিশন দুনিয়া থেকে বলিউড সর্বত্রই দুর্দান্ত অভিনয় করে সকলের মন জিতেছেন অভিনেতা। অভিনেতার দুই ছেলে, কিন্তু বড় ছেলে মাত্র ১১ বছর বয়সেই প্রয়াত হয়ে যায়। জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছিল অভিনেতার ছেলে আয়ুষ সুমন। অভিনেতার আরেক ছেলে অধ্যয়ন সুমন বর্তমানে অভিনয়ের জগতেই প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Share this article
click me!