টাইগার প্রেমিকাই বটে, ভ্যালেন্টাইন্স ডে-র আগেও ঠিক তেমনটাই প্রমাণ করলেন দিশা

দিশা ও টাইগার। ভেতরে যাই থাকুক না কেন, মুখে কুলুপ এঁটেই দিব্য আছেন এই জুটি। তবে আলাদা করে আর বুঝিয়ে দেওয়ার অপেক্ষা রাখে না যে তাঁরা বেশ নিজেদের মত ভালোই আছে। আসলে কোথাও গিয়ে তাঁদের সমীকরণটা বেশ মেলে, কীভাবে, তার প্রমাণই এবার হাতে নাতে দিলেন দিশা। 

Jayita Chandra | Published : Feb 14, 2022 3:05 AM IST

ভালোবাসার স্পেশ্যাল সপ্তাহ (Valentine Special Week) বলে কথা, তাই এই বিশেষ দিনে কোনও বিশেষ আয়োজন থাকবে না তা কি হয়। বিটাউনের সেলেবরা (Bollywood Celebrity) যদিও এখন বক্স অফিসে ফোকাস, (Box Office) তাই তড়িঘড়ি ছবির কাজ শেষ করতে, কেউ কেউ আবার প্রচারে ব্যস্ত, তাই হলি ডে-র ছবি তেমন একটা চোখে পড়ল না। তবে প্রেম যে ভেতর ভেতর বসন্তের হাওয়ায় ভাসছে, তা আর বলার অপেক্ষা রাখে না। তেমনই এক জুটি হল দিশা ও টাইগার (Dishja Patani and Tiger Shroff)। ভেতরে যাই থাকুক না কেন, মুখে কুলুপ এঁটেই দিব্য আছেন এই জুটি। তবে আলাদা করে আর বুঝিয়ে দেওয়ার অপেক্ষা রাখে না যে তাঁরা বেশ নিজেদের মত ভালোই আছে। আসলে কোথাও গিয়ে তাঁদের সমীকরণটা বেশ মেলে, কীভাবে, তার প্রমাণই এবার হাতে নাতে দিলেন দিশা। 

 

 

টাইগার শ্রফ, এক কথায় বলতে গেলে বলিউডের হটস্টার। তাঁর প্রতিটা ছবি এখন বক্স অফিসে ছক্কা হাকাচ্ছে। অভিনয় থেকে শুরু করে নাচ, গান এমনকি স্টান্ট (Disha Patani Stunt Video), সকলকে তাক লাগিয়য়ে দিচ্ছেন টাইগার। ঝড়ের বেগে তাঁর ফিটনেস ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায় (Social Media Post) । এমনই পরিস্থিতিতে সকলের নজরে একটাই প্রশ্ন, টাইগারের রিয়েল লাইফে কোন অভিনেত্রীর রাজ! সকলেরই কাছে উত্তরটা স্পষ্ট- দিশা পাটানি। তবে সেই সমীকরণ কয়েকবছরে বদলে গিয়েছিল। প্রকাশ্যে তাঁরা তাঁদের বিচ্ছেদের খবর জানিয়ে দিয়েছিলেন। তবে কিছু দিনের মধ্যেই আবারও একসঙ্গে দেখা যায় তাঁদের। কয়েকদিন আগেই মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন তাঁরা। কিন্তু সম্পর্ক নিয়ে এবার আর মুখ খোলেনিন দুজনের কেউই। এমনই সময় তাই ভক্তমহল বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সেখানেই দুইয়ের কার্যকলাপে রাখছে কড়া নজর। 

 

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

দিশা ঠিক কতটা পার্ফেক্ট টাইগারের জন্য! দিশা আকারে ইঙ্গিতে তা স্পষ্ট করে দিলেন। স্টান্টের ভিডিও শেয়ার করতেই তা নেট পাড়ায় ঝড় তুলল! অনেকের এই গুণ না থাকলেও এই অভিজ্ঞতা রয়েছে দিশার। সেই ভিডিও শেয়ার করলেন তিনি সোশ্যাল মিডিয়ায়।মুহূর্তে লাইকের বন্যা বয়ে গেল নেট দুনিয়ার পাতায়। ঝড়ের গতীতে (Viral Video) হয়ে উঠল তা ভাইরাল। 

Read more Articles on
Share this article
click me!