ভ্যালেন্টাইন্স ডে-র আগের মুহূর্তেই বিচ্ছেদের খবর, রাখি সাওয়ান্তের জীবনে পালা বদল

প্রথম থেকেই বিয়ে নিয়ে কেমন রাখ রাখ ঢাক ঢাক ভাব  দেখা গিয়েছিল রাখির মধ্যে। বিয়ের ছবি প্রকাশ্যে আনলেও প্রথমে তিনি বলেছিলেন এগুলো তাঁর ফোটোশ্যুটের ছবি। কিন্তু জল্পনা উষ্কে যেতেই বিয়ের কথা স্বীকার করেন রাখি।

Jayita Chandra | Published : Feb 14, 2022 2:35 AM IST

বিগ বসের ঘরেই পাল্টে গেল জীবনের চেনা ছন্দ, সংসার ভাঙল রাখির (Divorce Of Rakhi Sawant) , ভ্যালেন্টাইন্স ডে-র আগেই বিবাহ বিচ্ছেদ ঘোষণা। ২০১৯ সালে রাখি সাওয়ান্ত (Bollywood Star Rakhi Sawant) সাত পাকে বাঁধা পড়েছেন। কিন্তু প্রথম থেকেই বিয়ে নিয়ে কেমন রাখ রাখ ঢাক ঢাক ভাব  দেখা গিয়েছিল রাখির মধ্যে। বিয়ের ছবি প্রকাশ্যে আনলেও প্রথমে তিনি বলেছিলেন এগুলো তাঁর ফোটোশ্যুটের ছবি। কিন্তু জল্পনা উষ্কে যেতেই বিয়ের কথা স্বীকার করেন রাখি। জানান তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের একজন ব্যক্তিকে বিয়ে করেছেন রাখি। কিন্তু তাঁর নাম প্রকাশ্যে আনা সম্ভব নয়। 

 

 

বিয়ের পর গুছিয়ে সংসার করেছেন রাখি। একাধিকবার সকলের সামনে এসে সে কথা জানিয়েছিলেন তিনি। কিন্তু একই সঙ্গে এই জুটি প্রথমে ধরা দেননি কখনই। যদিও সোশ্যাল মিডিয়ায় (Social Media Viral Post) বিয়ের চূড়া ও সিঁদুর পরে ছবি শেয়ার করেছিলেন।প্রথম থেকেই রাখির বৈবাহিক জীবন (Rakhi Sawant Married Life) থেকে বিন্দু মাত্র সরেনি স্পটলাইট। একবার একটি সাংবাদিক বৈঠকে প্রকাশ্যেই রাখিকে প্রশ্ন করা হয় যে তিনি বিয়ে করলেও কোনও পার্টি কিংবা রিশেপসন করেননি। 

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

কারণে রাখি যা জানিয়ে ছিলেন তা নিয়ে নয়া জল্পনা ছড়ালো নেট দুনিয়ায়। মুহুর্তের মধ্যে তাঁকে ট্রোল হতে হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এতদূর সবটাই ছিল বেশ সুন্দর, এমন কি করোনা ভাইরাসের দাপটে ভিডিও করে মোদীর কাছে আর্জি জানিয়ে ছিলেন রাখি সাওয়ান্ত। তাঁকে পৌঁচ্ছে দিতে হবে বরের কাছে। সবে মাত্র তাঁর বিয়ে হয়েছে। মুম্বইয়ে তিনি আর থাকতে চান না করোনার জন্য। সবটাই ছিল ঠিক, সমীকরণ পাল্টে দিয়ে গেল বিগ বস (Bigg Boss Reality Show)। সেখানে ঢোকার পরই সবটাই যায় পাল্টে। আর সেই সূত্র ধরেই বিচ্ছেদের পথে হাঁটলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant Divorce) । সোশ্যাল মিডিয়ার পাতায় লিখলেন- প্রেমদিবসের আগে (Valentine Day Eve)  এই খবর জানানোটা দুঃখজনক, কিন্তু কিছু করার নেই, বৈবাহিক জীবনের সমস্যাগুলো নিয়ে অনেকরকমভাবে তাঁরা সমাধানের রাস্তা খুঁজেছেন। কিন্তু বর্তমানে তা আর সম্ভব নয়। তিনি তাঁর স্বামীকে আগামীর জন্য শুভেচ্ছা জানান, ও নিজে বর্তমানে কেরিয়ারে ফোকাস করতে চান বলেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। 
 

Read more Articles on
Share this article
click me!