Disha Patani: ব্রা-প্যান্টি পরে ছবি দিতেই শুরু ট্রোলিং, 'যা খুশি করব' বলে ট্রোলারদের সাফ জানালেন দিশা

সম্প্রতি ট্রোলিংয়ের যোগ্য জবাব দিয়েছেন দিশা পাটানি। ট্রোলারদের উদ্দেশ্যে দিষা সাফ জানিয়েছেন তার উদ্দেশ্যে আসা কটুক্তি নিয়ে তিনি একটুও সময় নষ্ট করবেন না। প্রথমসারির সংবাদমাধ্যমকে দিশা জানিয়েছেন, যে যারা সোশ্যাল মিডিয়ায় এরকম ব্যবহারের পরিচয় দেন, তাদের ব্লক করে দিতে মোটেই বেশি সময় নেন না দিশা। পাশাপাশি জোর গলায় এও জানান, তার যা ইচ্ছে করে, যা ভাল লাগে , সেই সবকিছুই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন।

Riya Das | Published : Feb 4, 2022 12:06 PM IST

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। ফের কাটাছেড়া পোশাকের ছবি দিয়ে নেটপাড়ায় শোরগোল ফেলে দিলেন দিশা পাটানি। সোশ্যাল মিডিয়ায় অনেকেই দিশার জনপ্রিয়তা দেখে ঈর্ষা  করেন। এমনকী তাবড় তাবড় বলি তারকাদেরও বলে বলে গোল দেন দিশা পাটানি (Disha Patani)। তবে জনপ্রিয়তার পাশাপাশি প্রায়শই ট্রোলিংয়ের মুখে পড়েন বলি সুন্দরী।

সম্প্রতি ট্রোলিংয়ের যোগ্য জবাব দিয়েছেন দিশা পাটানি (Disha Patani) । ট্রোলারদের উদ্দেশ্যে দিষা সাফ জানিয়েছেন তার উদ্দেশ্যে আসা কটুক্তি নিয়ে তিনি একটুও সময় নষ্ট করবেন না। প্রথমসারির সংবাদমাধ্যমকে দিশা জানিয়েছেন, যে যারা সোশ্যাল মিডিয়ায় এরকম ব্যবহারের পরিচয় দেন, তাদের ব্লক করে দিতে মোটেই বেশি সময় নেন না দিশা। পাশাপাশি জোর গলায় এও জানান, তার যা ইচ্ছে করে, যা ভাল লাগে , সেই সবকিছুই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন। তাতে ট্রোলারটা কী বললো তাতে কিছু আসে যায় না।

 

 

আরও পড়ুন-Alia Bhatt: 'রাত হলেই ইজ্জত বিক্রি করি', কীভাবে যৌনপল্লীর ম্যাডামজি হয়ে উঠলেন 'গাঙ্গুবাঈ' আলিয়া

আরও পড়ুন-Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

আরও পড়ুন-Srabanti : প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে হট পোজ, সাদা শর্ট ফ্রকে বোল্ড শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ সাইবারবাসীর

 

বলি অভিনেত্রী দিশা পাটানিকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ অভিনেত্রী। কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। তবে এবার যেন কড়া হাতেই ট্রোলারদের একহাত নিয়েছেন টাইগারের প্রেমিকা। অভিনেত্রীর বিকিনি লুক হামেশাই চর্চায় থাকে। বরাবরই বিকিনিতে স্বচ্ছন্দ দিশা পাটানি। সম্প্রতি বিকিনি লুকের ছবিতে দিশার (Disha Patani) শরীরের প্রতিটি খাঁজ স্পষ্ট ফুটে উঠেছে। লাস্যময়ী দিশার বিকিনি লুক হামেশাই চর্চায় থাকে। দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার। একের পর এক হট ফোটোশ্যুটে রাতের ঘুম কেড়ে নিয়েছেন দিশা পাটানি (Disha Patani) । বলিউডে অভিনয়ে নয় বরং দিশা পাটানির শরীরী প্রদর্শন নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা। এই মুহূর্তে দিশার হাতে একগুচ্ছ ছবির কাজ রয়েছে। শীঘ্রই সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে 'যোদ্ধা' ছবিতে দেখা যাবে বলিউডের বিকিনি গার্ল দিশা পাটানিকে।

Read more Articles on
Share this article
click me!