দিশা পাটানির স্টান্ট ভাইরায় নেট দুনিয়ায়, সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন ভিডিও

  • ব্যাকফ্লিপে নজর কাড়লেন দিশা
  • প্রথমবার এই স্টান্ট করেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও
  • মুহূর্তে ভাইরাল এই ভিডিও
  • নিজের ফিটনেসের এক ঝলক দেখালেন তিনি

Jayita Chandra | Published : Jul 13, 2019 11:51 AM IST

নিজেদের ফিটনেস ফান্ডা নিয়ে বহুবার সোশ্যাল মিডিয়ায় হাজির হন সেলিব্রিটিরা। সেই তালিকায় এবার নাম লেখালেন অভিনেত্রী দিশা পাটানি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক ভিডিওতে দেখা গেল অনবদ্য হ্যাক ফ্লিপ করছেন বলিউড অভিনেত্রী। ভিডিও শেয়ার করা মাত্রই তা ভাইরাল হল নেট দুনিয়ায়। 

 

 

সবে মাত্র টাইগারের সঙ্গে সম্পর্কের জট থেকে নিজেকে মুক্ত করেছেন এই নায়িকা। টাইগার শ্রফ এর গার্লফ্রেন্ড নয়, শুধুই ভালো বন্ধু। প্রকাশ্যে এই তথ্য উঠে আসার পরই দিশার প্রণয়ের সম্পর্ক নিয়ে নয়া জল্পনা শুরু হয় বি টাউনে। মাঝে একবার তার সঙ্গে টাইগারের সম্পর্ক খারাপ হওয়ায় নেটিজেনজের প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাকে।

 

আরও পড়ুনঃ 'ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে'- প্রতারণার মামলায় এবার মুখ খুললেন সোনাক্ষী সিনহা

তবে সেদিকে এখনই কর্ণপাত করতে নারাজ নায়িকা। নিজের ফিটনেসের দিকেই নজর দিয়েছেন তিনি। বরাবরই নিজের ফিটনেস নিয়ে সজাগ এই নায়িকা। এবার প্রথম বারের মতন চেষ্টা করলেন ব্যাকফ্লিপ-এর। তাতেই মুগ্ধ অনুরাগীরা। সঙ্গে তিনি এও লিখলেন এটাই তার প্রথম করা ব্যাকফ্লিপ। ফলে তা নিখুঁত না হলেও ভয় কেটেছে অনেকটা। ফলেই এখন যে তার প্রফাইলে প্রায়সই দেখা যাবে েই ধরনের স্টান্ট তা বলাই বাহুল্য। বর্তমানে দিশা সেই দিকেই মনোনিবেশ করেছেন। 

Share this article
click me!