বৃহস্পতিবার সোনাক্ষীর বাড়িতে গিয়ে তাঁর দেখা না পেয়ে পুনরায় শুক্পবার হানা দেন জুহু পুলিশের তিন সদস্য। সেখানেই স্পষ্টভাষায় নিজের মতামত জানিয়ে দেন নায়িকা। তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। প্রথমবার এই প্রতারণার মামলায় মুখ খুললেন সোনাক্ষী। এদিন পুলিশকে সাফ জানিয়ে দেন উক্ত ইভেন্ট সংস্থা সময় মতন পেমেন্ট করেননি। সোনাক্ষীর পক্ষ থেকে অনেকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল।

আরও পড়ুনঃ  সোনাক্ষী সিনহা-র বাড়িতে পুলিশ! প্রতারণার মামলায় জড়ালেন বলিউড অভিনেত্রী

গতবছর এক অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল সোনাক্ষী সিনহার। সেই কথা অনুযায়ী মোট ২৪ লক্ষ টাকাও নেন তিনি। কিন্তু সময় মতন অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি, ফলে ভাবমূর্তি নষ্ট হয়েছিল ইভেন্ট সংস্থার। এরই ভিত্তিতে ২৪শে নভেম্বর সোনাক্ষীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই কথা মতনই তদন্তের কাজ শুরু করা হয়। চলতি বছর মার্চ মাসে তাঁকে আচক করার কথা থাকলেও তিনি লিখিত বয়ান জমা দেওয়ার পর তার গ্রেফতারের ওপর স্থগিতাদেশ জারি করা হয়। 

আরও পড়ুনঃ রণবীর সিং-কে কেমন দেখতে ছিল, ছোটবেলার ছবি শেয়ার করে বরের প্রতি প্রেম নিবেদনে দীপিকা

এবার বৃহস্পতিবার পুলিশের তরফ থেকে তদন্তের জন্য পুলিশের এক দল তার বাড়িতে পৌঁচ্ছে যান। সেদিন দেখা না মেলায় শুক্রবার পুলিশের সঙ্গে সহযোগীতা করার সম্পূর্ণ আস্থা দেন তিনি। সঙ্গে এও জানান, যে এই সংস্থা সোনাক্ষীর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। ফলেই তিনি এই বিষয় নিয়ে প্রথমেই জানিয়ে ছিলেন নিজের মতামত পুলিশকে। এবার সেই দিকে নজর দিয়েই তদন্তের মোড় কোন দিকে এগোবে তা দেখার।