'স্তনযুগল স্পষ্ট দেখা যাচ্ছে', ধেয়ে এল নোংরা কটাক্ষ, বর্বরদের উচিত শিক্ষা দিলেন দিব্যা

  • ট্রোলিংয়ের বিরুদ্ধে হামেশাই মুখ খুলতে দেখা যায় দিব্যা আগরওয়ালকে
  •  উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় ভিডিও পোস্ট করতেই ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ
  • অশ্লীল মন্তব্য শুনে চুপ করে থাকার মেয়ে দিব্যা নন
  • ট্রোলারদের  খুঁজে বার করে তুলোধনা করলেন নায়িকা

Asianet News Bangla | Published : Apr 23, 2021 5:17 AM IST

স্পষ্টবাদী তকমা রয়েছে শুরু থেকেই। কোনওকিছুকে মুখ বুজে সহ্য করা তার সহজাত নয়। ট্রোলিংয়ের বিরুদ্ধে হামেশাই মুখ খুলতে দেখা যায় স্প্লিটস ভিলা ১০ খ্যাত টেলি তারকা দিব্যা আগরওয়ালকে। সোশ্যাল মিডিয়াতেই বেশ জনপ্রিয় দিব্যা।

আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট লাগিয়ে ঘনিষ্ঠ চুম্বন, টাইগারকে ছেড়ে সলমনের সঙ্গে শারীরিক অন্তরঙ্গতায় মজে দিশা...

 

 

 সম্প্রতি নিজের ইনস্টা পোস্টে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসতেই রীতিমতো হৈচৈ শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে নয়া ট্রেন্ডে গা ভাসাতে দেখা গেছে অভিনেত্রীকে। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে  ভিডিও পোস্ট করতেই নোংরা কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। 

 

 

অশ্লীল মন্তব্য শুনে চুপ করে থাকার মেয়ে দিব্যা নন। প্রতিবারের মতো এবারও নোংরা কটাক্ষের জবাব দিয়েছেন দিব্যা। এবার সামাজিক মাধ্যমে ট্রোলারদের  খুঁজে বার করে তুলোধনা করলেন নায়িকা। ইনস্টা স্টোরিতে কড়া বার্তায় দিব্যা লিখেছেন, লোকেরা আমার শেষ রিল ভিডিওতে অশ্লীল মন্তব্য করেছেন। আপনি কি মনে করছেন আমার স্তন দেখা যাচ্ছে, এবং আমার এই ভিডিও সরিয়ে ফেলা উচিত, আপনি পুরোপুরি ভুল। কারণ আমি চিন্তিত আপনার মতো বর্বরদের চারপাশের মহিলাদের কথা ভেবে। এর আগেও ট্রোলারদের নোংরা ব্যবহারের ক্ষেত্রে সতর্ক করেছিলেন। 

 

 

সেলেবদের ব্যক্তিগত জীবন জানার জন্য এমনিতেই সবাই মুখিয়ে থাকে। এমনকী মিডিয়ারও চোখ থাকে সবসময় তাদের উপর। কিছুদিন আগেও নিজের একটা ব্যক্তিগত বিষয় নিয়ে খুলামখুল্লা পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। দিব্যার পোস্টের কড়া সমালোচনা করে এক নেটিজেন বিদ্যাকে ইনস্টাগ্রামে মেসেজ করে জানান, 'ব্যক্তিগত বিষয়গুলি প্রকাশ্যে এভাবে আনতে নেই।  কিছু তো ভদ্রতা শিখুন। এবার দিনে কটা স্যানিটারি প্যাড লাগবে সেটাও বলবেন আপনি?' দিব্যাও অত সহজে ছাড়ার পাত্রী নন, তিনিও তার যোগ্য জবাব দিয়েছিলেন, 'দিনে ১০-১২ টা প্যাড লাগে। আপনাকে যদি কেউ ভদ্রতা না শেখায় আমার থেকে শিখে নিন।'

 

 

এখানেই থামেননি অভিনেত্রী। নিজের ইনস্টা পোস্টে আবারও অভিনেত্রী জানিয়েছিলেন, 'আমার ঋতুস্রাব চলছে। আর এই সময় মেজাজ ঠিক থাকে না আমার। তাই পিরিয়ডের এই দিনগুলিকে আমি সকলকে শিক্ষা দিতে চাই, যাতে প্রতি মাসে এই দিনগুলোতে মেয়েদের প্রতি যাতে একটু যত্ন করা হয়। ' দিব্যার এই পোস্ট ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

Share this article
click me!