করোনার কোপে বলিউডে ছন্দপতন, প্রাণ হারালেন সুরকার জুটির শ্রাবণ, শোকের ছায়া সেলেব দুনিয়ায়

  • মহারাষ্ট্রে করোনার থাবায় ভয়াবহ পরিস্থিতি
  • এবার করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত সুরকার শ্রাবণ 
  • নাদিম শ্রাবণ জুটির ছন্দপতন
  • বলিউডে শোকের ছায়া 

Jayita Chandra | Published : Apr 23, 2021 2:19 AM IST

সুর-তাল-লয় ছন্দের অনবদ্য জুটি  নাদিম শ্রাবণ-এর পথ চলায় ছন্দপতন। শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন শ্রাবণ। করোনায় দ্বিতীয় ঢেউ আঁছড়ে পড়া মাত্রাই মহারাষ্ট্রের চেনা ছবি যেন পলকে গিয়েছিল পাল্টে। ভয়ানক পরিস্থিতিতে একের পর এক তারকার আক্রান্ত হওয়ার খবরও আসছিল সামনে। এমন সময় সেলেব দুনিয়ার নেমে আসে শোকের ছায়া। করোনায়আক্রান্ত হয়ে প্রাণ হারান  মিউজিক কম্পোজার শ্রাবণ। 

 

 

করোনায় আক্রান্ত হওয়ার পর তিনি মুম্বইয়ের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর ছেলে সঞ্জিব রাঠোর মৃত্যু সংবাদ প্রথম প্রকাশ্যে নিয়ে আসেন। বৃহস্পতিবার রাত ১০.১৫ নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।

 

 

সেলেব দুনিয়ায়. মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়লে নেমে আসে শোকের ছায়া। একের পর এক তারকা থেকে সুর জগতের কিংবদন্তি তারকারা শোকজ্ঞাপন করতে থাকেন। 

 

 

অক্ষয় কুমার পোস্ট করে সুরকারের মৃত্যু সংবাদ দিয়ে লেখেন ৯০ দশকে সুরকারের অনবদ্য সফরের কথা। তুলে ধরেন ধড়কন ছবির প্রসঙ্গই। একইভাবে এদিন শ্রেয়া ঘোষালও শোক প্রকাশ করেন, তাঁর কথায়, এভাবে শ্রাবণের চলে যাওয়া মেনে নেওয়ার নয়। অতিমারীতে এক বড় ক্ষতির সন্মুখীন হল বলিউড। প্রীতম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, এটা যেন এক দুঃস্বপ্ন। 

Share this article
click me!