নক্ষত্রপতন, করোনা কেড়ে নিল জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ-কে, তারকার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড

  • ফের নক্ষত্রপতন বলিডডে 
  •  করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হিন্দি ধারাবাহিকের  জনপ্রিয় মুখ বিক্রমজিতের
  • অভিনেতার আগে অবসরপ্রাপ্ত সেনা অফিসার ছিলেন বিক্রমজিৎ
  •  মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৫ বছর
     

Asianet News Bangla | Published : May 1, 2021 6:00 AM IST / Updated: May 01 2021, 11:38 AM IST

বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস। আক্রান্তের সংখ্যার পাশাপাশি মৃত্যুর সংখ্যাও যেন হু হু করে বাড়ছে। বলিডডে নক্ষত্রপতন। ফের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হিন্দি ধারাবাহিকের  জনপ্রিয় মুখ বিক্রমজিৎ কনওয়ারপাল।  বহু ধারাবাহিক ও চলচ্চিত্রে তার অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

আরও পড়ুন-শ্রীদেবীর শরীরী নেশায় মত্ত বনি, মায়ের 'Divorce', কীভাবে নিজেকে ভুলিয়ে রাখতেন অর্জুন কাপুর...

 

অভিনেতার আগে অবসরপ্রাপ্ত সেনা অফিসার ছিলেন বিক্রমজিৎ। বহু ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয় করার পাশাপাশি সিনেমাতেও নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছিলেন। কিন্তু করোনার কাছে হার মেনে শেষমেষ প্রয়াত হলেন বিক্রমজিৎ। গতকালই করোনাই প্রাণ কেড়ে নিল অভিনেতার। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৫ বছর।

 

 

করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের এক হাসপাতালে। আজ সকালে মৃত্যু হয় অভিনেতার। অভিনেতা রোহিত রয় বিক্রমজিতের মৃত্যুসংবাদ জানান সোশ্যাল মিডিয়ায়। অভিনেতার আত্মার শান্তি কামনা করে টুইট করেছেন রোহিত।

 

 

বলিডডে নক্ষত্রপতন। অভিনেতাকে হারিয়ে শোকস্তব্ধ বলিমহল। পরিচালক অশোক পন্ডিত টুইটারে শোকপ্রকাশ করেছেন। তিনি লিখেছেন, মেজর অভিনেতা বিক্রমজিতের মৃত্যুর খবর আজ সকালেই পেলাম। খুবই খারাপ লাগছে। একজন অবসরপ্রাপ্ত সেনা অফিসার এতদিন ধরে বহু হিন্দি সিনেমা ও সিরিয়ালে তার অবদান রেখেছেন। তার পরিবারের প্রতি গভীর সমবেদনা। ২০০২ সালে সোনাবাহিনী থেকে মেজর হিসেবে অবসর নেওয়ার পরই নিজের স্বপ্নপূরণ করতে বলিউডে পা রাখেন। এবং তাতে তিনি সফল। একজন ভাল-দক্ষ অভিনেতাকে হারিয়ে শোকস্তব্ধ গোটা টিনসেল টাউন। আগের বছর লকডাউনে সকলকে ঘরে থাকার আর্জিও জানিয়েছিলেন প্রাক্তন সেনা অফিসার ও অভিনেতা। সম্প্রতি অনিল কাপুরের সঙ্গে ২৪-এ অভিনয় করেছিলেন বিক্রমজিৎ।

Share this article
click me!