সানি লিওনির নাচ ধর্মীয় ভাবাবেগকে আঘাত করছে, ৭২ ঘন্টার মধ্যে নেটদুনিয়া থেকে ভিডিও সরানোর হুমকি বিজেপির

রবিবার মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র সানি লিওনিকে ৭২ ঘন্টার মধ্যে সোশ্যাল সাইট থেকে নাচের ভিডিওটি সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে।

Kasturi Kundu | Published : Dec 26, 2021 2:46 PM IST / Updated: Dec 26 2021, 08:18 PM IST

সম্প্রতি কিছুদিন আগেই ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যয়াকে হুমকির জেরে একটি বিজ্ঞাপন থেকে তাঁকে প্রত্যাহার করা হয়। টিনসেল টাউনে ফের সেই একই ঘটনার জের। এবার হুমকি দেওয়া হল বলিউডের বেবি ডলকে, থুরি সানি লিওনিকে। তাঁকে হুমকি দিলেন খোদ মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। রুপোলি দুনিয়ার তারকারা বিভিন্ন সময় নানান বিতর্কে জড়িয়ে পড়েন। সদ্য মুক্তিপ্রাপ্ত একটি নাচের ভিডিও-তে সানির নাচের স্টাইলকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। রবিবার মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলি নায়িকা সানি লিওনিকে রীতিমতো হুমকির সুরে আগামী ৭২ ঘন্টার মধ্যে সোশ্যাল সাইট থেকে সেই নাচের ভিডিওটি সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে। প্রসঙ্গত, ১৯৬০ সালের জনপ্রিয় মুভি কোহিনুরের ফেমাস গান মধুবন মে রাধিকা-র রিমেকে কনিকা কাপুরের কন্ঠে কোমড় দুলিয়েছেন সেক্সি সানি লিওনি। 

এই গানের সঙ্গে সানির সৌষ্ঠব কোমড়ের ঝলকানি মোটেই মেনে নিচ্ছে না মথুরার পুরোহিতরা। তাঁদের অভিযোগ, এই গানটিকে বিকৃত ভাবে পরিবেশন করা হয়েছে যা ধর্মবিরুদ্ধ বলে দাবি করেছেন তাঁরা। রাধার নামে কুরুচিকর গান তৈরিরও অভিযোগ আনা হয়েছে। তাই পুরোহিতদের দাবি, হিন্দু ধর্মের ভাবাবেগকে আঘাত করে এমন গানের ভিডিও নেটদুনিয়া থেকে সরিয়ে ফেলার দাবি তোলেন পুরোহিতের একাংশ। এরপরই বিজেপি শাসিত মধ্যপ্রদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্ত মিশ্রের এই হুমকির শিকার হয়েছেন সানি লিওনি। প্রসঙ্গত, গত বুধবারই সানি অভিনীত মধুবন মে রাধিকা নাচের এই ভিডিওটি প্রকাশিত হয়। তারপরই দানা বেঁধেছে বিতর্ক। শুধু স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্ত মিশ্রই নয়, বৃন্দাবনের সন্ত নবল গিরি মহারাজও হুমকি দিয়েছেন সানি লিওনিকে। তিনি বলেছিলেন, সরকার যদি এই গানকে নিষিদ্ধ না করে বা অভিনেত্রীর বিরুদ্ধে কোনও পদক্ষেপ না নেয় তাহলে তারা মামলা দায়ের করার হুমকিও দিয়েছেন।  

আরও পড়ুন-Music Video Promotion-বিগ বস ১৫-র ঘরে আসবে বেবি ডল জুটি, সৌজন্যে মিউজিক ভিডিও মধুবনের প্রমোশন

নরোত্তম মিশ্রের দাবি, এই গানটিতে খোলামেলা পোশাকে নাচ করে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন অভিনেত্রী সানি লিওনি। তোপের মুখে শুধু সানি লিওনিই পড়েন নি, এই গানটিকে যারা রিমেক করেছেন অর্থাৎ শাকিব-তোশির বিরুদ্ধেও একই অভিযোগ আনা হয়েছে। সানি লিওনের অতীতকে ইঙ্গিত করেও মন্তব্য করেছেন নরোত্তম মিশ্র। এই মিউজিক ভিডিওটি সরিয়ে না নিলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি। শাকিব-তোশির উদ্দেশ্যে বলেছেন, তাঁরা তাঁদের ধর্ম নিয়ে যেকোনও গান বাঁধতে পারে, কিন্তু হিন্দু ধর্মকে আঘাত করে এমন কোনও গানকে কখনই প্রস্রয় দেওয়া হবে না। তাই নেটদুনিয়া থেকে আগামী ৩ দিনের মধ্যে এই গান সরিয়ে নেওয়ার কড়া নির্দেশ দিয়েছেন তিনি। 


 

Read more Articles on
Share this article
click me!