Happy Birthday Salman Khan: দেখা যাচ্ছে সলমনের 'ক্লিভেজ', সেলিব্রেশনে শার্টের বোতাম আটকালেন আলিয়া

রাত পোহালেই ভাইজানের জন্মদিন, তারই আগে বিগ বসের সেটে হয়ে গেল সেলিব্রেশন, উপস্থিত আর আর আর  টিম। 

Jayita Chandra | Published : Dec 26, 2021 7:42 AM IST

বছর পড়লেই বড় পর্দায় মুক্তি পাবে রাজামৌলির ছবি আরআরআর (RRR)। এই ছবিতেই অভিনয়ে রয়েছে আলিয়া ভাট (Alia Bhatt) , অজয় দেবগণ (Ajay Devgn), রামচরণ প্রমুখেরা। ছবির প্রমোশনেই তাঁর ব্যস্ত এখন এই সেলেব মহল। আর সেই সুবাদেই বিগ বসের (Big Boss 15) সেটে হাজির টিম। তবে উইকএন্ড স্পেশ্যাল এপিসোডে ভাইজানের জন্মদিনেই সেটে হাজির আলিয়া থেকে শুরু করে গোটা টিম। ঝড়ের গতীতে ভাইরাল এখন এই এপিসোডের প্রোমো।  সলমন খানের সঙ্গে একই ফ্রেমে দেখা যায়নি আলিয়া ভাটকে, ছবির কথা সঞ্জয়লীলা বনশালির সঙ্গে পাকা হলেও শেষ মুহূর্তে পিছিয়ে গিয়েছিলেন ভাইজান, বর্তমানে  সেই দুই সেলেব জুটি একই ফ্রেমে।

 

 

বিগ বস মানেই ভাইজানের সঙ্গে টানা এক ঘণ্টার সফর, বিগ বস মানেই পরতে-পরতে এক উত্তেজনা, সকলে এক সঙ্গে টিকে থাকার লড়াই। কন্ট্রোভার্সি থেকে শুরু করে জল্পনা, ঘরের মধ্যে একের পর এক সেলেবদের নিয়ে নানান জল্পনা ঘিরে তোলপাড় নেট পাড়া। সেই শো-তেই এবার ছবির প্রচারে টিম। সেখানেই নানান গল্পে আড্ডায় মেতে রইলেন তাঁরা। কেক কেটে সেলিব্রেশন করা হয় ভাইজানের জন্মদিনের। পাশাপাশি নাচো নাচো গানের সঙ্গে তাল মিলিয়ে নাচেন সকলে, কিন্তু সলমন খান সেই তালিকা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। আবার নাচতে গিয়ে তাঁর খুলে যায় শার্টের বোতামও। 

 

 

যে ভাইজান এক সময় খোলা পোশাকে ঝড় তুলতেন, তিনিই এবার পোশাক নিয়ে এ কি বলে বসলেন, তাঁর ক্লিভেজ দেখা যাচ্চিল, আলিয়া বাঁচিয়ে দিল। সলমন কানের জামর বোতাম আলিয়াই আটকে দেন। বর্তমানে নেট দুনিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল এই ভিডিও। প্রোমোতে বাড়ছে উত্তেজনা। সেই পর্বেই জমকালো সেলিব্রেশন এবার সকলের নজর কাড়ল শনিবার রাতে। ভাইজানের জন্মদিনের বিশেষ সেলিব্রেশনে বিগ বসের ঘরের সদ্যরাও মেতে উটলেন। এক কতায় বলতে গেলে এদিন সব রকমের গ্লানি ভুলে কেবলই চলল বড়দিন ও ভাইজানের জন্মদিন পালন। 

 

 

প্রতি সপ্তাহেই কিছু না কিছু নিয়ে খবরে আসে বিগ বস (Big Boss 15)। আর হবে নাই বা কেন, জনপ্রিয় এই শো-নিয়ে দর্শকদের আগ্রহও কম নয়। কদিন আগেই খবর হয়েছিল বিগ বসের ঘরে আসছেন সারা আলি খান (Sara Ali Khan)। সেই নিয়ে বিগ বস সদস্যদের মধ্যে উন্মাদনা ছিল দেখার মতো। এবার নতন অতিথিদের নিয়ে মাতলেন সকলে।  

Read more Articles on
Share this article
click me!