ভিলেনই কি আসল হিরো? প্রকাশিত এক ভিলেন রিটার্নস-এর ট্রেলার, নতুন খলনায়ক জন না অর্জুন?

সদ্য প্রকাশিত এক ভিলেন রিটার্নস-এর ট্রেলার ও পোস্টার, দারুন প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের কাছ থেকে। ছবি তে জন আব্রাহাম ও অর্জুন কপূর, দুজন কেই দেখা যাবে। ২৩ জুলাই মুক্তি পেতে চলেছে সিনেমা টি। তবে কে আসল খলনাযাক জন নাকি অর্জুন? চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Jun 30, 2022 1:35 PM IST

সদ্য প্রকাশিত এক ভিলেন রিটার্নস-এর ট্রেলার ও পোস্টার, দারুন প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের কাছ থেকে। ছবি তে জন আব্রাহাম ও অর্জুন কপূর, দুজন কেই দেখা যাবে। ২৩ জুলাই মুক্তি পেতে চলেছে সিনেমা টি। তবে কে আসল খলনাযাক জন নাকি অর্জুন? চলুন জেনে নি।এক ভিলেন রিটার্নস, ২০০৮ সালের চলচ্চিত্র এক ভিলেনের সিক্যুয়েল, ২৯ জুলাই সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ৷ বৃহস্পতিবার মুম্বাইতে ছবির কলাকুশলী দের উপস্থিতি তে ট্রেলারটি লঞ্চ করা হয়৷ জন আব্রাহাম, অর্জুন কাপুর, দিশা পাটানি, এবং তারা সুতারিয়া সহ কয়েকদিন আগে সিনেমার প্রথম-লুক আত্মপ্রকাশ করেছিল।

আট বছর আগে সিরিয়াল খুনির (রাকেশ মাহাদকার) চরিত্রে রিতেশ দেশমুখের চরিত্রে অভিনয় শেষ হওয়ার পর থেকে আশ্চর্যজনক ট্রেলারটি অব্যাহত রয়েছে। বর্ণনাকারী একজন সিরিয়াল খুনিকে (জন আব্রাহাম) বর্ণনা করেছেন যিনি অপ্রত্যাশিত প্রেমিকের কাছ থেকে পালিয়ে আসা তরুণীদের হত্যা করেন।

 

দুই মিনিট, ৪২ সেকেন্ডের ভিডিওটি দিশা এবং জনের মধ্যে একটি প্রেমের গল্পের পাশাপাশি তারা এবং অর্জুনের ক্রমবর্ধমান রোম্যান্সের একটি ঝলক দেখাতে থাকে। অর্জুন যখন জানতে পারে যে জন মেয়েদের হত্যা করেছে এবং তাঁদের কে লড়াই করতে বাধ্য করছে ,তখন  সবকিছু বদলে যায়। আমরা একটি দুঃখী অর্জুনকেও দেখি যখন তাঁর প্রেমিকা তারা তাকে ধোকা দেয়। একতরফা প্রেমীদের জন্য কে মসীহা এবং কে প্রকৃত ভিলেনে তার মধ্যে অস্পষ্ট সীমানা রয়েছে, তাই যুদ্ধে কে বিজয়ী কে হয় তা দেখাই সবচেয়ে আকর্ষণীয় হবে এই ছবির ক্ষেত্রে।

গতকাল, নির্মাতারা কয়েকটি একদম নতুন 'এক ভিলেন রিটার্নস' পোস্টার উন্মোচন করেছেন, যা ব্যাপক ক্রেজ ছড়িয়ে দিয়েছে। অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া এবং জন আব্রাহাম এবং দিশা পাটানির মধ্যে গরমাগরম রসায়ন এই নতুন পোস্টারগুলিতে ধরা পড়েছে। একটি পোস্টারে দেখা যাচ্ছে দিশাকে বিকিনিতে পোজ দিচ্ছেন যখন শার্টবিহীন জন পিছন থেকে তাঁকে ধরে আছেন। অন্য ছবিতে অর্জুন ও তারাকে বাইক চালাতে দেখা যায়। 'এক ভিলেন রিটার্নস'-এর ট্রেলার টিও ৩০ জুন মুক্তি পেয়েছে ছবির পোস্টারসহ। ট্রেলার টি নিয়েও ইতিমধ্যেই দারুন প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের কাছে থেকে। সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখ, এবং আমনা শরীফ অভিনীত প্রথম সিনেমা 'এক ভিলেন'-এর নির্মাতারা, তার আট বছরের চলচ্চিত্র বার্ষিকীতে সিরিজটিকে সম্মান জানিয়ে পোস্টার প্রকাশ করেন।

 

'এক ভিলেন রিটার্নস'-এর ঘনিষ্ঠ একটি সূত্রের মতে,  ডার্ক এবং নাটকীয় টিজারের ছবিগুলি আসন্ন মাল্টি-স্টারার টি তে সব ধরনের দর্শক কে হলে টেনে আনবে তা আশা করা যায়। সেলিব্রেটি কাস্টকে পোস্টারগুলিতে খলনায়ক অবতার হিসাবে দেখানো হয়েছে, সাথে বিশেষ আকর্ষণ 'হিরোস ডোন্ট এক্সিস্ট' থিম এবং আইকনিক 'এক ভিলেন রিটার্নস' 'স্মাইলিং মাস্ক'। প্রথম পার্টের আট বছর পর, মোহিত সুরি পরিচালিত এই পছবি টি খুব জুলাই মাসেই মুক্তি পেতে চলেছে। 'এক ভিলেন ২' সুরেলা এবং চমৎকার সাউন্ডট্র্যাক রেকর্ড থাকবে বলে আশা করা হচ্ছে যা শ্রোতাদের 'এক ভিলেনের গান গুলির ট্রেডিশন কে বজায় রাখবে বলেই মনে করা হচ্ছে।হাই-অকটেন অ্যাকশন সিকোয়েন্স এবং বড় স্টোরিলাইন টুইস্ট এর মেলবন্ধন হতে চলেছে এটি।

গ্রিপিং ফ্র্যাঞ্চাইজিটি এই বছরের ২৯ জুলাই, -এ একটি সিনেমাহলে প্রিমিয়ারের জন্য প্রস্তুত হচ্ছে কারণ 'এক ভিলেন রিটার্নস এর নির্মাতারা এর প্রথম লুক প্রকাশ করে দিয়েছে।
 

Read more Articles on
Share this article
click me!