নিজের নাম বদলে দিলেন উরফি, হঠাৎ কি এমন হলো যে নাম পরিবর্তন করতে হলো তাঁকে?

উরফি জাভেদ তাঁর উদ্ভট ও দুঃসাহসিক পোশাকের জন্য প্রায় সব সময়েই খবরের শিরোনামে থাকেন। এবার পোশাকের বদলে নিজের নাম পরিবর্তন করে আবারও শিরোনামে ফিরে এসেছেন অভিনেত্রী। হঠাৎ কি এমন হলো যে নিজের নাম পরিবর্তন করতে হলো তাঁকে?

Abhinandita Deb | Published : Jun 30, 2022 9:23 AM IST

উরফি জাভেদ অনেক টিভি শোতে অভিনয় করেছেন, কিন্তু তিনি বিগ বস ওটিটি-তে তার খ্যাতি অর্জন করেছেন। রিয়েলিটি শো শেষ হওয়ার পরে, উরফি তাঁর পোশাকের জন্য বেশিরভাগই প্রতিদিন শিরোনামে জায়গা করে নিয়েছেন। অভিনেত্রী উদ্ভট এবং সাহসী পোশাক পরার জন্য পরিচিত এবং নেটিজেনদের দ্বারা প্রচুর ট্রোলড হন। যাইহোক, যদিও উরফির ভক্তরা তাঁর রিস্ক-স্টাইলিংয়ের অনেক প্রশংসা করেছেন। এখন, এই অভিনেত্রী তাঁর নামের বানান পরিবর্তনের জন্য শিরোনামে আবার জায়গা করে নিয়েছেন। উরফি এখন উত্তরফি।


তিনি নাম পরিবর্তন সম্পর্কে সবাইকে জানাতে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। উরফি তাঁর ইন্সটা স্টোরি-তে পোস্ট করেছেন, 'হাই বন্ধুরা, আমি আনুষ্ঠানিকভাবে আমার উত্তরফি নাম পরিবর্তন করেছি। এটি উরফির মতোই উচ্চারিত হবে! শুধু বানান পরিবর্তন। শুধু চাই সবাই এখন আমার নাম লেখার সময় সচেতন থাকুক, যাতে আমিও সচেতন থাকি (মাঝে মাঝে ভুলে যাই) ধন্যবাদ, উওরফিকে ভালোবাসুন।'

আরও পড়ুন,প্রভাস-কৃতি জুটিই আদিপুরুষর ইউএসপি? ছবি মুক্তির আগেই দ্বিগুন পারিশ্রমিক দাবি করলেন নায়ক!

আরও পড়ুন,অটোগ্রাফে 'সিড-নাজ' স্বাক্ষর দিলেন শেহেনাজ, ভাইরাল ভিডিও দেখে চোখে-জল অনুরাগীদের

আরও পড়ুন, ট্রেন্ডিং এ নাম্বার-ওয়ান শী-সিজন ২! বিশ্বব্যাপী 'সেরা-১০' -এ জায়গা নিলো নেটফ্লিক্সের এই সিরিজ

হঠাৎ কেন এই নাম পরিবর্তন? যদিও এই বিষয়ে এখনও খোলসা করে কিছু বলেননি অভিনেত্রী। এই নাম পরিবর্তনের পিছনে সংখ্যাতত্ত্ব থাকতে পারে বলে জল্পনা করছেন অনেকে। কারন, অনেক সেলেবরাই সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে অনেক সময়েই নিজের নাম পরিবর্তন করেছেন।

এদিকে, বিগ বস ওটিটি-এর পরে, আমরা কোনও টিভি শো বা কোনও ওয়েব সিরিজে উওরফিকে দেখিনি। এই অভিনেত্রী তাঁর পোশাকের কারণে সবার নজর কেড়ে সব সময়েই শিরোনামে থাকেন।কয়েকদিন আগে বরির( বস্তার) পোশাকে নিজেকে সাজিয়েছিলেন এই অভিনেত্রী। তিনি ইনস্টাগ্রামে একই ভিডিও শেয়ার করেছিলেন এবং যথারীতি নেটিজেনরা তাঁকে ট্রোল করেছিলেন। উওরফি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, 'বরি নাকি পোশাক?হোয়াট!এটা একটা বোরি থেকে ১০ মিনিটে বানিয়েছে!' এছাড়াও কখনো ফুলের তৈরি পোশাক আবার কখনো একগুচ্ছ তারের পোশাক পড়েও সবাইকে চমকে দিয়েছেন তিনি।অনেকে তাঁর এই দুঃসাহসিকতার জন্য প্রশংসা করেন আবার অনেকে তাঁকে একই কারণে ট্রোল করেন, কিন্তু তাতে কোনো যায় আসেনা অভিনেত্রীর। 

 

তার পোশাক ছাড়াও, উওরফি সেলিব্রিটিদের সাথে ঝগড়া-বিবাদের কারণেও শিরোনামে অনেক বার জায়গা করে নিয়েছেন। ফারাহ খান আলি, কাশ্মীরা শাহ, রাহুল বৈদ্য এবং অন্যান্যদের মতো অনেক সেলিব্রিটি উরফি এবং তার ড্রেসিং স্টাইল কে খোঁচা দিলেও  বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী নিজস্ব স্টাইল তৈরি করে সকলকেই তাক লাগিয়ে দিয়েছেন।
 

Read more Articles on
Share this article
click me!