অবশেষে থামল দীর্ঘদিনের লড়াই, জীবনযুদ্ধে হেরে ৫৮ বছরে প্রয়াত হলেন রাজু শ্রীবাস্তব

অবশেষে থামল দীর্ঘদিনের জীবনযুদ্ধ। প্রয়াত হলেন বিখ্যাত কমেডিয়ান রাজু  শ্রীবাস্তব। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর। দিল্লীর এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কৌতুক অভিনেতা। রাজুর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা বিনোদন জগতে। আর কোনওদিনও  সেই হাসিমুখটা ফিরে আসবে না। মুহূর্তে সকলের মন খারাপ ভাল করে দেওয়া অভিনেতা পাড়ি দিলেন পরলোক। গোটা ইন্ডাস্ট্রি তার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন।

Riya Das | Published : Sep 21, 2022 5:25 AM IST

প্রয়াত হলেন বিখ্যাত কমেডিয়ান রাজু  শ্রীবাস্তব। অবশেষে থামল দীর্ঘদিনের জীবনযুদ্ধ।  দিল্লীর এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কৌতুক অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর। রাজুর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা বিনোদন জগতে। আর কোনওদিনও  সেই হাসিমুখটা ফিরে আসবে না। মুহূর্তে সকলের মন খারাপ ভাল করে দেওয়া অভিনেতা পাড়ি দিলেন পরলোক। গোটা ইন্ডাস্ট্রি তার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন।

 রাজু শ্রীবাস্তবকে নিয়ে নানা খবর শোনা গেছে গত কয়েকদিনে। এখনও এইমস-এর ভেন্টিলেটরে রয়েছেন কৌতুক অভিনেতা। দীর্ঘ ৩৫ দিন ধরেই ভেন্টিলেশনে রয়েছেন রাজু শ্রীবাস্তব। তাকে সুস্থ করে তুলতে অক্লান্ত পরিশ্রম করেছিলেন চিকিৎসকরা। রাজুর শরীর নিয়ে দিনের পর দিন নানা ভুঁয়ো খবরও বেরিয়েছে। মেয়ে অন্তরা সাফ জানিয়েছেন, এইমসের চিকিৎসকরা এবং বাবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে যে তথ্য জানানো হবে একমাত্র সেই তথ্যই বিশ্বাসযোগ্য এবং সত্য। এছাড়া অন্য কোনও বিবৃতির উপর বিশ্বাস করবেন না। চিকিৎসকরা সবরকম ভাবেব চেষ্টা করছেন তাকে সুস্থ  করে তোলার। বাবার আরোগ্যর জন্য প্রার্থনা করুন। অবশেষে কোটি কোটি ভক্তের প্রার্থনায় সাড়া না দিয়ে চলে গেলেন কমেডিয়ান রাজু।

 

 

গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন রাজু শ্রীবাস্তব। তবে সকলেই  মিরাকেলের অপেক্ষায় ছিলেন। রাজুর আরোগ্য কামনা করেছে গোটা দেশ। জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের জন্য মন খারাপ ছিল সকল ভক্তদের। জিমে গিয়েই ঘটে গিয়েছিল  ভয়ঙ্কর দুর্ঘটনা । শরীরচর্চা করতে করতেই  হৃদরোগে আক্রান্ত হয়ে ট্রেডমিলের উপরেই পড়ে যান তিনি। তারপর তড়িঘড়ি করে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। এইমস-এর চিকিৎসকরা তার ট্রিটমেন্ট চালিয়ে যাচ্ছে। অন্যদিকে অভিনেতার সুস্থতায় কোটি কোটি ভক্ত প্রার্থনা করেছে। উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা এই রাজুর অসুস্থতার খবরে সকলেই যেন ভেঙে পড়েছিলেন। তিনি যেন খুব শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেটাই কামনা করেছিলেন অনুরাগীরা তথা টেলিভিশন তারকারা। তিনি এমন একজন মানুষ যেটা কষ্ট পেলে হাঁসাতে পারেন তেমনই আবার অনায়াসেই চোখের জল বার করে দিতে পারেন। কমেডি শো-তে তার কমেডি দেখলে মন ভাল হয়ে যায় নিমেষে। এছাড়া স্টেজ শো-তেও দারুণ কমেডি করেন রাজু। বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছন রাজু।  ৫৮ বছর বয়সী অভিনেতা শুধু কমেডিয়ান বা কৌতুক অভিনেতা নন তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন।  তবে আর শেষরক্ষা হল না। সকলকে আর হাসিয়ে নয় বরং  কাঁদিয়ে চলে গেলেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব।

Read more Articles on
Share this article
click me!