ফারহান-শিবানিকে লাঞ্চ ডেটে আমন্ত্রন ফারহার, হোম ডেকরেশনে ছিল স্পেশাল চমক

নবদম্পত্তি ফারহান আখতার (Farhan Akhtar) আর শিবানি দান্ডেকারকেও (Shibani Dandekar) ইন্ডাস্ট্রির বন্ধুরা আমন্ত্রন জানাতে ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। প্রযোজক রীতেশ সিদওয়ানির (Ritesh Sidwani) পর লাঞ্চ ডেটের (Lunch Party) ডাক পড়েছিল কোরিওগ্রাফার ফারহা খানের (Farha Khan) তরফে।  শনিবার (Saturday) নিজের বাড়িতে ফারহান-শিবানির জন্য  গ্র্যান্ড লাঞ্চ পার্টির আয়োজন করেছিলেন বলিউডের ফেমাস কোরিওগ্রাফার ফারহা খান (Farha Khan) । 

Kasturi Kundu | Published : Feb 27, 2022 8:41 AM IST / Updated: Feb 27 2022, 02:58 PM IST

১৯ ফেব্রুয়ারি শিবানী দান্ডেকার (Shibani Dandekar) আর ফারহান আখতারের (Farhan Akhtar) বিয়ের আসর বসেছিল খান্ডালাতে (Khandala) জাভেদ আখতার ও শাবানা আজমির ফার্ম হাউসে। ধুমধাম করে পরিবার পরিজন ও কাছের বন্ধুদের নিয়ে চার হাত এক করে নতুন জীবনের পথে পা রেখেছেন দুই বলিউড তারকা। বিয়ের পর আমার আপনার মত সাধারণ মানুষদেরও যেমন কাছের মানুষরা লাঞ্চ ডেট বা ডিনার ডেটে আমন্ত্র জানায়, রুপোলি দুনিয়ার তারকাদের ক্ষেত্রেও কিন্তু এই নিয়ম অব্যাহত। তাই নবদম্পত্তি ফারহান আখতার (Farhan Akhtar) আর শিবানি দান্ডেকারকেও (Shibani Dandekar) ইন্ডাস্ট্রির বন্ধুরা আমন্ত্রন জানাতে ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। প্রযোজক রীতেশ সিদওয়ানির (Ritesh Sidwani) পর লাঞ্চ ডেটের (Lunch Party) ডাক পড়েছিল কোরিওগ্রাফার ফারহা খানের (Farha Khan) তরফে।  শনিবার (Saturday) নিজের বাড়িতে ফারহান-শিবানির জন্য  গ্র্যান্ড লাঞ্চ পার্টির আয়োজন করেছিলেন বলিউডের ফেমাস কোরিওগ্রাফার ফারহা খান (Farha Khan) । অনেকেই বলে থাকেন, নিজের বিয়েতে নাকি কবজি ডুবিয়ে খাওয়া যায় না, তবে বিয়ের পরের নিমন্ত্রনের তালিকাটা এতটাই বড় থাকে যে নিজের বিয়েতে যজি জমিয়ে নাও খাওয়া যায় সেই দুঃখ হয়তো পুশিয়ে নেওয়া যায়...তাই নয় কি...

সেলেব্রিটির লাঞ্চের আমন্ত্রনে কিছু নতুনত্ব বা চমক থাকবে সেটাই কিন্তু স্বাভাবিক। ফারহা খানের লাঞ্চ পার্টিতেও ছিল বিশেষ চমক। নবদম্পত্তিকে প্রথমবার আগমন জানাতে বেলুন দিয়ে ঘর সাজিয়েছিলেন ফারহা। শুধু বেলুন দিয়ে সাজানোই নয়, সেখানে আবার দুজনের নামের প্রথম অক্ষর একেবারে জ্বলজ্বল করছে। সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে বেলুন দিয়ে সাজানো হোম ডেকরেশনের সেই ছবি পোস্ট করেছেন ফারহানের ন্যয়ি নভেলি দুলহন শিবানি। ছবি পোস্টের সঙ্গে লাঞ্চ পার্টির জন্যও ফারহাকে ধন্যবাদ জানিয়েছেন ফারহানের দ্বিতীয় স্ত্রী শিবানি দান্ডেকার। 

একদিন আগে শিবানি সোশ্যাল সাইটে মেহেন্দির অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে দেখা যচ্ছিল সকলে যেমন বিয়ে বাড়ির খাবারের মজা নিচ্ছিলেন ঠিক তেমনই নিজেকেও সেই আনন্দে সামিল করেছেন ফারহান ঘরণী। সেখানেই দেখা যাচ্ছে একেবারে আমার আপনার মতই একেবারে হা করে ফুচকা ঢোকাচ্ছেন শিবানি দাণ্ডেকার। আর  শিবানী দান্ডেকারের গপগপ করে  ফুচকা খাওয়ার ছবি শেয়ারের পরই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ফুচকার সঙ্গে হাতে ডাব নিয়েও ছবি পোস্ট করেছেন একাধারে গায়িকা ও নায়িকা (Singer-Actress)। সবেমাত্র নতুন বৌ-য়ের হাতে মেহেন্দি লেগেছে, আর সেই মেহেন্দির অনুষ্ঠানেই ফুচকায় মজেছেন শাবানি। বন্ধুদের সঙ্গে জমিয়ে সেলফি, নাচ ও খাবার-- বিয়ের কোনও রীতিই ছাড়েননি ফারহানের দ্বিতীয় স্ত্রী (Newly married wife)।

Share this article
click me!