অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ, সোশ্যালে ছবি পোস্ট করে জানালেন সুস্মিতা

  •  অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ
  • বাড়ির মধ্যে থাকাই আপাতত করোনা ভাইরাসের মোক্ষম দাওয়াই
  • সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন বলি অভিনেত্রী
  • সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনা ভাইরাসের ওষুধের ছবি শেয়ার করেছেন সুস্মিতা 

Riya Das | Published : Mar 27, 2020 6:51 AM IST

অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ। বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনই খুঁজে পেলেন সেই ওষুধ। বাড়িতে থাকুন সুস্থ থাকুন। আর বাড়িতে থেকেই রুখে দিন এই করোনা ভাইরাসকে। আর বাড়ির মধ্যে থাকাই আপাতত করোনা ভাইরাসের মোক্ষম দাওয়াই। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন বলি অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনা ভাইরাসের ওষুধের ছবি শেয়ার করে এই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-লকডাউনে ঘরবন্দি গোটা দেশ, দূরদর্শনে আসতে চলেছে 'রামায়ণ'...

 

 

প্রাক্তন বিশ্ব সুন্দরী জানিয়েছেন, 'বর্তমানে  যার যতই শরীর খারাপ হোক না কেন চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না। আগে চিকিৎসকের পরামর্শ নিন। তারপরেই ওষুধ খান।'সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  ইতিমধ্যেই মৃতের সংখ্যা এবং আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে।  এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন।  

আরও পড়ুন-বাসন মাজার পর ঝাঁটা হাতে ক্যাটরিনা, নেটপাড়ায় ভাইরাল হল ছবি...


সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। তবে সকলের থেকে একটু অন্যভাবে ছবি পোস্ট করেছেন সুস্মিতা সেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

Share this article
click me!