সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  ইতিমধ্যেই মৃতের সংখ্যা এবং আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে।  এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন।  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্য ঘরের মধ্য সকলকে আটকে রাখতে নিজেদের মতো করে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দুরদর্শন।

আরও পড়ুন-বাসন মাজার পর ঝাঁটা হাতে ক্যাটরিনা, নেটপাড়ায় ভাইরাল হল ছবি...

এক সময়কার অত্যন্ত জনপ্রিয় শো রামানন্দ সাগরের রামায়ণ ও বিআর চোপড়ার মাহাভারত ফের প্রদর্শিত হতে চলেছে দূরদর্শনে। প্রসার ভারতীর সিইও শশী শেখর ট্যুইট করে এই কথা জানিয়েছেন। হোম কোয়ারেন্টাইনে মানুষ যাতে ঘরের  বাইরে না যায় তার জন্যই এই প্রচেষ্টা।

 

 

আরও পড়ুন-করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ, পুরো পরিবারের সঙ্গে ফার্ম হাউসে সলমন...

এখনও পর্যন্ত যাদের নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম দেখার সুবিধে নেই,  এর ফলে তারা অত্যন্ত উপকৃত হবেন বলে মনে করা হচ্ছে।  মানুষ যাতে ঘরেই আটকে থাকতে পারেন, তার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে। দুরদর্শনের এই জনপ্রিয় শো-এর জনপ্রিয়তা এখনও রয়েছে দর্শকদের মধ্যে।  বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে অঢেল সময় রয়েছে প্রত্যেকের। আর সেই অমূল্য সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। যা এই পরিস্থিতিতে অনেকের কাছেই বিরক্তির কারণ হয়ে দাড়িয়েছে। দুরদর্শনে এই সিরিয়াল আসার পরে কতটা প্রভাব পড়বে মানুষের উপর এখন সেটাই দেখার।