মৃত্যুর ৪ মাস আগেই রিয়ার বিরুদ্ধে পুলিশে অভিযোগ, বিস্ফোরক সুশান্তের পারিবারিক আইনজীবি

  • সুশান্ত মৃত্যু তদন্তে একের পর এক তথ্য 
  • এবার সুশান্তের পরিবারের দাবি পুলিশ জানত সবটাই
  • বিস্ফোরক অভিনেতার পারিবারিক উকিল
  • তোপ দাগলেন মুম্বই পুলিশে

Jayita Chandra | Published : Jul 29, 2020 12:04 PM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে একের পর এক নয়া মোড় ২৮ জুলাই থেকে। এদিন এক দীর্ঘ অভিযোগ থানায় দায়ের করেন প্রয়াত অভিনেতার বাবা। যাঁর সারমর্ম রিয়ার একাধিক কার্যকলাপে সন্দেহ। এই অভিযোগ পাওয়া মাত্রই তড়িঘড়ি মাঠে নামে বিহার পুলিশ। মুম্বইতে পৌঁচ্ছে যায় ৪ জনের একটি টিম। সুশান্তের মৃত্যুর পেছনে কী তবে রিয়া চক্রবর্তীই দায়ী! প্রশ্নে উষ্কে দিয়ে সামনে এল নতুন তথ্য। 

আরও পড়ুনঃ হৃত্বিকের পদবী রোশন নয়, তবে কীভাবে গ্রিক গডের নামে জুড়ে গেল এই পদবী

পরিবারের অভিযোগে স্পষ্টভাষায় লেখা রয়েছে সুশান্তকে পাটনায় আসতে দিতেন না রিয়া চক্রবর্তী। এবার সেই সূত্র ধরেই সুশান্তের পারিবারিক উকিল জানালেন ফেব্রুয়ারী মাসেই মুম্বই পুলিশকে পরিবারের তরফ থেকে জানানো হয়েছিল সুশান্তের সমস্যার কথা। আইনজীবি বিকাশ সিং জানান, ২৫ ফেব্রুয়ারী মুম্বই পুলিশকে পরিবারের তরফ থেকে জানানো হয়েছিল যে সুশান্ত সৎসঙ্গে নেই। 

রিয়ারর জন্য সুশান্তের সমস্যা হতে পারে, তখন সুশান্ত একপ্রকারের রিয়ারর হাতের মুঠোয়। বিপদের আঁচ পেয়েছিল অভিনেতার পরিবার। তাই ৪ মাস আগে থেকেই পুলিশকে নজরে রাখতে বলেছিলেন তাঁরা। কিন্তু পুলিশ কোনও গুরুত্বই দেয়নি বিষয়টিতে বলে দাবি করে প্রয়াত অভিনেতার পরিবারের আইনজীবি। এবার সুশান্তের মৃত্যুর দেড়মাস পর মুখ খুলল সুশান্তের পরিবার। এবার একাধিক অভিযোগে বিঁধলেন রিয়া চক্রবর্তীকে। 

Share this article
click me!