গাঙ্গু-র নয়া লুক, ছবির প্রথম গান মুক্তিতেই আলিয়া ঝড় নেট দুনিয়ায়

 বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রথম গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়। 

Jayita Chandra | Published : Feb 10, 2022 4:53 PM IST

গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে ঢোলিদা (Song Dholida) গানের তালে বুঁদ নেটপাড়া। বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রথম গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়। সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার (Gangubai Kathiawadi Promotion)। সেখানেই নিজেকে নতুনভাবে প্রমাণ করে ভাইরাল আলিয়া ভাট (Alia Bhatt) । দিনভর নেট দুনিয়ায় ট্রেন্ড হতে থাকা আলিয়ার লুক থেকে শুরু করে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। এই ছবিতেই করিম লালার চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। ছবির ট্রেলার লঞ্চে তাই সকলেই চরিত্রের সঙ্গে তাল মিলিয়েই সাবেকি লুকে ধরা দিলেন, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, তারই মাঝে ছবি ঘিরে ভক্কদের খিদে বাড়িয়ে দিলেন আলিয়া, ছবির নয়া গানে। 

দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi)  নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) জন্মদিনের দিন মুক্তি পেয়েছিল বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র (gangubai kathiawadi) পোস্টার। ছবির ফার্স্ট লুক পোস্টারেই নজর কেড়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুহূর্তের মধ্য়ে আলিয়ার ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সর্বত্র। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi) মুক্তি নিয়ে অপেক্ষা যেন শেষই হচ্ছিল না। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট। কয়েকদিন আগেই সামনে আসে এই ছবি মুক্তির দিন।

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

৬ জানুয়ারি মুক্তির কথা ছিল এই ছবির, তারই জন্য চলছিল অপেক্ষা, তবে আবারও নিরাশ হতে হয় ভক্তদের। ৭ জানুয়ারী মুক্তির কথা আর.আর.আর। দুই ছবিতেই রয়েছেন অজয় দেবগণ ও আলিয়া ভাট। তবে দুই ছবিরই বক্স অফিস সাফল্য বেশ ভালো হওয়ার সম্ভাবনা। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি। ছবিতে আলিয়ার চমক সকলের নজর কাড়ে। পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়াও। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন তিনি।

Read more Articles on
Share this article
click me!