রোম্যান্টিক গানে এবার ভাইরাল গাঙ্গু লাভস্টোরি, শ্রেয়া ঘোষাল ম্যাজিক আরও একবার

ঢোলিদা গানের পর আবারও নতুন গান মুক্তি। গাঙ্গুর রোম্যান্টিক লুক এবার ভাইরাল নেট দুনিয়ায়। 

Jayita Chandra | Published : Feb 15, 2022 10:40 AM IST / Updated: Feb 15 2022, 05:35 PM IST

গাঙ্গুর প্রতিবাদী রূপ একদিনে হয়েছে নেট দুনিয়ায় ভাইরাল, ছবির ট্রেলার হোক বা ছবির গান, এবার সামনে এলো গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি Gangubai Kathiawadi) ছবির দ্বিতীয় গান, যাব সাইয়া, রোম্যান্টিক এই গানে অন্য লুকে ধরা দিলেন আলিয়া ভাট। যেখানে পরতে-পরতে নজরে এলো এক শান্ত স্নিগ্ধ ছবি, পাশাপাশি শ্রেয়া ঘোষালের কণ্ঠের জাদু, দুইয়ে মিলে মুক্তি পাওয়া মাত্রই এই গান নেট পাড়ায় সকলের মন জয় করল। গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে ঢোলিদা (Song Dholida) গানের তালে বুঁদ ছিল নেটপাড়া। মঙ্গলবারই মুক্তি পেল গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির দ্বিতীয় গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়। 

সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার (Gangubai Kathiawadi Promotion)। সেখানেই নিজেকে নতুনভাবে প্রমাণ করে ভাইরাল আলিয়া ভাট (Alia Bhatt) । দিনভর নেট দুনিয়ায় ট্রেন্ড হতে থাকা আলিয়ার লুক থেকে শুরু করে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। এই ছবিতেই করিম লালার চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। ছবির ট্রেলার লঞ্চে তাই সকলেই চরিত্রের সঙ্গে তাল মিলিয়েই সাবেকি লুকে ধরা দিলেন, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, তারই মাঝে ছবি ঘিরে ভক্কদের খিদে বাড়িয়ে দিলেন আলিয়া, ছবির নয়া গানে। 

 

আরও পড়ুন- একাধিক বিতর্কে ছবি পৃথ্বীরাজ, অজয়ের সঙ্গে কড়া টক্করে ভয় নেই জানালেন বনি কাপুর

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi)  নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) জন্মদিনের দিন মুক্তি পেয়েছিল বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র (gangubai kathiawadi) পোস্টার। ছবির ফার্স্ট লুক পোস্টারেই নজর কেড়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুহূর্তের মধ্য়ে আলিয়ার ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সর্বত্র। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi) মুক্তি নিয়ে অপেক্ষা যেন শেষই হচ্ছিল না। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট। কয়েকদিন আগেই সামনে আসে এই ছবি মুক্তির দিন। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।

Read more Articles on
Share this article
click me!