ব্যাকগ্রাউন্ডে গেহরাইয়া, আর আর আর ছবির গানে মাতলেন রণবীর সিং

 সামনে এসেছিল গাঙ্গু ছবির ডান্স, সেখানেও সকলের নজর কেড়েছিলেন আলিয়ার সঙ্গে নেচে। এবার নাটু নাটু গান ধরে তিনি বেজায় সকলকে তাক লাগালেন।

Jayita Chandra | Published : Feb 15, 2022 9:02 AM IST / Updated: Feb 15 2022, 02:33 PM IST

সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় রণবীর সিং (Ranbir Singh)। একের পর এক ছবি ঘিরে তিনি মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে। সদ্য দীপিকার মুক্তি পাওয়া ছবি গেহেরাইয়াতে (Gehraiyaan)  ডুবে রয়েছেন তিনি। তারই মাঝে এবার সামনে এসেছিল গাঙ্গু ছবির ডান্স, সেখানেও সকলের নজর কেড়েছিলেন আলিয়ার সঙ্গে নেচে। এবার নাটু নাটু গান ধরে তিনি বেজায় সকলকে তাক লাগালেন। পাশাপাশি জানালেন রাম চরণ (Ram Charan) তাঁর খুব প্রিয় ও সেরার সেরা অভিনেতা। মুক্তির পর এই গান বেশ জনপ্রিয় হয়েছে। 

দীর্ঘ প্রতিক্ষীত ছবির মুক্তির দিন ঘোষণার খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (Viral Post)। অবশেষে সামনে আসতে চলেছে ছবি, মুহূর্তে ভক্তদের মনে উচ্ছ্বাস, কয়েকমাসের মধ্যেই বড় পর্দায় দেখা মিলবে ছবি আর আর আর-এর। দক্ষিণী দুনিয়ায় এখন সর্বাধিক ঝড় তুলেছে এই ছবি, এক কথায় বলতে গলে কবে মুক্তি পাবে আরআরআর তার অপেক্ষায় দিন গুনছিল ভক্তমহল। বিগ বাজেট এই ছবির মেকিং  থেকে শুরু করে ছবির উপস্থাপনা সবেতেই যে থাকবে স্পেশ্যাল টাচ তা আর বলার অপেক্ষা রাখে না। এবার কেরিয়ারে নতুন অধ্যায় শুরু করল আলিয়া। বাহুবলী পরিচালক এসএস রাজামৌলীর (SS Raja Mouli) হাত ধরে দক্ষিণী ছবি RRR -এ ডেবিউ করতে চলেছেন আলিয়া (Alia Bhatt)। 

 

আরও পড়ুন- একাধিক বিতর্কে ছবি পৃথ্বীরাজ, অজয়ের সঙ্গে কড়া টক্করে ভয় নেই জানালেন বনি কাপুর

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

রাজামৌলীর ছবি মানেই দর্শকদের কাছে অন্যরকম পাওনা। ছবি প্রসঙ্গে রাজামৌলী জানিয়েছেন,  'এই ছবিতে অজয়ের চরিত্রের নাম বলিষ্ঠ, চরিত্রটির কথা অজয়কে বলার সঙ্গে সঙ্গে ও রাজি হয়ে গেছে। আজয় ভীষণ আগ্রহী এই ছবি নিয়ে।'  অজয়ও টুইটে জানিয়েছেন, '২০১২ সালে ওর সঙ্গে আমার পরিচয়। রাজামৌলীর সঙ্গে কাজ করা সম্মানের বিষয়। তবে ৮ বছর পরে ওর সঙ্গে কাজের সুযোগ হল।' ছবিটি একটি পিরিয়ড ড্রামা। কয়েকজন বিখ্যাত তেলেগু নেতাকেও তুলে ধরা হবে ছবিতে। এমনকী ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্সেও আলিয়া ভাটকেও দেখা যাবে। এই ছবিতে রয়েছে সাউথের দুই সুপারস্টার এনটিআর জুনিয়ার (NTR Junior) ও রামচরণ (Ram Charan)। ছবির বাজেট প্রায় ৪০০ কোটি।ছবিটি তেলুগু, হিন্দি, তামিল, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। RRR হতে চলেছে বাহুবলীর পর রাজামৌলির সবচেয়ে বড় বাজেট ছবি। বর্তমানে সেই ছবির নতুন গানেই বুঁদ নেট দুনিয়া। 

Read more Articles on
Share this article
click me!