Katrina Kaif's Brother: ক্যাটরিনার দাদা কি অলিম্পিক সোনাজয়ী সাঁতারু, বিস্ময়কর তথ্য দিল গুগল


রেকর্ড সংখ্যক অলিম্পিক স্বর্ণপদক জয়ী মার্কিন (USA) সাঁতারু মাইকেল ফেলপস (Michael Phelps)। তিনি কী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ভাই, গুগল (Google) সার্চ বলছে তাই।

Web Desk - ANB | Published : Dec 4, 2021 7:30 PM IST / Updated: Dec 05 2021, 10:47 AM IST

আমেরিকার (USA) রেকর্ড সংখ্যক অলিম্পিক স্বর্ণপদক জয়ী সাঁতারু মাইকেল ফেলপস (Michael Phelps) ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ভাই? অবাক লাগার মতোই তথ্য। রাজস্থানে আগামী ৭, ৮ এবং ৯ ডিসেম্বর - তিন দিন ধরে হতে চলেছে বলি অভিনেতা-অভিনেত্রী জুটি, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) বিবাহের জমকালো বিয়ে অনুষ্ঠান। তার আগে ক্যাটরিনার পরিবার সম্পর্কে এই চাঞ্চল্যকর তথ্য জানাচ্ছে গুগল (Google) সার্চ ইঞ্জিন। 

বলি অভিনেত্রীর আরও সাত ভাইবোন রয়েছেন। ক্যাটরিনার উপরে তিনজন দিদি রয়েছেন। নিচে আছেন তিন ছোট বোন। আর আছেন এক দাদা। যদিও, বলি অভিনেত্রীর ভাইবোনদের মধ্যে সবার ছোট, মডেল-অভিনেত্রী  ইসাবেল কাইফ (Isabelle Kaif) ছাড়া, বাকিরা সকলেই তাঁদের জীবন লাইমলাইটের বৃত্তের বাইরেই রাখেন। তাঁদের সম্পর্কে খুব বেশি কিছু জানা যায় না। তবে, ক্যাটরিনার বিয়ের আগে গুগল সার্চ ইঞ্জিনে ক্যাটরিনা কাইফের ভাই সম্পর্কে খোঁজ করতে গিয়ে পাওয়া যাচ্ছে চমকে দেওয়া তথ্য। 'ক্যাটরিনা কাইফ'স ব্রাদার' (Katrina Kaif's Brother) লিখে খোঁজ করলে, মাইকেল ডুরান (Michael Duran) বলে একজনের নাম দেখাচ্ছে গুগল। তবে, তার সঙ্গে রয়েছে ক্যাটরিনা এবং অলিম্পিক চ্যাম্পিয়ন সাঁতারু মাইকেল ফেলপস-এর একটি কোলাজ ছবি।

ক্যাটরিনা কাইফের দাদা খুঁজলে গুগল যা দেখাচ্ছে

মাইকেল ফেলপস-এর সঙ্গে ক্যাটরিনা কাইফের কোনও সম্পর্ক আছে বলে কস্মিনকালেও শোনা যায়নি। বস্তুত, ক্যাটরিনার ভাইয়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নাম দেওয়া রয়েছে, সেবাস্টিয়ান লরেন্ট মিশেল (Sebastien Laurent Michel)। ২০১৯ সালের জুলাইয়ে তিনি ক্যাটরিনা ও তাঁর অন্যান্য বোনদের সঙ্গে একসঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছিলেন। তবে, ক্যাটরিনার বিয়ের ঠিক আগে, সংবাদমাধ্য়মের চর্চায় উঠে এসেছেন তিনি। 

শনিবার সকালে দাদাকে নিয়ে জিমের পথে ক্যাটরিনা কাইফ

শুক্রবার, তিনি একটি ইনস্টা স্টোরি শেয়ার করেন, যেখানে মুম্বইয়ের (Mumbai) স্কাইলাইনের প্রেক্ষাপটে একটি রাখা একটি ককটেল গ্লাসের ছবি দেখা গিয়েছে। তিনি ক্যাপশনে লিখেছেন: 'মনকে তৃপ্ত করে ভারত, একটি ভিন্ন পরিবেশে অবাধ্যতা।' নিউজ ১৯ পোর্টালের এক প্রতিবেদন অনুযায়ী ছবিটি ক্যাটরিনা কাইফের মুম্বইয়ের বাড়িতে তোলা। শনিবার সকালে তাঁকে ক্যাটরিনা কাইফের সঙ্গে জিমে যেতে দেখা গিয়েছে। সন্ধ্যায়, আবার একাই জিমে যাওয়ার সময়ে, ক্যাটরিনার বাড়ির সামনে অপেক্ষারত পাপারাজ্জিদের দিকেও তিনি হাতও নাড়িয়েছেন। তবে কোথাও মাইকেল ফেলপসকে দেখা যায়নি।

শনিবার বিকালে ক্যাটরিনার দাদা একাই যাচ্ছেন জিমে, হাত নাড়লেন ক্যামেরাম্যানদের দিকে  

ক্যাটরিনার ভাইকে খুঁজতে গেলে মাইকেল ফেলপস-এর সঙ্গে বলি অভিনেত্রীর যে কোলাজ ছবিটি দেখাচ্ছে, তা গুগলে রিভার্স সার্চ করলে দেখা যাচ্ছে, ছবিটি ক্যাটরিনা এবং মাইকেল ফেলপস-এর একসঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করার সঙ্গে সম্পর্কিত। ২০১৯ সালের মার্চ মাসে মুম্বই এসেছিলেন মার্কিন সাঁতারু। একটি স্পোর্টস ব্র্য়ান্ডের বিজ্ঞাপনি শুটিং-এ ক্যাটরিনার সঙ্গে কাজ করেছিলেন তিনি। একটি জিমে ফেলপস-এর সঙ্গে তাঁর বাদানুবাদের একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন ক্যাটরিনা। গুগলের ভুলে ফেলপস-এর ছবি কীকরে ক্যাটরিনা কাইফের দাদার ছবি বলে পরিচিত হল, তা সত্যিই বিস্ময়কর। 
 

Read more Articles on
Share this article
click me!