ডিজিটাল মুক্তিতে সামিল কার্গিল গার্ল, মুক্তি পেতে চলেছে গুঞ্জন সাক্সেনা

  • বিনোদন জগতের ছন্দে ফিরতে সময় লাগবে এখনও
  • একের পর এক ছবি তাই ঝুঁকছে ওয়েব প্ল্যাটফর্মেই
  • এবার মুক্তি পেতে চলেছে গুঞ্জন সাক্সেনা
  • জাহ্নবী কাপুর অভিনীত বায়োপিক

Jayita Chandra | Published : Jun 10, 2020 4:53 AM IST

কবে স্বাভাবিক হবে দেশের পরিস্থিতি তা নিয়ে এখনও কোনও স্পষ্ট ধারনা নেই কারুর। শুধু সময়ের অপেক্ষা। কিন্তু এই লকডাউনে একে একে নিদ গোনার ফল যে ক্রমেই হয়ে উঠছে ভয়াবহ। নেই অর্থ, নেই উপার্যনের পথ, ইতিমধ্যেই একাধিক তারকার মৃত্যুও দেখে বিনোদন জগত। এমনই পরিস্থিতিতে বিনোদন জগতকে ছন্দে রাখতে বাধ্য হয়ে ছবি মুক্তির পথে হাঁটছেন প্রযোজক সংস্থা। 

আরও পড়ুনঃ আজ থেকেই শুরু হচ্ছে না টলিপাড়ার শুটিং, চিন্তায় টেকনিশিয়ানরা

ইতিমধ্যেই লক্ষ্মী বম্ব, গুলাব সিতাব-র মত ছবি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তির পথে পা বাড়িয়েছে। সেই তালিকাতে এবার নাম লেখাল গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল। এই ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। করণ জোবহারের প্রযোজনায় এই ছবির শ্যুট শেষ হয়েছিল লকডাউনের আগেই। ২০১৯ সালে প্রকাশ্যে এসেছিল জাহ্নবীর প্রথম লুক। সেই ছবি এবার মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে। 

 

 

১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় ফাইটার প্লেন চালিয়েছিলেন গুঞ্জন সাক্সেনা, শুধু তাই নয়, তিনি আহত সেনা৪দের ফিরিয়েও এনেছিলেন। তাঁকে শ্রদ্ধা জানাতেই ২০১৯ সালে তাঁর জন্মদিনের দিন মুক্তি পেয়েছিল এই ছবির প্রথম লুক। ছবির পরিচালনাতে রয়েছেন শরণ শর্মা। কার্গিল যুদ্ধে গুঞ্জন সাক্সেনার সঙ্গে যুদ্ধ বিমান উড়িয়েছিলেন  শ্রীবিদ্যা রাজনও। সেই গুঞ্জন সাক্সেনার বায়োপিকেই এবার সামনে আসবে নয়া জাহ্নবী। 

Share this article
click me!