ধুন্ধুমার লড়াই, হঠাৎ কী হল শশী কাপুরের নাতি এবং পরেশ রাওয়ালের ছেলের মধ্যে

  • হনসল মেহতা এবং অনুভব সিনহা প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন
  • পরবর্তী ছবির জন্য মুখ্য চরিত্রে বেছে নিয়েছেন নতুন মুখকে
  • শশি কাপুরের নাতি জাহান কাপুর এবং পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়ালকে দেখা যাবে
  • অ্যাকশন থ্রিলারেই হনসল মেহতার সঙ্গে সহ প্রযোজনা করতে চলেছেন অনুভব সিনহা

Riya Das | Published : Jul 8, 2021 7:39 AM IST

বলিউডে নতুন মুখ দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। পরিচালক হনসল মেহতা এবং অনুভব সিনহা প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন। এবং নিজের পরবর্তী ছবির জন্য বেছে নিয়েছেন নতুন মুখকে। শশি কাপুরের নাতি জাহান কাপুর এবং পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়ালকে দেখা যাবে মুখ্য চরিত্রে। সূত্রের খবর অ্যাকশন থ্রিলারেই হনসল মেহতার সঙ্গে সহ প্রযোজনা করতে চলেছেন অনুভব সিনহা।

 

 

সম্প্রতি জাহান কাপুর ও আদিত্য রাওয়ালের একটি ছবি শেয়ার করে হনসল মেহতা টুইটে জানিয়েছেন, আপকামিং ছবিতে জাহান কাপুর এবং আদিত্য রাওয়ালকে উপস্থাপন করতে পেরে আমরা ভীষণ ভাবে গর্বিত। এটি একটি অ্যাকশন থ্রিলার। ছবিটি প্রযোজনা করছেন অনুভব সিনহা এবং ভূষণ কুমার।

 

 

হনসল মেহতা বিবৃতিতে জানিয়েছন, প্রতিভার ভিত্তিতে জাহান ও আদিত্যকে বেছে নেওয়া হয়েছে। ছবির বিষয়ের কথা ভেবেই আমি একেবারে নতুন মুখ নিয়ে কাজ করতে আগ্রহী ছিলাম। তাদের চরিত্রটা প্রচন্ড জটিল। এবং আমি নিশ্চিত যে দর্শকরা তাদের পছন্দ করবেন। অনুভব সিনহাও জানিয়েছেন, হনসল এবং তিনি এই মানব জীবনের কাহিনিতে নতুন অভিনেতাদের কাস্ট করতে চেয়েছিলেন। এবং তারা চান দর্শকরা যেন অনুভব করেন যে তারা ফিল্মের কোনও তারকা নন, চরিত্রগুলি দেখছেন।


 

Share this article
click me!