Happy Birthday Jackie Shroff: ৬৫-তে পা জ্যাকি শ্রফের, 'বার্থডে বয়'-কে ১৮-তম জন্মদিনের শুভেচ্ছা টাইগারের

৬৫-তে পা রাখলেন বলি অভিনেতা জ্যাকি শ্রফ। তবে সকলের থেকে একটু অন্য ভঙ্গিমায় বাবা জ্যাকিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তারকা পুত্র  টাইগার শ্রফ। বাবা জ্যাকির ৬৫ তম জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা বার্তা পোস্ট করে টাইগার শ্রফ, যা দেখা মাত্রই নজর কেড়েছে সাইবারবাসীর।

Riya Das | Published : Feb 1, 2022 12:12 PM IST / Updated: Feb 01 2022, 05:43 PM IST

৬৫-তে পা রাখলেন বলি অভিনেতা জ্যাকি শ্রফ (  Jackie Shroff  Birthday)। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। পর্দার ভিড়ু-কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলি ইন্ডাস্ট্রির একাধিক তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। তবে সকলের থেকে একটু অন্য ভঙ্গিমায় বাবা জ্যাকিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তারকা পুত্র  টাইগার শ্রফ (Tiger shroff) । বাবা জ্যাকির ৬৫ তম জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা বার্তা পোস্ট করে টাইগার শ্রফ, যা দেখা মাত্রই নজর কেড়েছে সাইবারবাসীর।

জ্যাকি শ্রফের একগুচ্ছ ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টাইগার শ্রফ। এর  পাশাপাশি  ছোট একটি চিঠিও লিখেছেন টাইগার শ্রফ (Tiger shroff)  । বার্থডে বয়-কে ১৮ তম জন্মদিনেই শুভেচ্ছা জানিয়েছেন ছেলে। বিভিন্ন বয়সের  ছবির কোলাজের সঙ্গে জুড়ে দিয়েছেন ভালবাাসার ক্যাপশন। যেখানে লিখেছেন, 'পৃথিবীর সেরা বাবার জন্য অফুরান ভালবাসা। সুস্থ থেকো। ঈশ্বরের আশীর্বাদ থাকুক তোমার উপর। তোমার সন্তান হিসেবে আমি প্রচন্ড গর্ববোধ করি। আর হ্যাঁ, এটাই চেষ্টা করব যে এই বছর যেন আরও একটু বেশি তোমাকে গর্ব বোধ করাতে পারি'। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই পোস্ট।

 

 

আরও পড়ুন-Ananya Panday : ডি গ্ল্যাম লুকে গর্জিয়াস অনন্যা, হট লুকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন বলি নায়িকা

আরও পড়ুন-Deepika Padukone: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, শর্ট ড্রেস পরতেই চরম ট্রোলড দীপিকা

আরও পড়ুুন-'ঠোঁটে কি বোলতা কামড়েছে', চরম কটাক্ষের মুখে অর্জুনের প্রেমিকা, কড়া জবাব গাব্রিয়েলার

 

জ্যাকি শ্রফের (  Jackie Shroff ) স্ত্রী আয়েষা শ্রফও তার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। জ্যাকির সব বয়সের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন আয়েষা। ৬৫ -তম জন্মদিনে তারকা পত্নী লিখেছেন, বিশ্বের সবচেয়ে দয়ালু মনের মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা। সঙ্গে এও উল্লেখ করেছেন একজন সন্তান হিসেবেও জ্যাকি সেরা এবং  বাবা হিসেবেও দারুণ। জ্যাকি শ্রফ ও আয়েশার দুই সন্তান রয়েছে। ইতিমধ্য়েই টাইগার শ্রফ বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। টাইগার (Tiger shroff)  যেমন বাবার মতোই কেরিয়ার হিসেবে অভিনয়কে বেছে নিয়েছে। ঠিক তার উল্টো হয়েছে জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। মডেলিং এর পেশার সঙ্গে যুক্ত কৃষ্ণা।অন্যদিকে অভিনয়ে না এসেও কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা শ্রফ । অভিনয় কিংবা মডেলিংকে পেশা হিসেবে না বেছে নিলেও জ্যাকি কন্যা কৃষ্ণার হট অবতারে ঘায়েল ভক্তরা। দাদা টাইগারের সঙ্গে বিভিন্ন ছবিতে মাঝেমধ্যেই নজর কাড়েন কৃষ্ণা। কঠোর শরীরচর্চা, নিয়ম মেনে নিজেকে ফিট রেখেছেন কৃষ্ণা। বর্তমানে তার ফিটনেস যে কোনও অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারেন তিনি।  তার শরীরের সবচেয়ে আকর্ষণীয় জিনিস হল তার শরীরের ট্যাটু। 

Share this article
click me!