Happy Birthday Twinkle Khanna : সমুদ্রে শুয়ে চরম রোম্যান্স, জন্মদিনে টুইঙ্কলকে আদুরে শুভেচ্ছা অক্ষয়ের

৪৮-এ পা দিলেন বলি অভিনেত্রী টুইঙ্কল খান্না।  ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বলিউড অভিনেত্রী তথা লেখিকা টুইঙ্কল খান্নার জন্মদিনে এবার আদুরে শুভেচ্ছা বার্তা এল অক্ষয় কুমারের থেকে।
 

Riya Das | Published : Dec 29, 2021 4:38 AM IST / Updated: Dec 30 2021, 10:10 AM IST

৪৮-এ পা দিলেন বলি অভিনেত্রী টুইঙ্কল খান্না। ১৯৯৫ সালে 'বারসাত' ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় টুইঙ্কেল খান্নার। বিয়ের কয়েক বছর পর থেকেই বি-টাউন  থেকে সরে যান টুইঙ্কল খান্না। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বলিউড অভিনেত্রী তথা লেখিকা টুইঙ্কল খান্নার জন্মদিনে এবার আদুরে শুভেচ্ছা বার্তা এল অক্ষয় কুমারের থেকে। স্ত্রীর জন্মদিন সেলিব্রেট করতেই মলদ্বীপে উড়ে গিয়েছেন অক্ষয় ও টুইঙ্কল। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।


১৯৭৩ সালের ২৯ ডিসেম্বর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার বড় মেয়ে টুইঙ্কল খান্না। অন্যদিকে রাজেশ খান্নারও আজ জন্মদিন। স্ত্রী ডিম্পলের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অক্ষয় কুমার, যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে জালের উপর শুয়ে রয়েছেন অক্ষয় ও টুইঙ্কল। দুজনের মুখেই হাসি, চোখে সানগ্লাস পরে ক্যামেরায় পোজ দিয়েছেন অক্ষয়-টুইঙ্কল। এই ছবি পোস্ট করেই স্ত্রীকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন অক্ষয়। ঝড়ের গতিতে রোম্যান্টিক পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

 

গত বছরে টুইঙ্কেলের জন্মদিনের দিন জীবনের জটিলতম সিদ্ধান্ত নিয়ে স্ত্রীকে খোঁচা দিয়েছিলেন অক্ষয় কুমার। স্ত্রীর সঙ্গে আরও একটি ছবি পোস্ট করে অক্ষয় লিখেছিলেন, 'আরও একটি বছর, ফের জীবনের জটিলতম সিদ্ধান্তগুলি নিতে হবে। কিন্তু এটা ভেবেই আমি খুশি যে সিদ্ধান্তগুলি একা নয়, আমরা দুজনে মিলে একসঙ্গে নিতে পারব। শুভ জন্মদিন টিনা।' স্ত্রী টুইঙ্কেলের সঙ্গে সাইকেলিংয়ের ফাঁকেই ছবিটি তুলেছিলেন অক্ষয় কুমার। যেখানে সাদা রঙের প্যান্ট, হালকা ঘিয়ে রঙের সোয়েট টপ, চোখে সানগ্লাস পরে নজর কেড়েছিলেন বার্থ ডে গার্ল টুইঙ্কল। এবং অন্যদিকে কালো রঙের ট্র্যাক প্যান্ট ও কালো রঙের হুডি জ্যাকেট ধরা দিয়েছিলেন বলিউডের আক্কি। তবে এবারের জন্মদিনে স্ত্রীর সঙ্গে চরম অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন বলিউডের আক্কি।

 

 

আরও পড়ুন-Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই আত্মবিশ্বাসী সুস্মিতা

আরও পড়ুন-Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

আরও পড়ুন-Roundup 2021 : মন ভাল করা একগুচ্ছ বাংলা সিনেমা, বর্ষশেষে না দেখলেই মিস করবেন

 

দেখতে দেখতে অক্ষয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ২০ বছর পার করে ফেলেছেন টুইঙ্কল খান্না। অনেকেই তাদের জুটিকে নানা রকমের কটাক্ষ করেন কিন্তু এগুলিকে কোনওদিনই পাত্তা দেননি টুইঙ্কল। অন্যদিকে লেখিকা হিসেবে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন টুইঙ্কল খান্না। তার রসিকতা করার দক্ষতা কারোরই অজানা নয়। মিসেস ফানি বোনসের প্রশংসায় সর্বদাই পঞ্চমুখ নেটিজেনরা। তবে তিনি যে স্পষ্টবাদী তা নিয়েও অনেকবার সমস্যায় পড়েছেন যদি নিজের মর্জির মালিক তিনি, এটাই মেনে চলেন টুইঙ্কল।একটি ফোটোশুটে প্রথম দেখা হয়েছিল  টুইঙ্কেল ও অক্ষয়ের। প্রথম দেখাতেই নাকি টুইঙ্কেলের প্রেমে পড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। খিলাড়ি ছবির শুটিং চলাকালীন দুজনে প্রেমে পড়েছিলেন। একটি সাক্ষাৎকারে টুইঙ্কেল জানিয়েছিলেন অক্ষয়কে ১৫ দিনের জন্য প্রেমিক বানিয়েছিলেন। তারপর কিছুদিন একসঙ্গে থাকার পরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তারপর থেকেই চুটিয়ে সংসারও করছেন বলিউডের এই তারকা জুটি। বর্তমানে আরভ ও নিতারাকে নিয়েই তাদের সুখী দাম্পত্য।

Read more Articles on
Share this article
click me!