Jacqueline : ইডি-র কড়া নজরে জ্যাকলিন, ক্রিসমাসের দিন কাদের সঙ্গে সময় কাটালেন বলি নায়িকা

ইতিমধ্যেই ইডির কড়া নজরে রয়েছেন বলি অভিনেত্রী। বর্তমানে দেশ ছেড়েও কোথায় যেতে পারবেন না জ্যাকলিন। সম্প্রতি তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। এর মধ্যেই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে বড়দিন উদযাপন করতে দেখা যাচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে ।

Riya Das | Published : Dec 28, 2021 4:51 AM IST / Updated: Dec 28 2021, 04:46 PM IST


বলিউডে কনম্যান সুকেশ কান্ডে বেশ ভালমতোই নাম জড়িয়েছে বলি অভিনেত্রী নোরা ফতেহি এবং জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) । ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশকে নিয়ে একের পর এক জল্পনা যেন বেড়েই চলেছে। ইতিমধ্যেই ইডির কড়া নজরে রয়েছেন বলি অভিনেত্রী। বর্তমানে দেশ ছেড়েও কোথায় যেতে পারবেন না জ্যাকলিন। সম্প্রতি তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। এর মধ্যেই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে বড়দিন উদযাপন করতে দেখা যাচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) ।

বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) তার 'YOLO' ফাউন্ডেশনের সঙ্গে মুম্বইয়ের একটি চিলড্রেন হোমে বড়দিন উদযাপবন করেছেন। এবং 'YOLO' ফাউন্ডেশনের পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে লালা জামা, মাথায় সান্তার টুপি পরে  কেক কেটে, গান গেয়ে, ছবি তুলে সমস্ত বাচ্চাদের সঙ্গে বড়দিন উদযাপন করছেন বলি নায়িকা (Jacqueline Fernandez)। এর আগেও একবার সাক্ষাৎকারে জ্যাকলিন বলেছিলেন যে ক্রিসমাস হল তার প্রিয় উৎসবগুলির মধ্যে একটি। যা তাকে শৈশবের পুরোনো স্মৃতিতে ফিরিয়ে নিয়ে গেছে। চার ভাইবোন এবং একটি বড় পরিবার জ্যাকলিনের। অভিনেত্রীর মা সবসময়েই এই বিশেষ দিনে মজা কিছু  করতেন যা পেয়ে তা খুবই খুশি হয়ে যেতেন। এবং ক্রিসমাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল উপহারগুলি খোলা। চলতি বছরেও হাজারো সমস্যার মধ্যেও ক্রিসমাসের দিনটি বাচ্চাদের সঙ্গে দারুণভাবে উদযাপন করেছেন জ্যকলিন (Jacqueline Fernandez)।

 

 

আরও পড়ুন-Samantha : বক্ষ-বিভাজিকায় উষ্ণতা, ডিভোর্স-বিতর্কের পর মনোকিনি-তে শিহরণ জাগালেন সামান্থা

আরও পড়ুন-Rekha -Vinod : মৃত্যুর শেষ দিন পর্যন্ত বিনোদের মনে ছিল রেখা, স্বামীর গোপনীয়তা ফাঁস স্ত্রী কিরণের

আরও পড়ুন-Suhana Khan : 'আমাকে বিরক্ত করো না', নিজের ট্র্যাকে ফিরেই সটান জানালেন শাহরুখ কন্যা সুহানা

 

বলিউড এবং কন্ট্রোভার্সি একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) ।  বলি অভিনেত্রীদের সঙ্গে যোগসূত্র স্থাপন করার জন্য কোটি কোটি টাকা উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। ইতিমধ্যেই ইডি-র জেরায় সমস্ত কথা স্বীকারও করেছেন প্রতারক সুকেশ।  কোটি কোটি টাকা উপহার দেওয়া থেকে নানা ধরনের প্রতিশ্রুতি দিয়েছিলেন কনম্যান  সুকেশ। সূত্র থেকে জানা যাচ্ছে এবার সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজেয়াপ্ত করতে চলেছে ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে জানা গিয়েছে জ্য়াকলিনকে (Jacqueline Fernandez) দেওয়া ১০ কোটি টাকার উপহারের পুরোটাই এবার বাজেয়াপ্ত করবে ইডি (ED)। তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে ভরিয়ে দিয়েছে সুকেশ।  উপহারের তালিকায় ছিল ব্র্যান্ডেড গাড়ি, ডিজাইনার ব্র্যান্ড গুচ্চি আর শ্যানেল-এর দুটো ব্যাগ,গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট সহ আরও অনেক কিছু।  ইডি-জানিয়েছে,সুকেশ তাকে একটি মিনি কুপার গাড়ি উপহার দিয়েছিল তবে তা ফিরিয়ে দেন জ্যাকলিন (Jacqueline Fernandez) । এবং জ্যাকলিনের মেকআপ আর্টিস্ট শান মুত্তাতিলের মাধ্যমেই অভিনেত্রীর সঙ্গে পরিচয় হয় সুকেশের।
 

Read more Articles on
Share this article
click me!