অসুস্থ দিলীপ কুমার, হাসপাতালে ভর্তি, কেমন আছেন প্রবীণ অভিনেতা, কী বলছেন ডাক্তার

  • গুরুতর অসুস্থ দিলীপ কুমার 
  • রবিবার ভর্তি করা হয়েছে হাসপাতালে 
  • কেমন আছেন অভিনেতা 
  • কী বলছে ডাক্তার 

Jayita Chandra | Published : Jun 7, 2021 4:47 AM IST

শনিবার রাত থেকেই হালকা শ্বাসকষ্টের সমস্যা দেখা দিয়েছিল। রবিবার সকালেই তাই পরিবারের তরফ থেকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। দেরি না করে তড়িঘড়ি দিলীপ কুমারকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে। বর্তমানে তাঁর বয়স ৯৮ বছর, যার ফলে এই খবরে মুহূর্তে বিটাউনে ছড়িয়েছে উদ্বেগ। 

আরও পড়ুন- রোম্যান্স-সঙ্গম পর্যন্তই ঠিক আছে, কিন্তু গৌরী অন্তঃসত্ত্বা হলেই কেন বেসামাল হতেন শাহরুখ 

পরিবারের তরফ থেকে জানানো হয়, বেশ কিছুদিন ধরেই শরীর ভালো যাচ্ছিল না অভিনেতার। করোনা স্পেশ্যাল নয়, এমন হাসপাতালেই তাঁকে ভর্তি করা হয়েছে, চলছে প্রাথমিক চিকিৎসা। ইতিমধ্যেই বেশ কিছু রক্তের পরীক্ষা হয়েছে। যদিও এখনও ডাক্তার বিস্তারিতভাবে কিছু জানায়নি। বয়স জনিত কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ হয়ে পড়ছেন দিলীপ কুমার। 

এদিন বিকেলেই সোশ্যাল মিডিয়ার পাতায় একটি পোস্ট করে দিলীপ কুমারের তরফ থেকে লেখা হয়, কোনও রকমের হোয়াটস অ্যাপ খবরে বিশ্বাস করা নয়। তিনি ভালো আছেন। খুব শীঘ্রই মিলবে ছুটি। ফুসফুসে জল জমেছে, তা থেকেই শ্বাসকষ্ট, তবে বর্তমানে ভালো আছেন তিনি। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। 

 

 

তবে পরিবারের তরফ থেকে বারে বারে একটি বিষয় স্পষ্ট করে দেওয়া হয়েছে, সেভাবে বাইরের কারুর সঙ্গে সাক্ষাৎ করতেন না দিলীপ কুমার। তবে কমছে শরীরের জোর, তাই অসুস্থ হয়ে পড়ে তিনি মাঝে মধ্যেই। সংক্রমণের ভয়েই করোনা হাসপাতাল বাদেই তাঁকে ভর্তি করা হয়। খবর প্রকাশ্যে আসা মাত্রই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন সকলে। 

Share this article
click me!