Happy New Year 2022: মলদ্বীপে বর্ষবরণ, হৃত্বিকের হট পোস্টে তোলপাড় নেটপাড়া

ছুটির মেজাজে এবার মলদ্বীপে হৃত্বিক রোশন, সেখান থেকেই শার্টলেস ছবিতে ভাইরাল গ্রীক গড। 

Jayita Chandra | Published : Jan 1, 2022 2:25 PM IST

মলদ্বীপ (Maldives), বরাবরই সেলেবদের কাছে ভিষণ প্রিয় একটি ডেস্টিনেশন, খানিকটা সময় হাতে পেলেই সেখানে পাড়ি দিয়ে থাকেন সেলেবরা (Bollywood Celebrity)। এবার সেই তালিকাতে বর্ষশেষে নাম লেখালেন হৃত্বিক রোশান (Hrithik Roshan), ছুটির মেজাজে সেখানেই এখন গ্রীক গড। শার্টলেসে ছবি শেয়ার করে নতুন বছরের শুভেচ্ছা জানালেন তিনি, এই ছবি পোস্ট হওয়া মাত্রই তা নেট পাড়ায় হয়ে উঠল ভাইরাল (Viral Post), ঝড়ের বেগে ছবিয়ে পড়ল হৃত্বিকের (Hrithik Roshan) এই পোস্ট। 

পর্দায় হৃত্বিক রোশন মানেই মেয়েদের মনে ঝড়। কহো না পেয়ার হ্যায় থেকে শুরু। একের পর এক ছবি করা। এক সময় গিয়ে হৃত্বিকের ছবি হতে শুরু করল ফ্লপ। কিন্তু তার বদলে তাঁর পর্দায় উপস্থাপনা বা মেয়েদের মনে ঝড় তোলা কোনও অংশে কমল না। বরং দিন দিন তা বাড়তে থাকে। ভক্তদের মনে আলোড়ন তোলা এই অভিনেতার শেয়ার করা ছবিতে এবার মুগ্ধ মহিলা মহল। সেলেবদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই প্রতিমুহূর্তে আপডেট নজরে আসে। কখনও সেলফি কখনও আবার প্রয়োজনীয় নানা তথ্য। তবে হ্যান্ডসম হৃত্বিক যদি সেই তালিকাতে সামিল হয়ে থাকেন, তবে বিষয়টা ঠিক কেমন হয় ভাবতে পারছেন! এবার সেই চমকই দেখালেন হৃত্বিক রোশান (Hrithik Roshan)।

 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

হৃত্বিক রোশন (Hrithik Roshan) বরাবরই লুকের জন্য মহিলা ও পুরুষ দুই মহলে সমাদৃত সম্প্রতি এক প্রসাধনী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ থাকার খবর সামনে আল্লেন হৃত্বিক রোশন। আর সেই প্রোডাক্ট ব্যবহার করে ঠিক কেমন লাগছে তারই নমুনা মিলল এবার তার সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই মুহূর্তে হয়ে উঠল ভাইরাল, ঝড়ের গতিতে নজর কাড়লো, ঋত্বিককে এই লুকিয়ে দেখে রীতিমতো হিমশিম খাওয়ার অবস্থা ভক্ত মহলের। স্টানিং লুক এ সুপারস্টার আরো একবার সকলকে তাক লাগালেন। হৃত্বিক রোশন, কহো না পেয়ার হ্যায় ছবি দিয়ে শুরু সফর। প্রথম ছবি মুক্তি পাওয়ার পরই প্রথম ভ্যালেন্টাইডে। আজও ভোলেনি হৃত্বিক রোশন। প্রথম ছবি যাকে বলে সুপার হিট। কেউ মন দিয়ে বসলো রোহিতকে, কেউ আবার মন দিল রাজকে। তবে হৃত্বিক রোশান জীবনে সব থেকে বেশি প্রেমের প্রস্বাব পেয়েছিলেন সেই বছরই। আর বর্তমানে লক্ষ লক্ষ মেয়ের মনে তাঁর স্থায়ী বসবাস। 

Read more Articles on
Share this article
click me!