উথলে উঠছে ভরা যৌবন, ফ্লার্ট করতে গিয়ে পুলিশের খপ্পরে মালাইকা, ভাইরাল হল ভিডিও

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ফের চর্চায় উঠে এলেন নায়িকা। সম্প্রতি মালাইকার (Malaika Arora) একটি পুরোনো কীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে ফের শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। বেশ কিছু বছর আগের এক পেনের সংস্থার বিজ্ঞাপন নিয়ে উত্তাল নেটদুনিয়া, যা ফের  শিরোনামে নিয়ে এসেছে মাল্লা-কে। সোশ্যাল মিডিয়ায় ইন্ডিয়া নস্ট্যালজিয়া ও রেডিট নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে মালাইকার ওই পুরোনো ভিডিও।

Riya Das | Published : Feb 23, 2022 2:33 AM IST / Updated: Feb 23 2022, 04:55 PM IST

বলি সেক্সিয়েস্ট মালাইকা আরোরার (Malaika Arora) হটনসে কাঁপছে গোটা বি-টাউন। নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ফ্যাশনিস্তা। ৪৮ বছরে তাকলাগানো সুপারহট ফ্যাশন স্টেটমেন্টে  শিরোনামে উঠে আসছেন মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী  (Malaika Arora)  । সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ফের চর্চায় উঠে এলেন নায়িকা।

সম্প্রতি মালাইকার (Malaika Arora)  একটি পুরোনো কীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে ফের শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। বেশ কিছু বছর আগের এক পেনের সংস্থার বিজ্ঞাপন নিয়ে উত্তাল নেটদুনিয়া, যা ফের  শিরোনামে নিয়ে এসেছে মাল্লা-কে। সোশ্যাল মিডিয়ায় ইন্ডিয়া নস্ট্যালজিয়া ও রেডিট নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে মালাইকার ওই পুরোনো ভিডিও। বিজ্ঞাপনে দেখা যাচ্ছে ঝড়ের গতিতে একটি লাল রঙের স্পোর্টস গাড়ি চালাতে গিয়ে ট্র্যাফির আইন ভেঙে পুলিশের হাতে পড়েছেন মালাইকা (Malaika Arora)  ও তার সুন্দরী বান্ধবী। ওই ট্র্যাফিক সার্জেন্টকে তাদের নামে চালান কাটতে দেখা গেছে। যদিও বাকা চোখের চাউনি এবং আকর্ষণীয় ভঙ্গিমায় দাঁড়িয়ে ওই সার্জেন্টের সঙ্গে ফ্লার্ট করার চেষ্টা করতে কোনও ফাঁক রাখেনি মালাইকা ও তার বান্ধবী। তা সত্ত্বেও মন দিয়ে চালান লিখেই চলেছেন সার্জেন্ট। বিজ্ঞাপনে তখন ভয়েস ওভারে সুখ্যাতি শুরু হয়েছে সার্জেন্টের হাতে ধরা পেনের। শোনা যাচ্ছে, সেটি মার্কিন মুলুকের ফেভারিট পেন। সেই পেন-এ লিখে এতটাই আরাম যে অন্য কোনও কিছুই লেখকের মনসংযোগের ব্যাঘাত ঘটতে পারবে না। তারপরেই ঘটে আসল টুইস্ট। মালাইকার হাতে চালানের রশিদ তুলে দিতেই দেখা যায়, রশিদের পিছনে  নিজের ফোন নম্বর দিয়ে ডিনারে যাওয়ার প্রস্তাব দিয়েছেন ওই সার্জেন্ট। পুরোনো এই ভিডিও ঘিরে জোর চর্চা শুরু হয়েছে।

 

 

আরও পড়ুন-'ব্রা'-এর উপর সুসজ্জিত নেটের শ্রাগ, সাগরপাড়ে মিঠে রোদে চরম সেক্সি পোজে ভাইরাল নুসরত

আরও পড়ুন-ভিডিও কলে প্রকাশ্যেই হস্তমৈথুন, কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন উরফি

আরও পড়ুুন-ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, বিয়ের ছবিতে ফারহান-শিবানীর রোম্যান্স তাক লাগাল ভক্তদের

 

মালাইকা আরোরা  (Malaika Arora) এবং অর্জুন কাপুর সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। বয়স যত বাড়ছে ততই যেন রোম্যান্টিক হচ্ছেন মালাইকা আরোরা। তার হটনেসে কুপোকাত ভক্তরা। এমনকী প্রেমিক অর্জুনও তার হটনেসে ভিড়মি খান হামেশাই।  বয়স নিয়ে হামেশাই ট্রোলের মুখে পড়েন বলিউডের এই চর্চিত কাপল। তবে সেই সমস্ত ট্রোলারদের উদ্দেশ্যেও সাফ জানিয়েছিলেন, এই সমস্ত ট্রোলারদের কমেন্ট মিডিয়াই খুঁজে খুঁজে বের করে। আমরা তো এই ধরনের মন্তব্যের ৯০ শতাংশের দিকে তাকাই না। ট্রোলিংকে একদমই পাত্তা দিই না কারণ ওগুলো সব ভুঁয়ো। এরাই আবার সামনে পেলে সেলফি তোলার জন্য পাগলের মতো করবে বলে জানিয়েছিলেন অর্জুন কাপুর।অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট। 


 

Read more Articles on
Share this article
click me!