'এই মঞ্চই পারে আমার খিদের জ্বালা মেটাতে', আকাশের কথায় হাউ হাউ করে কেঁদে ফেললেন পরিণীতি


 'হুনরবাজ-দেশ কি শান'- এর মঞ্চে এসে আকাশ নিজের জীবনের কঠিন লড়াইয়ের কথা তুলে ধরেন। কীভাবে নিজের সঙ্গে প্রতিটা মুহূর্তে সংগ্রাম করে বেঁচে থাকার লড়াইয়ে টিকে রয়েছেন তা সকলের সঙ্গে শেয়ার করলেন আকাশ। আকাশের তাক লাগানো ডান্স পারফরমেন্স দেখে সকলেই যেমন হতবাক হয়ে যায় তেমনি আবার আকাশের জীবনের বেঁচে থাকার লড়াইয়ের গল্প শুনে হাউ হাউ করে কেঁদে ফেলেন বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া।

Riya Das | Published : Jan 28, 2022 10:59 AM IST / Updated: Jan 28 2022, 07:47 PM IST

 'হুনরবাজ-দেশ কি শান'- এর প্রতিটা পর্ব জমজমাট হয়ে উঠেছে। একের পর এক প্রতিযোগি তাদের প্রতিভা নিয়ে হাজির হচ্ছেন। ছোট থেকে বড় সমস্ত বয়সের প্রতিযোগিতা এই মঞ্চে এসে নিজের প্রতিভা বিচারক তথা গোটা বিশ্বের কাছে তুলে ধরছেন। ধামাকাদার রিয়্যালিটি শো 'হুনরবাজ-দেশ কি শান'  ( Hunarbaaz Desh Ki Shaan) শুরু হয়েছে কালারসের মঞ্চে। সময় যত এগোচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে   'হুনরবাজ-দেশ কি শান'-এর মঞ্চ। বিচারকের আসনে রয়েছেন বলিউডের তিন সুপারস্টার করণ জোহর, মিঠুন চক্রবর্তী, পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। প্রতিদিনই চমকে দেওয়ার মতো পারফরম্যান্স  সকলেই চমকে দিচ্ছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা প্রতিযোগিরা। 

 'হুনরবাজ-দেশ কি শান'- ( Hunarbaaz Desh Ki Shaan) এর মঞ্চে এসে আকাশ নিজের জীবনের কঠিন লড়াইয়ের কথা তুলে ধরেন। কীভাবে নিজের সঙ্গে প্রতিটা মুহূর্তে সংগ্রাম করে বেঁচে থাকার লড়াইয়ে টিকে রয়েছেন তা সকলের সঙ্গে শেয়ার করলেন আকাশ। করণ জোহর, মিঠুন চক্রবর্তী, পরিণীতি চোপড়ার সামনে নিজের জীবনের কঠিন বাস্তবটা তুলে ধরেন আকাশ।  আকাশ সকলের সামনে বলেন, এই মঞ্চই পারে আমার খিদের জ্বালা মেটাতে। যখন প্রথম মুম্বই আসি তখন খাবারের সঙ্গেই সবচেয়ে বড় লড়াই শুরু হয়।   হাজারো আলোর রোশনাইয়ের মধ্যে মুম্বইয়ের আশেপাশে কাচের দরজা দেওয়া রেস্তোরাঁ গুলো চোখ দিয়েই দেখতে হতো। পেটে খিদে কিন্তু পকেটে খাবার পয়সা ছিল না। ভগবানের কাছে একটাই প্রার্থন করতাম কেউ যেন খাবার কথা জিজ্ঞাসা করে কিন্তু মুম্বইতে কে কাকে খাবার কথা জিজ্ঞাসা করবে। এইভাবেই প্রতিটা রাত কাটাতে শুরু করে মুম্বইতে।

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : পান পাতায় মুখ ঢেকে লাজে রাঙা কনে, সাত পাক ঘুরে গাটছড়া বাঁধলেন মৌনি

আরও পড়ুুন-Pori Moni: আচমকাই গুরুতর অসুস্থ 'Pregnant' পরীমণি, তড়িঘড়ি ভর্তি করা হল ঢাকা হাসপাতালে

আরও পড়ুন-Shahrukh Khan: বলিউউ মানেই কি যৌনতা, সিনেমার যৌনদৃশ্যের সত্যতা নিয়ে মুখ খুললেন শাহরুখ

 

আকাশের তাক লাগানো ডান্স পারফরমেন্স দেখে সকলেই যেমন হতবাক হয়ে যায় তেমনি আবার আকাশের জীবনের বেঁচে থাকার লড়াইয়ের গল্প শুনে হাউ হাউ করে কেঁদে ফেলেন বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে আকাশের ডান্স পারফরমেন্স সকলের মন জয় করে নিয়েছে। আকাশের এই দুর্দান্ত নাচ তাকে 'হুনরবাজ' মঞ্চে জায়গা করে দিয়েছে। পারফরমেন্সের পর বলি অভিনেত্রী নিজে এসে আকাশকে জড়িয়ে ধরেন এবং সকলের সামনে এও বলেন তোমার চোখে যেটা দেখতে পাচ্ছি, তুমি একজন সত্যিকারের ভাল মানুষ। এবং তুমি এতটাই ভাল কাজ করেছ যে কোনওদিনই তোমাকে পিছনে ফিরে ঘুরে দাঁড়াতে হবে না। (Parineeti Chopra) পরিণীতির এই কথা শুনেই কেঁদে ফেলেন আকাশ। তারপর আরও বলেন, না থাকার জায়গা, না খাওয়ার পয়সা, না বাড়ি যাওয়ার পয়সা, রাস্তার ফুটপাতেই দিন কেটেছে আকাশের। তারপর একজন মানুষের সঙ্গে দেখা হয় যে তাকে সেখান থেকে নিয়ে আসে। আকাশের জীবনের কঠিন লড়াইয়ের কথা শুনে পরিণীতি সকলের সামনে আকাশকে  প্রতিজ্ঞা করে যে তার জীবনে কখনও কোনও সমস্যা আসতে দেবে না। জীবনে যেটা চাইবে তার থেকেও অনেক বেশি  কিছু মিলবে বলেও জানায় পরিণীতি চোপড়া। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে। গোটা বিশ্বের দর্শকরা আকাশের পারফরমেন্সে মুগ্ধ। 

Read more Articles on
Share this article
click me!