মিঠুন চক্রবর্তী নিজেই নিজের স্বাস্থ্যের হাল জানালেন, কিসের সমস্যায় ভুগছেন তাও বললেন অকপটে

অসুস্থ ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাঁর অসুস্থতা নিয়ে উদ্বেগ বাড়ছিল ভক্তদের মধ্যে। এবার মিঠুন চক্রবর্তী নিজেই তাঁরা স্বাস্থ্যের অবস্থা জানালেন।

Saborni Mitra | Published : May 7, 2022 2:57 PM IST

অসুস্থ ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাঁর অসুস্থতা নিয়ে উদ্বেগ বাড়ছিল ভক্তদের মধ্যে। এবার মিঠুন চক্রবর্তী নিজেই তাঁরা স্বাস্থ্যের অবস্থা জানালেন। মিঠুন জানিয়েছেন তাঁর কিডনিতে স্টোন ধরা পড়েছে। হাসপাতাল থেকে তিনি নিরাপদে বাড়ি ফিরে এসেছেন। একই সঙ্গে ভক্ত ও শুভানুধ্যায়ীদের তিনি তাঁর জন্য প্রার্থনা করার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন কিডনি থেকে স্টোন অপারেশন করে বার করা হয়েছে। তারপরই তাঁর ইউরিনাল ইনফেকশন দেখা দিয়েছিল।  এখন তিনি অনেকটাই সুস্থ রয়েছেন। চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। 


মিঠুন চক্রবর্তীর বেশ কয়েক দিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। প্রবীণ অভিনেতা পেটে ব্যাথা ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের বেডে শুয়ে থাকা অবস্থায় তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায়  পোস্ট করেছিলেন বিজেপি নেতা অনুপম হাজরা। তিনি বলেছিলেন দ্রুত সুস্থ হয়ে উঠুন মিঠুন দা। তারপরই অভিনেতার ছেলে মিমো জানিয়েছিলেন তাঁর বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। 


মিঠুনের ছেলে আগেই জানিয়েছিলেন তাঁর বাবা অসুস্থ কিন্তু চিন্তা করার মত কিছু নেই। গত সপ্তাহে তিনি অসুস্থ ছিলেন। কিডনিতে পাথর হয়েছিল তাঁক। অপারেশনের প্রয়োজন বলেও জানিয়েছিলেন তিনি। সেইজন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি এখন সম্পূর্ণ ফিট রয়েছেন বলেও জানিয়েছিলেন। 

বিবেক অগ্নিহোত্রীর কাশ্মীর ফাইলসেও দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। মৃগয়া ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। বলিউডে তাঁর প্রথম ছবি ছিল ব্লক ব্লাস্টার ডিস্কো ডান্সার। হিন্দি ও বাংলাতে একাধিক হিট ছবি উপহার দিয়েছিলেন মিঠুন। এখনও সিলভার স্ক্রিনে তাঁকে মাঝে মাঝে দেখা যায়। এই রাজ্যে বাম শিবির ছেড়ে আগেই তৃণমূলে যোগদান করেছিলেন মিঠুন।  তবে বিধানসভা নির্বাচনের আগে নতুন করে শিবির বদল করেন তিনি । নাম লেখান বিজেপির খাতায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভাতেও তাঁকে দেখা গিয়েছিল। বিজেপির হয়ে একাধিক প্রচার মিছিলে অংশ নিয়েছিলেন। পুরোভোটে সোশ্যালমিডিয়ায় অগ্নিমিত্রা পলের হয়েও ভোট চেয়েছিলেন তিনি। 
 

Read more Articles on
Share this article
click me!