Arudeep Marriage: ইন্ডিয়ান আইডল জুটি অরুনিমা-পবনদ্বীপের বিয়ে, নেটপাড়ায় ভাইরাল ছবি

ফ্যানেরা সাধ করে এই জুটিকে নাম দিয়েছেন আরুদ্বীপ, যা একজন ট্রেন্ডিং হ্যাশট্যাগে পরিণত হয়েছে। তবে সম্প্রতি তাঁরা জানিয়েছেন তাদের মধ্যে কোনও রোমান্টিক সম্পর্ক নেই। 

Jayita Chandra | Published : Dec 18, 2021 10:46 AM IST

অন্যতম জনপ্রিয় হিন্দি রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২ (Reality Show Indian Idol 12)। অনেক সঙ্গীত বিশেষজ্ঞদের মতে এটি সঙ্গীতের সেরা মঞ্চ যেখানে শিল্পীদের জন্ম হয়। এইবার ইন্ডিয়ান আইডল ১২-ই দিল দুই স্পেশ্যাল স্টার, তাঁরা হলেন, এই সিজিনের প্রতিযোগী অরুনিতা  ও পবনদ্বীপ (Pawandeep Rajan and Arunita Kanjilal) । এই সিজনের প্রতিযোগিরা প্রথম থেকেই দর্শকদের জন্য সুন্দর সুন্দর গান গেয়ে তাদের মন জয় করেছেন। কিন্তু সিজনের সবচেয়ে নজরকারা দুই প্রতিযোগী হল পবনদ্বীপ ও অরুনিত। ইন্ডিয়ান আইডলের মতো মঞ্চে, তাদের দুজনের রোমান্টিক মুহূর্ত তৈরি হয়েছে বারবার। ফ্যানেরা সাধ করে এই জুটিকে নাম দিয়েছেন অরুদ্বীপ, যা এক ট্রেন্ডিং হ্যাশট্যাগে পরিণত হয়েছে। তবে সম্প্রতি পবনদ্বীপ ও অরুনিতা দুজনেই জানিয়েছেন তাদের মধ্যে কোনও রোমান্টিক সম্পর্ক নেই। তবে নেট মহল তা মেনে নিতে নারাজ। তাদের কথায়, এই দুটির মধ্য়ে গোপনে বাড়তে থাকা রোম্যান্স সকলের চোখে বারে বারে ধরা দিয়েছে। আর সেই সূত্রেই এবার ভার্চ্যুয়ালে এই জুটির বিয়ে দিল নেটদুনিয়া। ভক্তমহল তাঁদের বিয়ের ফেক  ছবি তৈরি করে তা নেট দুনিয়ায় ছাড়তেই হয়ে উঠল ভাইরাল। এই জুটিকে এই রূপেই দেখতে চায় ভক্তমহল। 

 

আরও পড়ুন-Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

আরও পড়ুন-Katrina-Vicky Surprise : বিয়ের ৭ দিন না কাটতেই সুখবর দিলেন ভিকি-ক্যাট, বড় চমকের অপেক্ষায় ভক্তরা

অন্য দিকে এই দুই জুটি সম্পর্কের নিরিখে জনপ্রিয় হলেও তাঁরা একাধিকবার জানিয়ে দিয়েছেন যে তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। পবন জানান, " আমরা সকলেই একসাথে অনেকটা সময় কাটিয়েছি, যার জন্য আমাদেরকে আলাদা করা সম্ভব নয়। আমার মনে হয় এটা প্রত্যেকের ক্ষেত্রেই হয়ে থাকে যখন বন্ধুত্ব অনেক বেশি হয়ে যায়। কিন্তু আমার মনে হয় কিছু সময় পর মানুষ ঠিক বুঝবেন যে আমাদের মধ্যে কোনও সম্পর্ক নেই। এই মুহূর্তে আমরা সকলেই ছোটো এবং ক্যারিয়ারের দিকে ফোকাস করতে চাই। বাকি সব কিছুর জন্য অনেক সময় আছে। কিন্তু এই সব কিছুর উর্ধে একটাই কথা বলব, আমি চাই আমাদের বন্ধু যেন বার্ধক্য অব্দি টেকে”।

 

 

প্রসঙ্গত, এর আগে দা ভয়েস ২০১৫ এর বিজয়ী ছিলেন পাওয়ানদ্বীপ রাজন। তবে আরও নতুন কিছু শেখার ইচ্ছে নিয়ে তিনি ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসেছিলেন। ইতিমধ্যেই আরুনিতা ও পাওয়ানদ্বীপ তাদের প্লেব্যাক গায়কের যাত্রা শুরু করেছে। সদ্য হিমেশ রেশমিয়ার কম্পোজ করা 'তেরি উমিদ' গানটি তারা গেয়েছেন।

Share this article
click me!