ছবি দেখে যদি চোখে জল না আসে তাহলে টাকা ফেরত, কোন ছবি নিয়ে এত কনফিডেন্ট রনবীর?

দিব্যং ঠক্কর পরিচালিত বলিউডের আগামি ছবি জয়েশভাই জোড়দার। রনবীরের মতে, এই ছবি দেখে নাকি দর্শকের চোখ দিয়ে ঝড়বে বারিধারা। আর যদি সিনেমা দেখে চোখে জল না আসে তাহলে নাকি টাকা ফেরত।

Kasturi Kundu | Published : Apr 6, 2022 1:27 PM IST

দিব্যং ঠক্কর পরিচালিত বলিউডের আগামি ছবি জয়েশভাই জোড়দার। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের সুপারস্টার রণবীর সিং-কে। এই ছবি জুড়ে দর্শকের প্রত্যশাও রয়েছে অনেক রকম। সিনেমার পোস্টারে রনবীরের হাটকে লুক প্রকাশ্যে আসার পরই এই ছবিকে ঘিরে মিশ্র ভাবনা তৈরি হয়েছে দর্শক মনে। সিনেমার পর্দায় দেখা যাবে রনবীরের অন্য ধরনের হিরোগিরি। গুজরাটি ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রুপোলি পর্দার আলাউদ্দিন খিলজিকে। বিনোদনের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, একেবারে নতুন আঙ্গিকে হবে সিনেমার প্রচার সেই সঙ্গে দর্শকও দেখবে এক নতুন রনবীরকে। তবে রনবীরের মতে, এই ছবি দেখে নাকি দর্শকের চোখ দিয়ে ঝড়বে বারিধারা। আর যদি সিনেমা দেখে চোখে জল না আসে তাহলে নাকি টাকা ফেরত।

কোনও জিনিস পছন্দ না হলে বা কোনও জিনিসের প্রতি ক্রেতার আস্থা অর্জন করতে আমরা কিন্তু প্রায়ই দোকানদারের থেকে এই কথাটা শুনে থাকি যে যদি জিনিস ভালো না হয় তাহলে টাকা ফেরত দিয়ে দেওয়া হবে। কিন্তু বলিউডের একজন ফেমাস স্টারের মুখে এহেন কথা বোধয় আগে কখনও শোনা যায়নি। সেই জন্যই বোধয় তিনি রনবীর সিং, যিনি স্টাইল স্টেটেমেন্ট থেকে সিনেমার চরিত্র এবং বক্তব্য সবেতেই নিত্য নতুন চমক দিয়ে থাকেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই ফেমিনা বিউটিফুল ইন্ডিয়ানস ২০২২ -এর রেড কার্পেটে দেখা গিয়েছে গাল্লি বয় অভিনেতাকে। সেখানেই তাঁকে এই ছবি নিয়ে কিছু বলার জন্য অনুরোধ করা হয়। তখনই তিনি বলেন, এটা যে ধরনের ছবি তাতে দর্শককে কাঁদতেই হবে। আর যদি দর্শকের চোখে জল না আসে তাহলে সিনেমার টিকিটের টাকা ফেরত। 

আরও পড়ুন-অবিকল আলিয়ার গলা, রনবীরের জন্য পিৎজা অর্ডারের ভিডিওতে তাজ্যব বনে গেলেন নেটিজেনরা

আরও পড়ুন-কিশমিশ-এর প্রথম গানই সুপার হিট, আনন্দে মাতলেন দেব-শুভদীপ-ঋষভরা

আরও পড়ুন-নিক-প্রিয়াঙ্কার পারফেক্ট গেম ডে, নেটদুনিয়ায় ভাইরাল জোনাস দম্পত্তির প্লেয়ার লুক

পিতৃতান্ত্রিক সমাাজের বিরুদ্ধে কীভাবে সুর চড়াবেন রনবীর সেই প্রেক্ষাপটেই এগবে সিনেমার কাহিনি। ছবির গল্প শুনে নাকি নায়কের নিজের চোখেই জল এসে গিয়েছিল। শুধু তাই নয় পরিচালক দিব্যং ঠক্কর যখন স্ক্রিপ্ট পড়ে শোনাচ্ছিলেন তখন কান্নার সঙ্গে হাসিও পেয়েছেল অনেক। এতটাই হেসেছিলেন যে বু-পেট ব্যাথা হয়ে গিয়েছিল তাঁর। সেই জন্যই হয়ত দর্শকের চোখে জল আসার গ্যারান্টি দিচ্ছেন অভিনেতা। দুইয়ের মিশেলে এই ছবি যেমন এই ছবি যেমন দর্শকের হৃদয় ছোঁবে তেমনই ছবির গল্পকে মাথায় ঢোকানোরও একটা ব্যাপার রয়েছে বলে জনিয়েছেন  ছবির অভিনেতা। ফেব্রুয়ারি মাসেই বক্সঅফিসে ছবি মুক্তি পাাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কথা ভেবে তা পিছিয়ে দেওয়া হয়। সম্প্রতি ছবি মুক্তির নতুন দিন ঘোষণা করেছেন রনবীর। আগামী ১৩ মে দেখার পালা ছবি দেখে দর্শকের চোখে জল আসে কিনা। 

 

Read more Articles on
Share this article
click me!