লকডাউনের মধ্যেই হৃতিকের বাড়িতে সুজান, তবে কি মিটল বিবাহবিচ্ছেদ

  • করোনা আতঙ্কের মধ্যেই হৃতিকের কাছে ফিরে এলেন প্রাক্তন স্ত্রী সুজান
  • বলিউড হার্টথ্রব হৃতিক রোশন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খুশির খবর জানিয়েছেন
  • বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন এই লাভ বার্ডস
  •  সুজানের এই বাড়িতে ফিরে আসা একেবারেই ছেলেদের মুখের দিকে তাকিয়ে,  জানিয়েছেন হৃতিক

Riya Das | Published : Mar 25, 2020 11:52 AM IST / Updated: Mar 25 2020, 05:26 PM IST

আতঙ্ক নয়, সতর্ক থাকুন। দেশজুড়েই এই বার্তা দেওয়া হচ্ছে সরকারের তরফ থেকে। করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা বিশ্বকে।  আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ।মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী  মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । ইতিমধ্যেই গোটা দেশে লকডাউন চলছে। সারা বিশ্বের মানুষ গৃহবন্দি হয়ে রয়েছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন প্রত্যেকেই।  করোনা আতঙ্কের মধ্যে ঘরবন্দি হয়ে সেলেবরা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন।  এই আতঙ্কের মধ্যেই হৃতিকের কাছে ফিরে এলেন প্রাক্তন স্ত্রী সুজান। তবে কি মিটল বিবাহ বিচ্ছেদ।  এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-করোনা রুখতে নগ্ন হলেন জনপ্রিয় ব্রিটিশ মডেল, দিলেন সচেতনতার সাহসী বার্তা...

বলিউড হার্টথ্রব হৃতিক রোশন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খুশির খবর জানিয়েছেন। মুহূর্তের মধ্যে তার এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবরটি জানাজানি হতেই খুব বেশি সময় লাগেনি। ফ্যানেরাও রীতিমতো খুশি হয়েছেন এই খবরে।  হৃতিক জানিয়েছেন,  সুজানের এই বাড়িতে ফিরে আসা একেবারেই ছেলেদের মুখের দিকে তাকিয়ে। তবে যে কারণেই সুজান ফেরেন না কেন, তার ফিরে আসাতে সকলেই খুশি হয়েছেন। দেখে নিন ছবিটি।

আরও পড়ুন-করোনা আতঙ্কে কেঁদে ভাসালেন টলি অভিনেতা রুদ্রনীল, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও...

 

 

হৃতিক ইনস্টা পোস্টে জানিয়েছেন, এই অনুভূতিটা বড় অদ্ভুত লাগছে। একদিকে গোটা বিশ্ব বিপন্ন। বিশ্বজুড়ে লকডাউন চলছে। আর এর মধ্যেই তুমি ফিরে আসলে।  হৃতিক আরও জানিয়েছেন, তোমার এই ফিরে আসাটা এবং আমাদের এই সিদ্ধান্ত অনেক কিছু শোখালো। একজন অভিভাবক হওয়াটা যে কত বড় দায়িত্ব তা এই বিপদের দিনে আবারও বুঝলাম। ধন্যবাদ তোমায়।  ১৪ বছরের বিবাহিত জীবনে বিচ্ছেদ হয়েছে পাঁচ বছর আগে। যদি বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন দুজনেই।  একাধিকবার স্বপরিবারে ছুটি কাটাতেও দেখা গিয়েছে বলিউডের এই লাভ বার্ডসকে। কিন্তু প্রাক্তন স্ত্রীর ফিরে আসায় নজরকাড়া এই পোস্ট দেখে সম্পর্কের নতুন মোড়ের ইঙ্গিত করছেন সমালোচকদের একাংশ।


 

Share this article
click me!