Asianet News Bangla

করোনা আতঙ্কে কেঁদে ভাসালেন টলি অভিনেতা রুদ্রনীল, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

  • কোভিড-১৯ এর জেরে গৃহবন্দি টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ
  • মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন অভিনেতা
  • সম্প্রতি বাড়িতে বসেই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা
  • করোনা আতঙ্কের মধ্যে যুবসমাজের কথা বলতে বলতে কেঁদে ফেললেন অভিনেতা
In corona virus scares Tollywood Actress Rudranil ghosh shares a video
Author
Kolkata, First Published Mar 25, 2020, 10:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা আতঙ্কে গ্রাস করেছে গোটা বিশ্বকে। ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। সেই তালিকা থেকে বাদ নয় টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ। এই পরিস্থিতিতে তিনি রয়েছেন সেলফ আইসোলেশনে। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন অভিনেতা।  ইতিমধ্যেই ফ্ল্যাটের বাইরে দরজায় ঝুলছে নোটিশ। এমনকী হাত না ধুয়ে দরজায় বেল বাজানো বারণ। এছাড়া প্রয়োজন ছাড়া দরজার বাইরে থেকেই যেন কথা বলেন অতিথিরা। এমন বেশ কিছু নিয়ম ঝোলানো হয়েছে তা র দরজার বাইরে। নিজেও মাস্ক, গ্লাভস পরে সুরক্ষা বজায় রেখেছেন।

আরও পড়ুন-করোনা রুখতে নগ্ন হলেন জনপ্রিয় ব্রিটিশ মডেল, দিলেন সচেতনতার সাহসী বার্তা...


সম্প্রতি বাড়িতে বসেই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময়ও নেয়নি। করোনা আতঙ্কের মধ্যে যুবসমাজের কথা বলতে বলতে কেঁদে ফেলেন অভিনেতা। কথা বলার সময়ে নিজের চোখের জল ধরে রাখতে পারেননি অভিনেতা। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ভিডিওটি।

 

ভিডিওটিতে রুদ্রনীল জানিয়েছেন, সবার আগে তাদের কথা ভাবুন, যারা ২৪ ঘন্টার মধ্যে ৩-৪ ঘন্টা বাড়িতে ঘুমাতে আসত। ঘুম থেকে উঠে বাড়ি থেকে আবার বেরিয়ে যেত পার্টি করতে  তারা এই পরিস্থিতিতে বাড়িতে রয়েছে। এমনকী তারা একটু বেশিক্ষণ বাড়িতে থাকলে  বাড়ির লোকেদের চিন্তা হতো শরীর ঠিক আছে তো, তারা এই পরিস্থিতিতে বাড়িতে রয়েছে। আবার অনেক সুন্দরীরা মেক-আপ করে বাড়ির বাইরে বেরিয়ে যেত, পার্লারে যেত, তাদের এখন কী হবে? তাদের মেক আপ শেষ হয়ে যাবে, নখ বড় হয়ে যাবে, তারাও মনকষ্টে রয়েছে। তাদের কষ্ট কেউ ভাবছে না। যারা সেলফি তুলত, তাদেরই বা কী হবে? তাদের কথা ভাবা দরকার বলে জানান অভিনেতা। যদিও পুরো বিষয়টাই তিনি ব্যাঙ্গাত্মক সুরে বলেছেন। কিন্তু গোটা ভিডিওতে অভিনেতা যেভাবে কেঁদেছেন, তাতে বোঝার কোনও উপায় নেই। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-পাকিস্তানে হানা করোনা ভাইরাসের, টুইটে আবেগঘন বার্তা পাক অভিনেত্রী মাহিরার...

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । এহেন পরিস্থিতিতে মাস্ক, স্যানিটাইজারেই ভরসা রেখেছেন প্রত্যেকে।মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।ইতিমধ্যেই  সারা বিশ্ব জুড়ে করোনার  দাপটে মৃত হয়েছে ১৫ হাজারেরও বেশি মানুষ। মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে  সরকার।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।

Follow Us:
Download App:
  • android
  • ios