৩ বছরের প্রেমে ইতি! ইশান-অনন্যার সম্পর্ক ভাঙনের আঁচ করেছিল জ্যোতিষশাস্ত্র?

কয়েকমাস আগেই শাহিদ কাপুরের বার্থ ডে পার্টিতেও ইশানের সঙ্গে দেখা গিয়েছিল চাঙ্কি পাণ্ডে কন্যাকে। এই সকল দৃশ্য থেকেই অনুমান করা হচ্ছিল যে, তাঁরা শুধু ইন্ডাস্ট্রির বন্ধুই নয়, বরং বন্ধুত্বের থেকেও তাঁদের মধ্যে সম্পর্ক আরও অনেক বেশি গভীর। তবে এবার সময় এল সেই সম্পর্কে ইতি টানার। 

Kasturi Kundu | Published : Apr 4, 2022 3:45 PM IST / Updated: Apr 04 2022, 09:16 PM IST

জ্যোতিষশাস্ত্রের ওপর নির্ভর করেই কী ভেঙে গেল বলিউডের ইয়ং জেনারেশন ইশান খট্টর ও অনন্যা পাণ্ডের প্রেমের সম্পর্ক নাকি নিজেদের ইচ্ছেতেই দুজনের পথ আলাদা হল! বলিউডের এই দুই তারকার প্রেমের সম্পর্ক হয়ে উঠেছিল পেজ থ্রি-র হট কেক। তবে এই মুহুর্তে ইশান-অনন্যা বিচ্ছেদের খবরে বেশ মন খারাপ এই জুটির ভক্তদের। প্রথমবার খাালি পেলি ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়াার করেছিিলেন এই তারকা যুগল। এরপর শাহিদ কাপুরের বাাড়ির বিভিন্ন অনুষ্ঠানে অনন্যার উজ্জ্বল উপস্থিতি কিন্তু কারোর চোখ এড়ায়নি। পাপারাতজিদের লেন্সবন্দীও হয়েছেন এই তারকা জুটি। কয়েকমাস আগেই শাহিদ কাপুরের বার্থ ডে পার্টিতেও ইশানের সঙ্গে দেখা গিয়েছিল চাঙ্কি পাণ্ডে কন্যাকে। এই সকল দৃশ্য থেকেই অনুমান করা হচ্ছিল যে, তাঁরা শুধু ইন্ডাস্ট্রির বন্ধুই নয়, বরং বন্ধুত্বের থেকেও তাঁদের মধ্যে সম্পর্ক আরও অনেক বেশি গভীর। 

তবে এই সম্পর্কের মধ্যে এবার চিড় ধরার সংকেত। খালি পিলি ছবির শুটিং সেট থেকেই তাঁদের প্রেমের সম্পর্কের সুত্রপাত। বিনোমহল সুত্রের খবর, একটানা তিন বছর একসঙ্গে সম্পর্কে থাকার পর এবার দুজনেই নিজেদের পথ আলাদা করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। দুজনের যৌথ ভাবনাতেই সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বলি ইন্ডাস্ট্রি সুত্রের খবর। তাঁরা দুজনেই একে অপরের সঙ্গে কোনও তিক্ততা ছাড়াই সুন্দরভাবে একে অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেই প্রেমের সম্পর্কে ইতি টানলেন। আগামী দিনে তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় থাকবে বলেই জানিয়েছেন এই তারকা যুগল। তাঁরা দুজনেই মনে করছেন তাঁদের একে অপরের সঙ্গে আগামী দিনে মতের মিল হবে না। তাই এখানেই সম্পর্কে মাত্রা টানাটাই বাঞ্ছনীয়। বলিউডের অনেক তারকাই প্রেমে বিচ্ছেদ বা বিবহ বিচ্ছেদের পর একস্ক্রিন শেয়াক করেন নি। ইশান-অনন্যার ক্ষেত্রে এমনটা হয় কিননা সেটাই দেখার। 

আরও পড়ুন--আনফলো বা ব্লক নয়, সুরক্ষিত থাকার চাবিকাঠি অনন্যা পাাণ্ডের হাতে

আরও পড়ুন-ছোট্ট একটা কাপড়ে ঢাকা বক্ষযুগল প্রাক্তন প্রেমিকের ফোন পেয়ে কী করলেন উরফি, দেখে নিন ভিডিও

আরও পড়ুন-২-৩ মাস সিনেজগতকে গুডবাই জানাবেন প্রভাস,মন খারাপ বাহুবলী ভক্তদের

একদিকে যখন ইশান-অনন্যার বিচ্ছেদের বর প্রকাশ্যে এল তখন অন্যদিকে কিছুদিন আগেই এক বিশেষ জ্যোতিষীও নাকি বলেছিলেন, এই তারকাযুগলের সম্পর্ক নাকি বিয়ের পিঁড়ি অবধি গড়াবে না। তিনি আরও বলেছিলেন, অনন্যা আর ইশান যাতে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে এগিয়ে  নিয়ে যায় সেই পরামর্শই দিয়েছিলেন সেই জ্যোতিষী। তাঁরা যদি বন্ধুত্বের সম্পর্কে থাকে তাহলে সেটা আগামী এক বছরে নষ্ট হয়ে যাবে। পণ্ডিত জগন্নাথ গুরুজি এক সংবাদমাদ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, তাঁদের ভবিষ্যতের পথ চলার বিষয়টা কিন্তু একেবারেই অস্পষ্ট। ২০২৩ সালের পর তাঁদের জীবন খুব একটা স্বাভাবিক গতিতে চলবে না সেই বিষয়েও ইঙ্গিত দিয়েছেন এই পণ্ডিত জি। তাঁর মতে, তাঁরা যদি এখনই নিজেদের পথ আলাদা করে নেয় তাহলে সেটা তাঁদের ভবিষ্যতের জন্যই ভাল হবে। দুজনের বয়সই অল্প, তাই এখনই তাঁদের ভবিষ্যত জীবনের বন্ধন নিয়ে ভাবার জন্য এটা মোটেই আদর্শ নয়। 

Read more Articles on
Share this article
click me!