আনফলো বা ব্লক নয়, সুরক্ষিত থাকার চাবিকাঠি অনন্যা পাাণ্ডের হাতে

কয়েকদিন আগেই ইন্সটাগ্রামে একটি স্পেশাল ফিচারের আবিষ্কার করেছেন তিনি। আর সেটা হল ইন্সটাগ্রামের মিউট ফিচার। এই ফিচারের সাহায্যে তিনি নিজেকে কারোর টার্গেট হতে দেন না। নিজের জীবনকে এরপ্রকার সুরক্ষিত রাখার চাবিকঠি ইন্সটাগ্রামের এই মিউট ফিচার। 

Kasturi Kundu | Published : Apr 4, 2022 1:58 PM IST

হিন্দি চলচ্চিত্র জগতে অন্যতম প্রতিষ্ঠিত নাম অনন্যা পাণ্ডে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের মাদক কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল অনন্যা পাণ্ডের।  সম্প্রতি গেহেরাইয়া ছবিতে চাঙ্কি  পাণ্ডে কন্যার অভিনয় মন জয় করেছে দর্শকের। রুপোলি দুনিয়ায় অনন্যার আনাগোনা যেমন লেগে রয়েছে, তেমনই সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই অ্যাকটিভ বলিউডের এই ইয়ং ট্যালেন্ট। নেটদুনিয়ায় ভিন্নস্বাদের ছবি পোস্ট করে একপ্রকার লাইমলাাইটেই থাকেন অনন্যা পাণ্ডে। তবে সোশ্যাল মিডিয়া নিয়ে নিজস্ব একটা মত রয়েছে নায়িকার। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই সোশ্যাল মিডিয়ায় নিজের ইকুয়েশন পাল্টে ফেলেছেন গেহেরাইয়া নায়িকা। সম্প্রতি এক ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে এই বলিডিভা বলেন, সোশ্যাল মিডিয়ায় প্রায়শয়ই রুপোলি দুনিয়ার স্টারদের টার্গেট করা হয়ে থাকে। তবে  তিনি এর থেকে মুক্তি পাওয়ার উপায় নিজেই খুঁজে বেড় করেছেন।

আসুন দেখা যাক নায়িকা কীভাবে নিজেকে নেটদুনিয়ার টার্গেট থেকে সুরক্ষিত থাকেন। সাক্ষাৎকারে তিনি বলেন, কয়েকদিন আগেই ইন্সটাগ্রামে একটি স্পেশাল ফিচারের আবিষ্কার করেছেন তিনি। আর সেটা হল ইন্সটাগ্রামের মিউট ফিচার। এই ফিচারের সাহায্যে তিনি নিজেকে কারোর টার্গেট হতে দেন না। নিজের জীবনকে এরপ্রকার সুরক্ষিত রাখার চাবিকঠি ইন্সটাগ্রামের এই মিউট ফিচার। এই বিশে। ফিচারটির সাহায্যে অনন্যা নিজে সিদ্ধান্ত নিতে পারেন তিনি তাঁর প্রোফাইলে কোন জিনিসকে প্রাধান্য দেবেন আর কোনটাকে ছুঁড়ে ফেলে দেবেন। এই ফিচারের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল, কাউকে ব্লক করার বা আনফ্রেন্ড করার বা  আনফলো করার প্রয়োজন পড়ে না। শুধু তিনি যতক্ষণ না চাইবেন তাঁর প্রোফাইলে নির্দিষ্ট কাউকে ঢোকার অনুমতি দিতে ততক্ষণ পর্যনন্ত কেও তাঁর সংস্পর্শে আসতে পারবে না। 

আরও পড়ুন-মাত্র ১১ বছরে বিয়ে, বছরের পর বছর যৌন নির্যাতন - কীভাবে 'দস্যু রানী' হয়েছিলেন ফুলন দেবী

আরও পড়ুন-লাল শাড়িতে বাস্কেটবল কোর্টে মোহময়ী সানি, ব্যাকগ্রাউন্ডে চলছে ইয়ে লড়কি হ্যায় দিওয়ানি...

আরও পড়ুন-পুরনো দ্বন্দ্ব ভুলে গৌরীর সঙ্গে এক ফ্রেমে ফারহা, ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়

তবে এই ফিচার সম্পর্কে কথা বলার সময় একটা কথা অনন্যা বলেছেন যে, এই ফিচার ব্যবহার করার জন্য সেটি যথাযথ ব্যবহার শিখতে হবে। সোশ্যাল মিডিয়ার সঙ্গে নায়িকার খুব ভালো বন্ডিং আর এই মিউট ফিচার ব্যবহার করেই সোশ্যাল মিডিয়াতে সবসময় নিজকে অ্যাকটিভ রাখতে পারেন গহেরাইয়া নায়িকা। এই মুহুর্তে বলি নায়িকা অনন্যা পাণ্ডের হাতে রয়েছে খো গ্যায়ে হাম কাহা। শুরু হয়ে গিয়েছে সিনেমার শুটিং। এই ছবিতেও গহেরিয়া স্টার সিদ্ধান্ত চতুর্বেদী ও আদর্শ গৌরবের সঙ্গে জুটি বাঁধবেন। 

Read more Articles on
Share this article
click me!