Janhvi Kapoor looks- এলিগেন্ট লুকে জাহ্নবী কাপুর, ময়ূরী মাধুরীতে মুগ্ধ করলেন শ্রী কন্যা

জাহ্নবী কাপুর, বরাবরই তিনি নিজের হট লুকে সকলকে বোল্ড আউট করেছেন। তবে তাঁর দিওয়ালি ফোটোশ্যুটে এবার চোখে আটকে সকলের। 

Jayita Chandra | Published : Nov 9, 2021 6:06 AM IST / Updated: Nov 09 2021, 03:30 PM IST

একের পর এক পোশাক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড তারকারা। কখনও রেড কার্পেটে, কখনও আবার বিশেষ অনুষ্ঠান কিংবা পার্টিতে। কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই। বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের  (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)। এবার সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। সম্প্রতি খোলা বক্ষের পোশাক পরে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) , কিয়ারা আডবানি, মালাইকা আরোরা প্রমুখেরা।

 

 

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর। বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। বক্ষের খাঁজে হচ্ছেন ভাইরাল (Viral Photos)। এরপর বেলিডান্সের যাদু তো রয়েইছে। জাহ্নবী কাপুর (janhvi Kapoor), এক কথায় বলতে গেলে তাঁর স্টানিং লুক নিয়ে খবরের শিরোনামে। সম্প্রতি মলদ্বীপ সফর থেকে তেমনই ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী। যা মুহূর্তে হল ভাইরাল, বিকিনির লুকে জাহ্নবী, শ্রীকন্যার (Sridevi) হট লুকে ঘাম ঝড়ছে সাধারণ মানুষের।

আরও পড়ুন-Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

আরও পড়ুন-Aryan Khan : আরিয়ান মাদক মামলায় তলব শাহরুখের ম্যানেজার পূজাকে, জারি হতে পারে সমন

আরও পড়ুন-Nusrat : 'ইশক উইথ নুসরত', সাহসী ভালবাসার গল্প নিয়ে আসছে বোল্ড নুসরত জাহান

এবার মনীশ মালহোত্রার (manish Malhotra)  পোশাক পরে সকলকে তাক লাগালেন তিনি। ঝড়ের বেগে ভাইরাল হল সেই ছবি। ঠিক যেন ময়ূর লুকে জ্যান্ত পরী। জাহ্নবীর (janhvi kapoor) এই ছবি শেয়ার হতেই ঝড় উঠল নেট পাড়ায়। দিওয়ালী লুকে সকলকে চমকে দিয়ে আরও বোল্ড, এলিগেন্ট শ্রী কন্যা (janhvi Kapoor)। হাতে এখন একের পর এক ছবির কাজ। সদ্য তিনি কেদারনাথ সফর সেরে আসলেন সারা আলি খানের সঙ্গে। ছোট থেকেই তাঁরা একে অন্যের বন্ধু। সম্প্রতি তা নিয়ে মুখও খোলেন রণবীর সিং এর সামনে। বিটাউনে সেলিব্রেশন মানেই মনীশ মালহোত্রা। তাই আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না এই পোশাকের সৌন্দর্য ও বিশেষত্ব নিয়ে। এই ছবি বর্তমানে ভাইরাল জাহ্নবী ভক্তদের হাতে হাতে। 

  

Read more Articles on
Share this article
click me!