Diet Tips- ত্বকের যত্ন নিতে ও নিজেকে ফিট-ফাইন রাখতে কী করেন মালাইকা, জানুন টিপস

নিজেকে এখনও ধরে রেখে সকালকে তাক লাগাচ্ছেন এই হট ডিভা। প্রতিদিন নিজের খাদ্য তালিকাতে কী কী পদ রাখেন তিনি, জেনে নেওয়া যাক।

Jayita Chandra | Published : Nov 8, 2021 3:10 PM IST

মালাইকা আরোরা, শরীরী উষ্ণতায় ঝড় তুলে ৪০ পেরিয়েও যে কীভাবে নিজেকে ধরে রাখা যায়, তা প্রতিটা মুহূর্তে ঝড় তোলে সকলের মনে। ২০ থেকে ৩০-কে হার মানাচ্ছেন তিনি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে চলেছেন প্রতিনিয়ত। মালাইকা আরোরা (Malaika Arora), এক কথায় বলতে গেলে যাঁর প্রতিটি ছবি যাকে বলে পার্ফেক্ট ফ্রেম। এক একটি পোজ মুহূর্তে ঝড় তোলে ভক্তমহলে। সুপার মডেল রিয়ালিটি শো-তে বিচারকের ভুমিকাতে থাকা মালাইকা তাই প্রতিটা পদেই নয়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে থাকেন প্রতিযোগীদের মধ্যে। ঠিক কীভাবে পোজ দিতে হবে, কোন পোজ-এ দাঁড়াতে হবে, বা পোশাক নির্বাচণই বা কেমন হতে পারে, সবটাই যেন মাল্লার নখদর্পণে। একাধিক পোজে কাঁধ থেকে কসে পড়ছে পোশাক, হট লুকে সাহসী পোজ, বক্ষ বিভাজিকায় ঝড় তোলা পার্ফম মালাইকার (Malaika Arora)। মলেডিং দুনিয়ায় ৪০ পেরিয়েও তিনিই সুপার হট। 

৪০ পেরিয়েও যে কীভাবে প্রতিটা মুহূর্তে জেন এক্সকে টেক্কা দিতে হয়, তার সিক্রেট বোধ হয় একমাত্র রয়েছে মালাইকা আরোরার (Malaika Arora) কাছেই। তাই নিজেকে এখনও ধরে রেখে সকালকে তাক লাগাচ্ছেন এই হট ডিভা। প্রতিদিন নিজের খাদ্য তালিকাতে (Diet Tips) কী কী পদ রাখেন তিনি, জেনে নেওয়া যাক।  

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : দিওয়ালিতে গোপনে বাগদান সারলেন ভিকি- ক্যাটরিনা, কোথায় বসেছিল এনগেজমেন্টের আসর

আরও পড়ুন-Aryan Khan : NCB-র সমন পেয়েও কেন জেরায় হাজির হলেন না আরিয়ান, দেখালেন বিশেষ কারণ

আরও পড়ুন-Arjun-Malaika : কী কাজ করে অর্জুনকে খুশি করেন মালাইকা, প্রেমিকার ঘনিষ্ঠ ছবি দিয়ে ফাঁস করলেন বনি পুত্র

ঘুম ভেঙেঃ প্রতিদিন মালাইকা ঘুম থেকে উঠেই পান করেন এক গ্ল্যাস গরম জলের সঙ্গে মধু ও লেবুর রস।
ব্রেকফাস্টঃ সকালবেলা এক বাটি মিক্স ভেজ, সঙ্গে থাকতে পারে ইডলি কিংবা উপমা। কখনও টোস্ট সঙ্গে ডিমের সাদা অংশ।
লাঞ্চঃ দুপুরে মালাইকা একবাটি ভাত বা রুটি খেয়ে থাকেন। সঙ্গে থাকে সব্জি, স্যালাড ও চিকেন বা মাছ।
বিকেলেঃ বিকেলে সাধারণত মালাইকা খেয়ে থাকেন একটি পিনাট বাটারস্যান্ডুইচ।
শরীরচর্চার পরঃ সাধারণত মালাইকা শরীরচর্চা করে থাকেন বিকেলের দিকে। তাই জিম কিংবা ব্যায়ামের পর তিনি খেয়ে থাকেন একটি কলা ও প্রোটিনসেক।
ডিনারঃ রাতে খুব তারাতারি খাবার খেয়ে থাকেন মালাইকা। একবাটি স্যুপ, সেদ্ধ সব্জি ও স্যালাড।

সম্পর্ক (Relationship) থেকে শুরু করে কাজ, সব দিক সমান তালে বজায় রাখতে সিদ্ধ হস্ত তাঁর। দিন দিন যেন বয়স কমছে মালাইকার (Malaika Arora)। রূপ ফেটে পড়ছে। প্রতি মুহূর্তে সকলকে তাক লাগিয়ে খবরের শিরোনামে মালাইকা (Malaika Arora)। 

   

Read more Articles on
Share this article
click me!