ছেলের ছবির প্রচারে মায়ের বিশেষ অবদান, সংসদে দশভির স্পেশাল স্ক্রিনিং করলেন জয়া বচ্চন

নিজের ছেলের জন্য ছবির স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করলেন তাঁর মা। আগামী ৭ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে অভিষেক বচ্চন অভিনীত আগামী ছবি দশভি। আর এই ছবির জন্যই অভিষেকের মা তাঁর ছেলে অভিষেক বচ্চনের জন্য সিনেমার স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করলেন। সংসদের সতীর্থ সাংসদদের জন্যই এই বিশেষ ব্যবস্থা গ্রহন করলেন সাংসদ জয়া বচ্চন। 
 

Kasturi Kundu | Published : Apr 1, 2022 3:16 PM IST

নিজের ছেলের জন্য ছবির স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করলেন তাঁর মা। আগামী ৭ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে অভিষেক বচ্চন অভিনীত আগামী ছবি দশভি।  সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক তুষার জালোটা। আর এই ছবির জন্যই অভিষেকের মা যিনি একাধারে একজন সাংসদ ও অভিনেত্রী জয়া বচ্চন তাঁর ছেলে অভিষেক বচ্চনের জন্য সিনেমার স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করলেন। সংসদের সতীর্থ সাংসদদের জন্যই এই বিশেষ ব্যবস্থা গ্রহন করলেন সাংসদ জয়া বচ্চন। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। অভিষেক বচ্চন অভিনীত দশভি-তে অভিনয় করেছেন বলিউডের দুই জনপ্রিয় নায়িকা। সেই তালিকায় রয়েছে অভিনেত্রী নিমরিত কৌর ও ইয়ামি গৌতম। ত্রয়ীর মিলনে নেটফ্লিক্সের নয়া ধামাকার অপেক্ষায় দর্শকমহল। দশভিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন ইয়ামি গৌতম। অন্যদিকে নিমরত কৌরকে দেখা যাবে এক রাজনীতিকের ভূমিকায়।

সোশ্যাল মিডিয়ায় সমস্ত কলাকুশলীদের সঙ্গে এই ট্রেলার শেয়ার করে নিয়েছেন অভিষেক বচ্চন। সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জুনিয়র বচ্চনকে। ছেলের শেয়ার করা ট্রেলার দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের শাহেনশা তথা অভিষেকের বাবা অমিতাভ বচ্চন। সে কথা নিজেই নেটমাধ্যমে জানিয়েছেন বিগ বি। দশভি-র ট্রেলার সিনেমা নিয়ে বেশ আশাবাদী ওটিটি প্ল্যাটফর্মের দর্শকরাও। বলা বাহুল্য, এই মুহুর্তে অভিষেকের ঝুলিতে সেই রকম কোনও হিট ছবি নেই। তাই দশভি নিয়ে যথেষ্ট আশাবাদী অভিষেক। একজন প্রতিষ্ঠিত দুঁদে রাজনীতিবিদ, কিন্তু পড়াশুনার গণ্ডি অষ্টম শ্রেণীর পর পেড়নো সম্ভব হয় নি। তবে হঠাৎ তাঁর ইচ্ছে হয় দশম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করার। এই প্রেক্ষাপটেই এগবে সিনেমার কাহানি। সিনেমার নামের সঙ্গে যে ছবির প্রেক্ষাপটের সামঞ্জস্য রয়েছে সে কথা কিন্তু বলার অবকাশ রাখছে না।  

আরও পড়ুুন-ইটস সেলিব্রেশন টইম, কি অ্যান্ড কা-য়ের ৬ বছর পূর্তিতে লাল রঙের হাই হিলে পোজ অর্জুন কাপুরের

আরও পড়ুন-মুক্তি পেয়েছে জন আব্রাহাম অভিনীত ছবি অ্যাটাক, প্রথম দিনে কি দর্শকদের মন জয় করতে পারলো এই ছবি?

আরও পড়ুন-ছবির শ্যুটিং শুরু করলেন নুসরত বারুচা,কাঁদের সঙ্গে কাজের সুযোগ পেয়ে সুপার এক্সাইটেড নায়িকা

জয়া বচ্চনের উদ্যোগে সাংসদের সতীর্থদের জন্য ছবির স্পেশাল স্ক্রিনিং-এ উপস্থিত ছিলেন রজনী পটেল থেকে শুরু করে শিবসেনা মন্ত্রী প্রিয়ঙ্কা চতুর্বেদী। সকলেরই সিনেমার প্রেক্ষাপট বেশ ছন্দ হয়েছে। তাঁরা যেমন ছবির প্রশংসা করেছেন তেমনই অভিষেককেও শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবির অভিনেতা অভিনেত্রীদের লুক শেয়ার করে নিয়েছিলেন জুনিয়র বচ্চন। সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টার শেয়ার করে অভিষেক লিখেছিলেন, গঙ্গারাম চৌধুরী আমার নাম। সেই সঙ্গে নিমরত ও ইয়ামির লুকও প্রকাশ্যে এসেছে। ইয়ামির ছবি শেয়ার করে অভিষেক লেখেন, জ্যোতি জী খুব কঠিন। অন্যদিকে নিমরত কৌরের ছবি শেয়ার করে ছহির নায়ক অভিষেক লিখেছিলেন, চিত্রনাট্য অনুযায়ী নিমরত তাঁর পত্নী। 

Read more Articles on
Share this article
click me!