ট্রেলারে নাম নেই বলিউড তারকাদের, OTT-তে মুক্তির আগে বিতর্কে রাজামৌলির RRR

এবার ওটিটি-তে মুক্তি পাচ্ছে ছবিটি। ২০ মে থেকে জি৫-এ দেখা যাবে RRR। গতকালই প্রকাশিত হয়েছে এই খবর। তারপর কয়েক দিনের মধ্যেই বিতর্ক তৈরি করেছে ছবিটি। চারটি ভাষায় প্রিমিয়ারের নতুন ট্রেলার প্রকাশ পেয়েছে। সেই ট্রেলার নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

Sayanita Chakraborty | Published : May 15, 2022 7:33 AM IST

বক্স অফিসে জমিয়ে ব্যবসা করার পর এবার ওটিটি-তে আসছে ট্রিপল আর। গতকালই প্রকাশ্যে এসেছে এই খবর। এবার আপনি ঘরে বসে দেখতে পারেন RRR. এসএস রাজামৌলি পরিচালিত আরআরআর মুক্তি পেয়েছে ২৪ মার্চ। তারপর থেকেই খবরে এই ছবি। ছবির গল্প থেকে গান- প্রশংসিত হয়েছে সবই। 

মুক্তির পর থেকেই ঝড় তুলেছে বক্স অফিসে। একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। ১১৩৩ কোটির ব্যবসা করেছে ছবিটি। বিশ্ব জুড়ে আয় করেছেন ১১৩৩ কোটি। সারা বিশ্ব জুড়ে ছবির কালেকশন ছিল ২২৩ কোটি ভারতীয় মুদ্রা। তিনদিনেই ৫০০ কোটি আয় করেছিল। এন্ট্রি নিয়েছিল ১০০০ কোটির বক্স অফিস। একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। 

সেই সাফল্যের পর এবার ওটিটি-তে মুক্তি পাচ্ছে ছবিটি। ২০ মে থেকে জি৫-এ দেখা যাবে RRR। গতকালই প্রকাশিত হয়েছে এই খবর। তারপর কয়েক দিনের মধ্যেই বিতর্ক তৈরি করেছে ছবিটি। চারটি ভাষায় প্রিমিয়ারের নতুন ট্রেলার প্রকাশ পেয়েছে। সেই ট্রেলার নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ট্রেলারের বলিউড তারকা অজয় দেবগণ ও আলিয়ার নাম নেই। কেন ট্রেলার থেকে বাদ দেওয়া হল অজয় দেবগণ ও আলিয়ার নাম তা নিয়ে উঠেছে প্রশ্ন। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ ও আলিয়া। তা সত্ত্বেও নাম বাদ পড়ার বিষয়টা মোটেও স্বাভাবিক ভাবে দেখছেন না সকলে। 

২০ মে থেকে জি৫-এ দেখতে পারেন ট্রিপল আর। তেলেগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবন নিয়ে তৈরি এই ছবি। যুদ্ধক্ষেত্রে রোমাঞ্চ এবার ঘরে বসেই উপভোগ করতে পারবেন সকলে। তবে, কবে এই ছবি হিন্দি ভাষায় ওটিটি-তে মুক্তি পাবে তার অপেক্ষায় অনেকে। বর্তমানে একাধিক দক্ষিণী ছবি মুক্তি পাচ্ছে হিন্দি ভাষাতে। বাহুবলি থেকে শুরু হয়েছে এই ট্রেন্ড। এর পর থেকে কেজিএফ, আরআরআর, পুষ্পা থেকে দ্য বিস্ট- এমন একাধিক ছবি মুক্তি পেয়েছে হিন্দিতে। এই সব ছবি বর্তমানে ওটিটি-তে দেখার সুযোগ পেয়েছেন দর্শকেরা। করোনার সময় থেকে ওটিটি প্ল্যাটফর্মের ওপর ভরসা বেড়েছে মানুষের। নেটফ্লিক্স, অ্যামাজম প্রাইম থেকে জি ৫ – রয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম। সেখানে যেমন মুক্তি পায় ওয়েব সিরিজ, তেমনই মুক্তি পাচ্ছে বিভিন্ন সিনেমা। ঘরে বসে দর্শকেরা উপভোগ করছেন বিভিন্ন ছবি। দেখার সুযোগ পাচ্ছেন বিভিন্ন ভাষার ছবি।    

আরও পড়ুন- বিয়ের এক মাস উদযাপন করলেন আলিয়া-রণবীর, দেখে নিন কীভাবে পালন করলেন দিনটি

আরও পড়ুন- ৫৫-এ পা দিলেন মাধুরী, এক ঝলকে দেখে নিন তাঁর অভিনীত পাঁচটি সেরা চরিত্র

আরও পড়ুন- বাদশাকে অনুসরণ করলেন ভাইজান, প্রকাশ্যে ‘কভি ইদ, কভি দিওয়ালি’ ছবিতে সলমনের লুক
 

Share this article
click me!