সোমবার ঠিক দুপুর ১ টা,ঘটবে অপেক্ষার অবসান, জার্সির নতুন পোস্টারে রয়েছে সেই ইঙ্গিত

শনিবার সোশ্যাল মিডিয়াায় আরও একটি চমক দিলেন ছবির নায়িকা ম্রুনাল ঠাকুর। প্রকাশ্যে আনলেন সিনেমার নতুন একটি পোস্টার। আর এই নতুন পোস্টার লঞ্চের নেপথ্যে রয়েছে একটি বিশেষ কারন। আগামী সোমবার ঠিক দুপুর ১ টার সময় হবে সব অপেক্ষার অবসান। মুক্তি পাবে সিনেমার ট্রেলার। পোস্টারের নীচে সেই দিনক্ষণেরই উল্লেখ রয়েছে।
 

Kasturi Kundu | Published : Apr 2, 2022 1:47 PM IST

বক্স অফিসে কবীর সিং-এর বাজিমাতের পর বেশ খানিকটা বিরতি ছিল শাহিদের কেরিয়ারে। ফের ছক্কা হাঁকাতে তৈরি শাহিদ। বলিউডের একজন ভার্সেটাইল অভিনেতা বললে খুব একটা ভুল বলা হবে না। রোম্যান্টিক নায়ক থেকে সিরিয়াস চরিত্র আবার কবীর সিং হয়ে দর্শককে যেভাবে তাক লাগিয়ে দিয়েছেন শাহিদ তাতে বলিউডের নামী-দামী পরিচালকের পছন্দের স্টার হয়ে উঠেছেন তিনি। আর সেই জন্যই তো জাতীয় পুরস্কারজয়ী পরিচালক গৌতম তীন্নানৌরি তাঁর ছবির জন্য বেছে নিয়েছেন অভিনেতা শাহিদ কাপুরকে। আগামী ১৪ এপ্রিল বিগস্ক্রিনে মুক্তি পাবে বলিউডের  প্রতিক্ষীত মুভি জার্সি। তার আগে সিনেমার ট্রেলার দেখতে মুখিয়ে রয়েছে হিন্দি ছবির দর্শক থেকে শাহিদ ভক্তরা। 

খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে জার্সির ট্রেলার। আসলে শনিবার সোশ্যাল মিডিয়াায় আরও একটি চমক দিলেন ছবির নায়িকা ম্রুনাল ঠাকুর। প্রকাশ্যে আনলেন সিনেমার নতুন একটি পোস্টার। আর এই নতুন পোস্টার লঞ্চের নেপথ্যে রয়েছে একটি বিশেষ কারন। আগামী সোমবার ঠিক দুপুর ১ টার সময় হবে সব অপেক্ষার অবসান। মুক্তি পাবে সিনেমার ট্রেলার। পোস্টারের নীচে সেই দিনক্ষণেরই উল্লেখ রয়েছে। শাহিদের বিপরীতে এই ছবিতে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে। সিনেমার পোস্টারে মাথায় হেলমেট আর ব্যাট হাতে দেখা যাচ্ছে শাহিদকে। এর থেকে স্পষ্ট একজন খেলোয়ারের ভূমিকায় নয়া অবতারে দর্শক দরবারে হাজির হবেন বলি অভিনেতা শাহিদ কাপুর। কবীর সিং-এর পর জার্সি-তে শাহিদের অভিনয় বক্সঅফিসে কতটা প্রভাব ফেলবে এখন তারই অপেক্ষা। 

আরও পড়ুন-অপেক্ষার ১ দিন, বিগবসের পর এবার মিউজিক অ্যালবামে রেশমি-নেহা যুগলবন্দী

আরও পড়ুন-এক ফ্রেমে মালাইকা-হারনাজ, নেটদুনিয়ায় ভাইরাল ছাঁইয়া ছাঁইয়া মোমেন্ট

আরও পড়ুন-যেমন কথা তেমন কাজ, টিজার প্রকাশের মাধ্যমে প্রকাশ্যে এল বিক্রান্ত রোনার মুক্তির দিন

বলা বাহুল্য, সিনেমার পোস্টারে কিন্তু শুধু একজন খেলোয়ার হিসাবেই শাহিদের উপস্থিতি নজরে আসছে ননাা, বরং সেই সঙ্গে একজন বাবা, একজন কেয়ারিং স্বামী, নিজের লক্ষ্যে অবিচল থাকার  এক উদ্যম প্রয়াস থেকে শুরু করে বার্ধক্যের প্রতিটি স্তর একেবারে নিখুঁত বুনোটে প্রতিফলিত হয়েছে জার্সির পোস্টারে। তবে বার্ধক্যের যে ছবি পোস্টারে দেখা যাতচ্ছে তিনি পঙ্কজ কাপুর। বলা ভাল জার্সির পোস্টার জুড়ে রয়েছে সিনেমার সমস্ত স্টার কাস্ট। শাহিদ কাপুর থেকে ম্র্ুনাল ঠাকুর, রণিত কামরা ও পঙ্কজ কাপুর। এই ছবি তেলেগু ভার্সানের জন্য জাতীয় পুরস্কার এসেছিল পরিচালকের ঝুলিতে। এবার হিন্দি ভার্সানে এই ছবি  দর্শকের হৃদয় ছুঁতে পারে না এখন সেটাই দেখার। 

Share this article
click me!