প্রকাশ্যে লন্ডন ফাইলস-এর টিজার, গোয়েন্দা চরিত্রে অর্জুন রামপাল

ভুট-এ আসছে অর্জুনের নতুন ওয়েব সিরিজ। সিরিজের নাম লন্ডন ফাইলস। সদ্য প্রকাশ্যে এসেছে এরই টিজার। লন্ডন ফাইলস-এ অর্জুন ছাড়াও অভিনয় করেছেন পুরব কোহলি, স্বপ্না পাব্বি, মেধা রানা, গোপল দত্ত, সাগর আর্য ও ইভা উইলিসকে। খুব শিঘ্রই মুক্তি পেতে চলেছে এই সিরিজ। 

Sayanita Chakraborty | Published : Apr 2, 2022 1:38 PM IST

অর্জুন ভক্তদের জন্য সুখবর। বহুদিন পর পর্দায় ফিরছেন নায়ক। তবে সিনেমা নয়, এবার ওয়েব দুনিয়ায় দেখাবেন নিজের ট্যালেন্ট। সদ্যই প্রকাশ্যে এল তার টিজার। ভুট-এ আসছে অর্জুনের নতুন ওয়েব সিরিজ। সিরিজের নাম লন্ডন ফাইলস। সদ্য প্রকাশ্যে এসেছে এরই টিজার। লন্ডন ফাইলস-এ অর্জুন ছাড়াও অভিনয় করেছেন পুরব কোহলি, স্বপ্না পাব্বি, মেধা রানা, গোপল দত্ত, সাগর আর্য ও ইভা উইলিসকে। খুব শিঘ্রই মুক্তি পেতে চলেছে এই সিরিজ। 

সিরিজে গোয়েন্দার চরিত্রে দেখা যাবে অর্জুন রামপালকে। ওম সিং-এর চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি মেয়ের নিখোঁজের মামলা নিয়ে তৈরি এই সিরিজ। সে লন্ডনে নিয়ে নিখোঁজ হয়ে যাবে। তাঁকে উদ্ধার কাজে লাগবেন অর্জুন রামপাল। তদন্ত, রহস্য, জটিলতা, মিথ্যা আর একটি কঠিন দুনিয়ার কাহিনি উঠে এসেছে সিরিজে। টিজার মুক্তি পাওয়ার পর তা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। একদিকে অর্জুনের কাম ব্যাক, অন্যদিকে গল্পের চমক সব মিলিয়ে খবরে  লন্ডন ফাইলস। 

শেষ তাকে দেখা গিয়েছিল রক অন ২ ছবিতে। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল এই ছবিটি। ছবিতে অর্জুন ছাড়াও ছিলেন ফারহান আখতর, শ্রদ্ধা কাপুর-সহ আরও অনেকে। একটি মিউজিক্যাল জার্নির কাহিনি নিয়ে তৈরি হয়েছিল এই ছবি। এর পর থেকে আর দেখা যায়নি অর্জুনকে। মাঝে একবার নতুন চুলের স্টাইল করে খবরে এসেছিলেন তিনি। তবে, আর অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। সে যাই হোক, দীর্ঘ বিরতির পর ফিরছেন তিনি। 

এদিকে পরের পর ভালো ছবি মুক্তি পেতে চলেছে। কদিন আগে জমিয়ে ব্যবসা করেছে দ্য কাশ্মির ফাইল। তারপর মুক্তি পেল আরআরআর। এদিকে কালই মুক্তি পেয়েছে জন আব্রাহামের অ্যাটাক। আর প্রথম দিনেই বাজিমাত করল জন আব্রাহাম। জনের অ্যাটাকে কুপকাত ভক্তরা। প্রথম দিনেই আয় করলে ৩ কোটি টাকা। অবাক করা হলেও এমনটাই সত্যি। শুক্রবার ছবির আয় ছিল ৩ থেকে ৩.২৫ কোটি টাকা। শনিবার ছবির আয় এর থেকে বেশি হবে বলে অনেকেরই ধারণা। কারণে, সপ্তাহান্তে সব ছবিরই আয় হয় বেশি। কিন্তু, প্রথম দিনে ‘অ্যাটাক’ যা আয় করল, তা সত্যিই প্রশংসা যোগ্য। ছবিতে জন ছাড়াও রয়েছে জ্যাকলিন, রকুল প্রীত সিং। পরিচালনার দায়িত্বে লক্ষ্য রাজ আনন্দ। অন্যান্য চরিত্রে আছেন রত্না পাঠক, প্রকাশ রাজ, কিরন কুমারের মতো স্টারেরা। 

আরও পড়ুন- অপেক্ষার ১ দিন, বিগবসের পর এবার মিউজিক অ্যালবামে রেশমি-নেহা যুগলবন্দী

আরও পড়ুন- জনের ‘অ্যাটাক’-এ কুপোকাত বক্স অফিস, প্রথম দিনেই ছবির আয় ৩ কোটি

আরও পড়ুন- নিতম্ব থেকে বক্ষযুগল পুরোটাই প্লাস্টিক সার্জারি, কিমের সঙ্গে তুলনা টেনে কটাক্ষ জাহ্নবীকে
 
 

Share this article
click me!