Deepika Next Movie-অপেক্ষার ১ দিন, সরে যাবে রহস্যের চাদর,প্রহর গুনছে সিনেপ্রেমীরা

পরিচালক শকুন বার্তার সঙ্গে বলিউডের আগামী ছবিতে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। সম্প্রতি পরিচালক আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন খুব শীঘ্রই শেষ হবে নতুন প্রোজেক্টের কাজ।  
 

Kasturi Kundu | Published : Dec 20, 2021 4:37 AM IST

সিলভারস্ক্রিনে দীপস ম্যাজিক দেখতে অপেক্ষা করে থাকেন সিনেপ্রেমী মানুষরা। রুপোলি পর্দায় দীপিকা পাডুকোনের(Deepika padukon) আবির্ভাব মানেই নতুন কোনও চমকের অপেক্ষা। ভিন্নস্বাদের চরিত্রে বিগস্ক্রিনে বরাবারই নিজের দক্ষ অভিনয় শৈল দিয়ে দর্শকের মন জয় করেন রণবীর ঘরণী। ফের বড়পর্দায় দর্শকের মন মাতাতে তৈরি হচ্ছেন বলিউডের(bollywood) রানি পদ্মাবতী। সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে আপাতত সেই ইঙ্গিতই দিলেন বলিডিভা দীপিকা পাডুকোন(Deepika padukon)। তাঁর পোস্ট করা বেশ কিছু সাদা-কালো ছবিকে ঘিরে দীপিকা ভক্তদের মধ্যে তৈরি হচ্ছে তাঁর আগামী ছবিকে ঘিরে একটা চাপা উত্তেজনা। কারন দীপিকা পাডুকোন তাঁর আগামী ছবি(Next mOvie Of Deepika) প্রসঙ্গে সেভাবে কিছু ইঙ্গিত দেননি। পরিচালক শকুন বার্তার(Dir shakun Batra) সঙ্গে বলিউডের আগামী ছবিতে(Bollywood Next Movie) জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। সম্প্রতি পরিচালক আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন খুব শীঘ্রই শেষ হবে নতুন প্রোজেক্টের কাজ।  

প্রথমবার সিলভার স্ক্রিনে একফ্রেমে দীপিকার সঙ্গে দেখা যাবে বলিউডের এককালীন সুপারস্টার চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকে। সোশ্যাল মিডিয়া পোস্টে এই বলি নায়িকা যথেষ্ট আবেগপ্রবণভাবে লিখেছেন, এই ছবির সঙ্গে কতটা আন্তরিকতা জড়িয়ে রয়েছে। ছবির প্রতিটি মুহুর্তের সঙ্গে জড়িয়ে রয়েছে সুন্দর স্মৃতি। সেই সঙ্গে বলেন, এই ধরনের ছবিতে কাজের সুযোগ পেয়ে তিনি আপ্লুত। দর্শক দরবারে নিজের অভিনয় দক্ষতাকে সম্পূর্ণভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন নায়িকা। তবে ইন্সটা পোস্টে দীপিকার মত অনন্যাও বলেছেন, আর মাত্র একদিনের অপেক্ষা, তারপরই সকলের জন্য আসছে একটা বিশেষ সুখবর। এই ছবির আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল সিদ্ধান্ত চতুর্বেদী। তাঁর সোশ্যাল পোস্টেও মিলল সেই একই ইঙ্গিত। শুধুই যেন অপেক্ষার বাকি আর ১ দিন। তবে সিদ্ধান্তের অপেক্ষার বার্তা দেওয়ার স্টাইলটা আবার একটু অন্যরকম। সুন্দর সায়েরির সঙ্গে ১  টা দিন অপেক্ষা করার অনুরোধ করেছে সিনেপ্রেমীদের। 

আরও পড়ুন-Deepika Padukone Fitness Tips: সূর্য নমস্কার দিয়ে দিন শুরু, দিনভর পাতে কী কী থাকে সেলেবের

আরও পড়ুন-83 Movie Gossip: বর্ষ সেরা বিজ্ঞাপন স্পনসর ছবি ৮৩, প্রায় ৩৫ টি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ

আরও পড়ুন-83 Screening Burj Khalifa-সিনেমার প্রমোশনে দুবাইতে দীপবীর,বুর্জ খলিফায় প্রদর্শিত ৮৩-র ট্রেলার

এবার আসা যাক বলি ক্যুইন দীপকা পাডুকোনের কথায়। বলাই বাহুল্য, দীপিকার দেওয়া বার্তার ওপর কিন্তু ভক্তদের কিন্তু একটা আলাদা ক্রেজ রয়েছে। দীপস সুন্দরী কিন্তু নিজস্ব স্টাইলে বলেছেন, অপেক্ষার ফল কিন্তু সবসময় ভালোই হয়। অর্থাৎ সবর কা ফল মিঠা হোতা হ্যায়। এক্ষেত্রেও ঠিক সেটাই হতে চেলেছে। সেই সঙ্গে শকুন বার্তা ছবির নায়িকা বলেছেন, এই ছবির সঙ্গে তাঁর অন্তরের যোগ রয়েছে। শকুন বার্তার ভাবনায় যে চিত্রনাট্য পর্দায় ফুটে উঠবে তা দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। তাই একটু অপেক্ষা করার অনুরোধ জানিয়েছেন গ্ল্যামডিভা দীপিকা পাডুকোন। তবে এই ছবি নাম অজানা থাকলেও শকুন বার্তার আগামী ছবিতে দর্শক যে ইমোশনাল টাচ পাবেন সেটার খানিকটা আঁচ কিন্তু পাওয়া যাচ্ছে। 


 

Read more Articles on
Share this article
click me!