Katrina-Vicky New House: গৃহপ্রবেশ ভিক্যাটের, জুহুর নতুন বাড়ির পথে ফ্রেমবন্দি পরিবার

ক্যাটরিনা ভিকি কৌশলের নতুন বাড়ির গৃহপ্রবেশ। বিয়ের পর নতুন বাড়িতে গেলেন নবদম্পতি। 

Jayita Chandra | Published : Dec 19, 2021 1:53 PM IST

জল্পনা  আগে থেকেই  শোনা যাচ্ছিল যে বিয়ের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার (Anushka Sharma) প্রতিবেশী হতে চলেছেন বলিউডের নতুন সেলেব দম্পতি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। সোশ্যাল মিডিয়ায় (Social Media)এ নিয়ে জোর আলোচনা  চলছিল। কিন্তু সরকারিভাবে খবরের কোনও নিশ্চয়তা ছিল না। কিন্তু অবশেষে ক্যাট-ভিকির বিয়ে হতেই  যে সকল জল্পনা সত্যি বাস্তবে রূপান্তরীত হল তাদের মধ্যে অন্যতম হল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রতিবেশী হওয়ার বিষয়টি। সোশ্যাল মিডিয়ায় নব দম্পতিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিষয়টি নিয়ে নিশ্চয়তা দিয়েছিলেন বিরাট পত্নী অনুষ্কা।

আরও পড়ুন-Malaika : স্তনের একাংশই উন্মুক্ত, লেপার্ড প্রিন্টেড লো নেকে 'Hotness' অ্যালার্ট মালইকার

আরও পড়ুন-Nora-Sukesh : হিরের গয়না থেকে BMW গাড়ি, সুকেশের সঙ্গে নোরার চ্যাট ফাঁস হতেই শোরগোল বি-টাউনে

জীবনের নতুন এক অধ্য়ায় শুরু করলেন দুই বলি তারকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল  (Vicky Kaushal)। স্বামী-স্ত্রীর বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা-ভিকি (Katrina-Vicky)। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিয়ের নানা মুহূর্তের  ছবি শেয়ার করেছেন ক্যাট-ভিকি। যেই ছবিগুলিতে বলিউডের অন্যান্য তারকাদের মতই শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্কা শর্মা। কিছু তারকা তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে বিশেষ নোট দিয়ে অভিনন্দন জানিয়েছেন। অনুষ্কা শর্মার সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে অনুষ্কা লিখেছেন, "তোমাদের উভয়কে অভিনন্দন। দুজনেই সুন্দর মানুষ! তোমাদের আজীবন একতা, ভালবাসা এবং বোঝাপড়ার শুভেচ্ছা।" তারপর পোস্টে তাদের প্রতিবেশী হওয়ারর খবরটি নিশ্চিৎ করে অনুষ্কা লেখেন, "এছাড়াও তোমাদের বিবাহ বন্দনে আবদ্ধ হওয়ার জন্য আমি আনন্দিত। এবার তোমাদের বাড়িতে আসতে পার এবং আমাদের নির্মাণের শব্দ শোনা বন্ধ কর।"    

 

 

বিয়ের পর হানিমুন সেরেই এবার সেই বাড়ির পথে পা বাড়ালেন নবদম্পতি। রবিবার পরিবারের সকলের সঙ্গে হয়ে গেল গৃহপ্রবেশ। জুহুর এই নতুন ঠিকানাতে দেখা গেল সেলেব জুটির পরিবারের সদস্যদের আসতে। এবার থেকে এই নতুন ঠিকানাই হবে ভিকি কৌশল ও ক্য়াটরিনা কাইফের। এবার পালা রিশেপশনের। এই স্পেশ্যাল অনুষ্ঠানে  এবার সকলকে তাক লাগিয়ে দিতে প্রস্তুতি চলছে জোর কদমে। তাদের ভক্ত-অনুগামীরা শুভেচ্ছা জানানোর পাশাপাশি শুভেচ্ছা জানান বলিউডের একাধিক তারকার। নতুন জীবনের জন্য ক্যাট-ভিকিকে শুভেচ্ছা জানান প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া  ভাট, হৃত্বিক রোশন,  টাইগার শ্রফ, পরিনীতি চোপড়া, জাহ্নবী কাপুর, বিপাশা বসু সহ অন্যান্যরা। 

Read more Articles on
Share this article
click me!