ঠিকরে বেরোচ্ছে মাতৃত্বের আভা, হলুদ পোশাকে স্পষ্ট ফুটে উঠল কাজলের বেবিবাম্প

সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রীর বেবিবাম্প স্পষ্ট ফুটে উঠছে পোশাকের উপর দিয়ে। তবে কি সত্যিই মা হতে চলেছেন কাজল আগরওয়াল, জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের এক বছরের মধ্যেই অভিনেত্রীর মা হওয়ার খবর দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে। বেবিবাম্পের ছবি ভাইরাল হতেই শিরোনামে উঠে এসেছেন নায়িকা।

Riya Das | Published : Feb 9, 2022 4:53 AM IST / Updated: Feb 09 2022, 01:47 PM IST

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তথা বলি নায়িকা কাজল আগরওয়ালকে (Kajal Aggarwal) নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। গত বছরই দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কাজল আগরওয়াল। কাজল আগরওয়াল নাকি অন্তঃসত্ত্বা। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই এই খবর শোনা যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই একাধিক ছবির কাজ থেকেও দূরে রয়েছেন কাজল আগরওয়াল। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কাজল আগরওয়ালের (Kajal Aggarwal) মা হওয়ার খবর ইতিমধ্যেই সকলেই জেনে গেছেন। নতুন বছরের শুভেচ্ছা জানাতে অভিনেত্রী  স্ত্রী কাজলের ছবি ব্যবহার করেছিলেন। এবং সেখানেই ক্যাপশনে ব্যবহার করেছিলেন এক অন্তঃসত্ত্বার ইমোজি। তা  নিয়েই উত্তাল হয়েছিল নেটপাড়া।

সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রীর বেবিবাম্প স্পষ্ট ফুটে উঠছে পোশাকের উপর দিয়ে। তবে কি সত্যিই মা হতে চলেছেন কাজল আগরওয়াল (Kajal Aggarwa) , জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের এক বছরের মধ্যেই অভিনেত্রীর মা হওয়ার খবর দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে। বেবিবাম্পের (BabyBump) ছবি ভাইরাল হতেই শিরোনামে উঠে এসেছেন নায়িকা। এবং অন্তঃসত্ত্বা হওয়ার খবরই যেন এখন সকলের মুখে মুখে। এবার দুবাই থেকে ছবি পোস্ট করলেন কাজল (Kajal Aggarwal) । কাজলের পোস্ট করা ছবিতেও স্পষ্ট ধরা পড়েছে বেবিবাম্প।

 

 

আরও পড়ুন-বিছানায় অবাধ যৌনতা, অর্ধনগ্ন শয্যাদৃশ্যে ঘনিষ্ঠ হওয়ার কথা রণবীরকে জানিয়েছিলেন দীপিকা

আরও পড়ুন-'ব্রা' ছাড়াই স্তনের একাংশ বার করে রাস্তায় বেরোলেন উরফি, বোল্ড আউট সাইবারবাসী

আরও পড়ুন-জলের নিচে সুস্পষ্ট নিটোল নিতম্ব, বুকের খাঁজে উষ্ণতা বাড়ালেন আগুনে কন্যা রাইমা

ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রমুখী রিসর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন কাজল।  খোলা চুল, চোখে রোদ চশমা, মুখে আলতো হাসিতে পোজ দিয়েছেন কাজল। হলুদ টপে স্পষ্ট ফুটে উঠেছে বেবিবাম্প। চেহারার ঔজ্জ্বল্যতে মাতৃত্বের আভা যেন ঠিকরে বেরোচ্ছে। কাজলের এই ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। অভিনেত্রীর ছবি দেখেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, 'বেবিমুন' চলছে নাকি? এর পাশাপাশি  (Pregnant Kajal Aggarwal) হবু মা-কে সাবধান থাকারও পরামর্শ দিয়েছেন নেটিজেনরা। করোনা পরিস্থিতিতে সকলেই  বলিপাড়ার হবু মা ও তার সন্তানের জন্য প্রার্থনা করেছেন। কমেন্টে ভরে গিয়েছে কাজলের (Kajal Aggarwal) সোশ্যাল মিডিয়ার পাতা। ২০২০ সালের অক্টোবর মাসেই ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল। মুম্বইয়ের তাজ হোটেলে বসেছিল এই জুটির বিয়ের আসর। করোনা আবহের মধ্যে দুই পরিবার ও বন্ধুদের উপস্থিতিতেই বসেছিল বিয়ের আসর। দক্ষিণী সিনেমার পাশাপশি বলিউডেও বেশ কয়েকটি সিনেমা করে জনপ্রিয়তা অর্জন করেছেন কাজল আগরওয়াল। সম্প্রতি বেশকিছু  ছবির কাজ থেকেও সরে এসেছেন অভিনেত্রী। 'ইন্ডিয়ান ২'-তে কামাল হাসানের বিপরীতে ছবির অফার এড়িয়ে গিয়েছেন  কাজল আগরওয়াল। অন্যদিকে নাগার্জুনার 'দ্য গেস্ট' ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল। সেই অফারও নাকচ করে দেন অভিনেত্রী।  এতগুলো প্রজেক্ট থেকে সরে আসার কারণেই কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

Read more Articles on
Share this article
click me!