করোনা আতঙ্কে কেমন বিকিনি পরবেন, দেখালেন কাজল

  • লকডাউনের মধ্যে বিকিনির চিন্তা নিয়ে বসলেন কাজল।
  • করোনা আতঙ্ক কাটলে কেমন বিকিনি পরা উচিত।
  • সোশ্যাল মিডিয়ায় দেখালেন অভিনেত্রী।

Adrika Das | Published : Apr 20, 2020 4:19 PM IST

লকডাউনের মাঝে অভিনেত্রী কাজলের চিন্তা শুরু হয়েছে বিকিনি নিয়ে। করোনা আতঙ্ক কাটলে কেমন বিকিনি পর উচিত সেই পোস্ট করলেন ছবি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন একটি ছবি, যেখানে একটি বিকিনির সেটের উপরেই রাখা রয়েছে ম্যাচিং প্রিন্টের মাস্ক। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় ময়দানে শিল্পীরা, প্রিয়াঙ্কা-শাহরুখের উদ্যোগে লড়ার সাহস পেল ভারতীয় জনতা

কাজলের শেয়ার করা এই ছবি দেখে হাসি থামাতে পারছে না অধিকাংশ নেটিজেন। সত্যি এরপর হয়তো আতঙ্কের কারণে সর্বক্ষণ মাস্ক পরে ঘুরবে মানুষ। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও।

আরও পড়ুনঃশূণ্য হতে বসেছে ব্লাড ব্যাঙ্ক, রক্তদানের আর্জি জানালেন অজয়-হৃত্বিক-শাহিদ  

তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে সতেরো হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। 

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

Share this article
click me!