ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোম ইভেন্টে সফলভাবে বিশ্বের বিভিন্ন তারকারা যোগদান করেছিলেন। লেডি গাগা একটি নতুন ট্রেন্ড শুরু করেছেন। যেখানে প্রত্যেক তারকারা নিজের তরফ থেকে আমজনতার জন্য বিশেষ বার্তা পাঠাচ্ছেন। সেখানেই শাহরুখ একটি ভিডিওতে বলেন, বিশ্বের মানুষ এখন কঠিনতম সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। এই মহামারীকে রোধ করার একটাই উপায়। সকলে একসঙ্গে মিলে লড়তে হবে, ভয় পেলে চলবে না। শাহরুখের সঙ্গে এই ইভেন্টে ভারতীয় তারকাদের মধ্যে রয়েছেন গ্লোবাল গার্ল প্রিয়াঙ্কা চোপড়াও। 

আরও পড়ুনঃদেখতে দেখতে কেটে গেল সতেরো বছর, মেয়ে নাইসার জন্মদিনে কাজলের নস্টালজিক পোস্ট

ডুন টু ছবির পর বিতর্কের জেরে শাহরুখ-প্রিয়াঙ্কার মধ্যে দূরত্ব বাড়তে থাকে। তবে এবারে সেই দূরত্ব মিটেছে এই মহামারীর কারণে। ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোমের এই অনুষ্ঠানে শাহরুখ, লেডি গাগা, প্রিয়াঙ্কার পাশাপাশি থাকছেন পল ম্যাকার্টনি, টেলার স্যুইফ্ট, বিলি ইলিশ, বিয়ন্সেকেও। এই অনুষ্ঠানটি বিভিন্ন চ্যানেল এবং ডিজিটাল প্ল্যাটফর্মে প্রদর্শিত হচ্ছে। 

আরও পড়ুনঃশূণ্য হতে বসেছে ব্লাড ব্যাঙ্ক, রক্তদানের আর্জি জানালেন অজয়-হৃত্বিক-শাহিদ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The message by King Khan for the Covid-19 battle, we are all together ❤️ #TogetherAtHome @GlblCtzn #GlobalCitizen . Follow For More 👉🏻 @theshahrukhkhan02 👈🏻 LIKE COMMENT SHARE 😍FOLLOW & SUPPORT 💯🔥 #theshahrukhkhan02 #sameersrk #srk #srkian #srkfan #srkuniverse #srkfanclub #srkforever #shahrukhkhan #gaurikhan #anushkasharma #katrinakaif #beingsalmankhan #kingofbollywood #Kingofromance #kingkhan #bollywood #bollywoodstar #Covid19India #bollywoodmovies #bollywooddance #bollywoodstyle #bollywoodactress #bollywoodfashion #bollywoodmemes #hollywoodstudios #keepsupporting #kbye @redchilliesent @poojadadlani02 @redchillies.vfx @billysiddiqi

A post shared by SameerSrk (@theshahrukhkhan02) on Apr 18, 2020 at 6:05pm PDT

এপ্রিলের ১৮ তারিখ দেখানো শুরু হয়েছে ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোম। কমেডিয়ান জিমি কিমেল, জিমি ফ্যালন এবং স্টিফেন গোলবার্ট এই শোটি হোস্ট করছেন। ওয়ার্ল্ড হেলথ অরগানাইজেশনের সঙ্গে লাইন আপ করেই এই অনুষ্ঠানটি আয়োজন করছেন গাগা। প্রিয়াঙ্কা সম্প্রতি নিজের ইনস্টগ্রামে এ বিষয় নিয়ে একটি পোস্টও করেছেন। ইতিমধ্যেই অরগানাইজেনে ৩৫ মিলিয়ন ডলার করোনা ক্রাইসিসের জন্য জমা পড়েছে।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা