অর্ণব গোস্বামী সহ একাধিক সাংবাদিকের বিরুদ্ধে গোটা বলিউড, আইনি পদক্ষেপে সকল তারকারা

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডের পর মোড় ঘুরেছে মাদকচক্রে
  • যার জেরে উঠে এসেছিল একাধিক বলিউড তারকাদের নাম 
  • 'ড্রাগি', 'বলিউডে মাদকচক্র', বিভিন্ন মন্তব্য বলিউড তারকাদের বিরুদ্ধে করেছিল বিভিন্ন সংবাদমাধ্যম
  • এবার তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াল গোটা বলিউড

Asianet News Bangla | Published : Oct 12, 2020 3:35 PM IST / Updated: Oct 13 2020, 06:53 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ক্রমশ মোড় ঘুরেছে অন্যদিকে। একের পর এক ঘটনার জেরে, সিবিআই-র হস্তক্ষেপ, রিয়া চক্রবর্তীর গ্রেফতার, মাদকচক্রে তাঁদের নাম জড়ানো নিয়ে উঠে এসেছে বলিউডের কিছু তারকাদের নাম। করণ জোহারের ২০১৯ সালের পার্টি নিয়েও নানা অভিযোগের আঙুল উঠেছে দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান, সহ প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের বিরুদ্ধে। যার পর দেশের অসংখ্য মানুষ সহ একাংশ সংবাদমাধ্যমও বলিউড তারকা এবং ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কোনও প্রমাণ ছাড়াই অপমানজনক মন্তব্য করে থাকে। 

রিপাব্লিক টিভি থেকে টাইমস নাও সহবেশ কয়েকটি সংবাদমাধ্যমের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। 'ড্রাগি', 'বলিউড আসক্ত মাদকচক্রে', 'নেশায় রয়েছে দীপিকা, ভিকি, রণবীর', এই ধরণের নানা মন্তব্য করা হয়েছিল বলিউডের তারকাদের বিরুদ্ধে। অর্ণব গোস্বামীর বিরুদ্ধে রুখে দাঁড়াল গোটা বলিউড। রিয়া চক্রবর্তীর গাড়ি ধাওয়া কা থেকে শুরু করে দীপিকা পাডুকোনের গাড়িও ধাওয়া করেছিল রিপাব্লিক টিভির ক্যামেরাম্যান। 

 

 

বলিউড অভিনেত্রী দীপিকা, সারা আলি খানের, এনসিবি জেরার পর বিভিন্ন সংবাদমাধ্যম বলিউডের বিরুদ্ধে নানা মন্তব্য করতে থাকে। যা নিয়ে প্রথমদিকে বলিউড চুপ থাকলেও এবারে আইনি পদক্ষেপ নেওয়া শুরু করছেন ইন্ডাস্ট্রির তারকারা। দিল্লি হাই কোর্টে রিপাব্লিক টিভি, অর্ণব গোস্বামী, প্রদীপ ভান্ডারি, টাইমস নাও, রাহুল শিবশঙ্কর, নবীকা কুমারের বিরুদ্ধে সিভিল স্যুট ফাইল করেছে বলিউজ চারটি অ্যাসোসিয়েশন। সংবাদমাধ্যম বনাম বলিউড এখন স্পষ্ট। মাদকচক্র নিয়ে বলিউডের বিরুদ্ধে প্রমাণ ছাড়াই কোনও মন্তব্য সহ্য করবে না বলিউড ব্যক্তিত্বরা।

Share this article
click me!